Ramcharan-Neha Kakkar: নেহা কক্করের মস্ত ভক্ত রাম চরণ; বিষয়টি জেনে কী করলেন গায়িকা?

Ramcharan-Neha Kakkar: নেহা কক্করের কাজের মস্ত ফ্যান রামচরণ। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নেহা কক্কর স্বয়ং।

Ramcharan-Neha Kakkar: নেহা কক্করের মস্ত ভক্ত রাম চরণ; বিষয়টি জেনে কী করলেন গায়িকা?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 14, 2022 | 4:10 PM

বলিউডের নামকরা গায়িকাদের মধ্যে একজন হলেন নেহা কক্কর। অনেক কষ্ট করে নিজের জায়গা তৈরি করেছেন নেহা। তাঁর একজন ফ্যানকে খুঁজে পাওয়া গিয়েছে সম্প্রতি। এবং সেই ফ্যান যে সে ব্যক্তি নন, তিনি বিখ্যাত একজন মানুষ। তিনি দক্ষিণী সুপারস্টার অভিনেতা রাম চরণ। একটি অনুষ্ঠানে দু’জনেই উপস্থিত ছিলেন একই সময়। একসঙ্গে ছবিও তুলেছেন তাঁরা। তাঁদের ভিডিয়ো দেখেছেন অনেকেই। নেহাকে উঠে দাঁড়িয়ে ‘নমস্কার’ জানিয়েছেন রামচরণ নিজে। তাঁর মুখে ছিল চওড়া হাসিও। এবং এও জানিয়েছেন, নেহা কক্করের কাজের মস্ত ভক্ত তিনি। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নেহা কক্কর স্বয়ং।

রামচরণের ভক্ত সংখ্যা হাতে গুণে শেষ করা যাবে না। দক্ষিণ ভারত তো বটেই, তাঁর ভক্ত ছড়িয়ে আছেন উত্তর ভারতে, এমনকী বিদেশের মাটিতেও। সেই রামচরণ নেহা কক্করের ফ্যান – বিষয়টি হজম করতে সময় লেগেছে গায়িকারও। জনসমক্ষে এমন কথা রামচরণ বলেছেন দেখে তিনি আপ্লুত হয়েছেন খুবই। ‘দয়ালু’ মানুষের আখ্য়া দিয়েছেন রাম চরণকে।

কেবল নেহা নন, রাম চরণের এই মানসিকতা পছন্দ হয়েছে নেটিজ়েনদেরও। অভিনেতার সাধারণত্ব মন ছুঁয়েছে তাঁদেরও। এই ভিডিয়ো দেখেছেন নেহার স্বামী মোহনপ্রীত এবং ভাই টোনি কক্করও। তাঁরাও আবেগতাড়িত হয়ে উঠেছেন খুব।

এসএস রাজামৌলীর ছবি ‘আরআরআর’-এ অভিনয় করেছেন রামচরণ। প্যান ইন্ডিয়ায় ছবি মুক্তি পাওয়ার পর থেকে সর্বভারতীয় স্টার হিসেবে আরও বেশি সুনাম কুড়িয়েছেন রামচরণ। ২০২৩ সালের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে মনোনয়ন পেয়েছে এই ছবি।