কাছে থাকলে তোমাকে জড়িয়ে ধরতাম: নুসরতের মা হওয়ার আনন্দে ‘বনুয়া’ মিমি

পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে জন্ম নিয়েছে নুসরতের পুত্র সন্তান। সেই খুশিতে 'মাসি' মিমি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন।

কাছে থাকলে তোমাকে জড়িয়ে ধরতাম: নুসরতের মা হওয়ার আনন্দে 'বনুয়া' মিমি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 3:12 PM

নুসরতের প্রাণের বান্ধবী তিনি। অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। একে অপরকে সম্বোধন করেন ‘বনুয়া’ ডাকে। নিখিলের সঙ্গে ছাড়াছাড়ির পর নুসরতের থেকে মিমিরও দূরত্বের কথা শোনা গিয়েছে। কিন্তু সব দূরত্ব ঘুঁচিয়ে দিল নুসরতের একরত্তি পুত্র সন্তান। বৃহস্পতিবার মা হয়েছেন। পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে জন্ম নিয়েছে নুসরতের পুত্র সন্তান। সেই খুশিতে ‘মাসি’ মিমি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন।

নুসরতকে অভিনন্দন জানিয়ে মিমি লিখেছেন, “কাছে থাকলে তোমাকে জড়িয়ে ধরতাম। অনেক ভালবাসা।” পার্কস্ট্রিটের ৫১১ নম্বর ঘরে ভর্তি আছেন নুসরত। হাসপাতাল সূত্রে খবর, মা ও সন্তান দু’জনেই ভাল আছেন। বাচ্চার ওজন হয়েছে ২.৯ কেজি। তাঁর গর্ভাবস্থার পুরো সময়টাতেই অভিনেতা যশ দাশগুপ্ত ছিলেন পাশে।  আনন্দের সময় সকলেই নুসরতের পাশে আছেন। কিন্তু যেতে পারেননি মিমি। তাঁর আক্ষেপ স্পষ্টই ধরা পড়েছে সোশ্যাল মিডিয়া পোস্টে। কাছে থাকলে তিনি জড়িয়ে ধরতেন তাঁর বনুুয়াকে।

নিখিলের সঙ্গে নুসরতের তুরস্কের বিয়েতে যোগদান করেছিলেন মিমি। তারপর ছাড়াছাড়ি হয় নিখিল-নুসরতের। তাঁর মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন, সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর, তা ভারতে ‘বৈধ’ নয়। কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। এদিকে নিখিল তাঁর বিবৃতিতে যশের নাম উল্লেখ না করেই বলেছিলেন একটি ছবির শুটিংয়ের সময় নুসরত তাঁর প্রতি দুর্বল হয়ে উঠেছিলেন। তিনি ব্যথিত ও প্রতারিত। বুধবার রাতে যশের হাত ধরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরত। এদিনও সকাল থেকেই হাসপাতাল চত্বরে দেখা গেল যশ দাশগুপ্তকে। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির হাই প্রোফাইলরাও। নিরাপত্তা ছিল বেশ আঁটসাঁট।

বিগত কয়েক মাসে নুসরতকে নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে। জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করেছেন নুসরত। সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের যে মুহূর্তের ভিডিয়ো টুইটে শেয়ার করেছেন বিজেপির অমিত মালব্য, তাতে আরও জোরদার হয়েছে এই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের বিশেষ সম্পর্কের কারণেই নাকি নিখিলের সঙ্গে তাঁর দাম্পত্যে ভাঙন ধরে, এ জল্পনাও বিভিন্ন মহলে তৈরি হয়।

আরও পড়ুনমেঘলা দুপুরে শহরের হাসপাতালে ভূমিষ্ঠ হল নুসরতের সন্তান

আরও পড়ুনঅপারেশনের আগে হাসপাতাল থেকে কী বার্তা দিলেন নুসরত?