Nusrat Jahan Yash Dasgupta: ছেলেকে সামলে নতুন ‘প্রেমে’ ডুবে নুসরত, সঙ্গী যশ

Nusrat Jahan Yash Dasgupta: এই মুহূর্তে ছেলেকে সময় দেবেন নুসরত। অন্তত ঘনিষ্ঠ মহলে তেমনটাই জানিয়েছেন তিনি। ফের কবে কাজে ফিরবেন, সে বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি তিনি।

Nusrat Jahan Yash Dasgupta: ছেলেকে সামলে নতুন ‘প্রেমে’ ডুবে নুসরত, সঙ্গী যশ
যশ এবং নুসরত। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:09 PM

একরত্তি ঈশান। তাকে নিয়েই এখন দিনভর ব্যস্ত সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। ছেলেকে নিয়ে সময় কাটছে তাঁর। কিন্তু তা বলে ‘মানি হাইস্ট’ প্রেম থেকে নিজেকে বিরত করেননি। সোশ্যাল পোস্টে তেমন ইঙ্গিতই দিলেন নুসরত।

একদিকে রবিবার দুপুরে ন্যাপ নেওয়ার প্রস্তুতি নিয়েছেন। আবার অন্যদিকে রবিবার রাতে ‘মানি হাইস্ট’ দেখে সময় কাটিয়েছেন নুসরত। সদ্য মুক্তি পাওয়া এই ওয়েব সিরিজ নিয়ে উত্তেজনা ছিল সারা বিশ্ব জুড়ে। নুসরতও তার বাইরে নন। ইনস্টা স্টোরিতে যশ দাশগুপ্তকে ট্যাগ করেছেন নুসরত। ফলে তাঁরা দুজন একসঙ্গেই মানি হাইস্ট দেখছিলেন বলে মনে করছেন অনুরাগীরা।

এই মুহূর্তে ছেলেকে সময় দেবেন নুসরত। অন্তত ঘনিষ্ঠ মহলে তেমনটাই জানিয়েছেন তিনি। ফের কবে কাজে ফিরবেন, সে বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি তিনি। কিন্তু নিজেকে ক্রমাগত আপডেটেড রাখতে পছন্দ করেন। প্রেগন্যান্সি পিরিয়ডেও চুটিয়ে পছন্দের সিনেমা এবং সিরিজ দেখে সময় কাটিয়েছেন। এখন ছেলেকে সামলে দেখছেন পছন্দের ‘মানি হাইস্ট’।

Nusrat-Post

নুসরতের ইনস্টাগ্রাম পোস্ট থেকে নেওয়া স্ক্রিন শট।

সদ্য গ্ল্যামলুকে নিজের ছবি শেয়ার করে নুসরত লিখেছিলেন, “যে সব মানুষের কাছ থেকে তুমি উপদেশ গ্রহণ করো না, তাঁদের থেকে সমালোচনাও গ্রহণ কর না।” এ ধরনের ইঙ্গিতবহ পোস্ট নুসরত আগেও করেছেন। তবে এ বার ব্যতিক্রম তাঁর হ্যাশট্যাগ। নুসরতের হ্যাশট্যাগ জানিয়ে দিচ্ছে নতুন জার্নি শুরু করেছেন তিনি। নতুন চরিত্রে আবিষ্কার করছেন নিজেকে। পাশাপাশি প্রথম বার নিজের মাতৃত্ব নিয়েও মুখ খুলেছেন তিনি। লিখেছেন, #newmommylife… চমকের বাকি আছে আরও। নুসরত জানিয়ে দিয়েছেন, যে ছবি তিনি পোস্ট করেছেন সেই ছবিটি তুলে দিয়েছেন, ‘বাবা’।

গত ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্কস্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সন্তানের নাম রেখেছেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’। নুসরতের ডেলিভারি পর্বে সারাক্ষণ অভিনেতা যশ তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। তাঁকে তিনিই গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। সন্তান জন্মানোর পর যশ জানিয়েছিলেন, নুসরত ও সদ্যোজাত ভাল আছে। হাসপাতালে ছিলেন নুসরতের পরিবারের সদস্যরাও। ছেলের নাম কি যশের (Yash) নামের সঙ্গে নাম মিলিয়ে রাখলেন নুসরত? না! এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তিনি।

এ সবের মাঝে নুসরতকে অভিনন্দন জানাতে পিছপা হননি নিখিল জৈন। নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। মা এবং সন্তানকে তিনি দেখতে যাবেন না বলেছেন ঠিকই, কিন্তু নুসরতের সন্তানের মঙ্গল কামনা করেছেন নিখিল। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন।

অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন, আইসিইউতে ভর্তি মা অরুণা, শুটিং বাতিল করে মুম্বই ফিরলেন অক্ষয়