অপারেশনের আগে হাসপাতাল থেকে কী বার্তা দিলেন নুসরত?

Nusrat Jahan: নুসরত যে বুধবার হাসপাতালে ভর্তি হবেন এ কথা আগে থেকেই জানা গিয়েছিল। কিন্তু কখন, সে প্রশ্নই উঠে আসছিল বার বার।

অপারেশনের আগে হাসপাতাল থেকে কী বার্তা দিলেন নুসরত?
নুসরত জাহান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 9:14 AM

আজ তাঁর জীবনের একটা বড় দিন। সব কিছু ঠিক থাকলে আর কিছুক্ষণের মধ্যেই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন নুসরত জাহান। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। সেখান থেকেই বৃহস্পতিবার ভোরে বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে নো মেকআপ লুকে নিজের একটি ছবি পোস্ট করেন নুসরত। ক্যাপশনে তিনি লিখেছেন, ভয়ের উপরে বিশ্বাস। হ্যাশট্যাগে পজিটিভিটি এবং মর্নিং ভাইবস্ শব্দদুটি রেখেছেন। অপারেশন হবে কিছুক্ষণ পরেই। ভয় হওয়া স্বাভাবিক। কিন্তু আনন্দ, উত্তেজনা, টেনশন, ভয়- সব কিছুর উপরে অনুভূতি হিসেবে বিশ্বাস বা ভরসা রেখেছেন তিনি। জীবনের নতুন পর্ব শুরুর আগে ভরসা তাঁর সঙ্গী।

নুসরত যে বুধবার হাসপাতালে ভর্তি হবেন এ কথা আগে থেকেই জানা গিয়েছিল। কিন্তু কখন, সে প্রশ্নই উঠে আসছিল বার বার। বেশ কিছু সংবাদমাধ্যমের তরফে জানানো হয়, বুধবার সকালেই নাকি হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছেন তিনি। সঙ্গী নাকি যশ। ওদিকে গতকাল যশের দুপুর কেটেছে তাঁর আসন্ন ছবির শুভ মহরতে। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী বারেবারেই নাকি ফোন চেক করছিলেন অভিনেতা। তাঁর অপেক্ষায় বসেছিলেন কি কেউ?

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

সন্ধে নামতেই নুসরতের গাড়িতে দেখা যায় তাঁদের। তাঁদের অর্থাৎ যশ-নুসরতকে। না, সন্ধে বেলাতেই হাসপাতালে ভর্তি হননি তিনি। বেশ কিছুক্ষণ নিজেরা সময় কাটিয়ে নুসরতকে নিয়ে যশ চলে যান তাঁর বাড়িতে। সেখানে যশের মা থাকেন। শুভকাজে যাওয়ার আগে একবার সাক্ষাৎ? এ দিন নাকি মিষ্টিমুখ করেই বাড়ি থেকে বেরিয়েছিলেন নুসরত। হাজার হোক, শুভ কাজে যাচ্ছেন তিনি। রাত গভীর হল। যশকে সঙ্গী করে নুসরতের গাড়ি ছুটল শহরের এক নামজাদা বেসরকারি হাসপাতালে। পেছনে আরও এক গাড়ি। হাসপাতালে পৌঁছতেই নুসরতের গাড়ি যখন ঘিরে ধরেছেন ফোটোশিকারিরা, অপেক্ষা করছেন তাঁর একঝলক ফ্রেমবন্দি করার ঠিক তখনই অদ্ভুত এক কাণ্ড… ওই কালো কাচের গাড়ি থেকে নামলেন না নুসরত, নামলেন না যশও।

তাহলে? মনে করা হচ্ছে পাপারাৎজির থেকে নিজেদের আড়াল করতেই হাসপাতালের ব্যাক ডোর দিয়ে অন্য এক গাড়ি করে হাজির হয়েছিলেন ওঁরা। আজও প্রকাশ্যে ধরা দিলেন না ওঁরা। ঠিক যেমন গত কয়েক মাসে ধরা দিয়েও নিজেদের গুটিয়ে নিয়েছেন যশরত। বৃহস্পতিবারই সম্ভবত মা হবেন তিনি। কেবিন নম্বর ৫১১-তেই নাকি রাত কেটেছে তাঁর।

মা হওয়ার দিন যত এগিয়ে এসেছে, তত যেন সুন্দর হয়ে উঠেছেন নুসরত জাহান। এমনটাই মনে করেন নুসরতের অনুরাগীরাও। কিছুদিন আগে পার্কস্ট্রিটে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন নুসরত। সে ছবি TV9 বাংলার পর্দায় এক্সক্লুসিভ দেখেছেন দর্শক। নুসরতের সন্তানের বাবা কে, তা নিয়ে সকলেরই কৌতূহল রয়েছে। কারণ সন্তানের বাবার পরিচয় নিয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি তিনি। এ নিতান্তই তাঁর ব্যক্তিগত বিষয়। সে কারণেই হয়তো এ নিয়ে প্রকাশ্যে মন্তব্য করার প্রয়োজন অনুভব করেননি।

আরও পড়ুন, একসঙ্গে আসছেন স্বস্তিকা এবং নীল, কোথায় দেখা যাবে তাঁদের?