Deepika-Ranveer: উত্তরাখণ্ডের পাহাড়ি নির্জনতায় কেমন কাটল বিবাহবার্ষিকী, জানালেন রণবীর

মঙ্গলবার মুম্বই বিমানবন্দরে দেখা যায় দীপিকাকে। উত্তরাখণ্ড থেকে ফিরছিলেন তিনি।

Deepika-Ranveer: উত্তরাখণ্ডের পাহাড়ি নির্জনতায় কেমন কাটল বিবাহবার্ষিকী, জানালেন রণবীর
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 8:12 PM

তিন বছর আগের নভেম্বর মাসেই চার হাত এক হয়েছিল টিনসেল টাউনের অন্যতম কাপল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। কিছুদিন আগে তাঁদের বিবাহবার্ষিকী পালন করলেন দিপু-বীর। এই বিশেষ দিনটি পালন করতে বিদেশে যাননি তাঁরা। উড়ে গিয়েছিলেন উত্তরাখণ্ডের নির্জন পাহাড়ে। ছোট্ট ছুটির আদুরে কিছু ছবি শেয়ার করেছেন রণবীর। তাতেই আভাস মিলেছে কীভাবে বিবাহবার্ষিকী কাটিয়েছেন দীপিকা ও রণবীর।

বুধবার নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন ‘বাজিরা’ও। ‘মাস্তানি’র সঙ্গে ফুটে উঠেছে তাঁর অফ-স্ক্রিন কেমিস্ট্রির কিছু ঝলক। সবকটি ছবি মোনোক্রোমে, অর্থাৎ সাদা-কালোয়। কিছু ছবি শেয়ার করেছেন রঙিন। কেবল ছবিই শেয়ার করেছেন। ক্যাপশনে লাল হৃদয় ইমোটিকন ছাড়া কিছুই পোস্ট করেননি তিনি। আসলে ছবিই কথা বলে! এ ক্ষেত্রেও তাই হয়েছে। তাঁদের দাম্পত্যের মিষ্টি রসায়ন ফুটে উঠেছে। ফুটে উঠেছে তাঁদের ভালবাসার বন্ধন।

View this post on Instagram

A post shared by Ranveer Singh (@ranveersingh)

প্রথম ছবিতে প্রেয়সী দীপিকাকে আলিঙ্গন করছেন রণবীর। দ্বিতীয়টিতে তাঁর কপালে এঁকে দিচ্ছেন চুম্বন। বিভিন্ন ছবিতে বিভিন্ন পোশাকে ছবি তুলেছেন দুই তারকা। সঙ্গী রোম্যান্স। ডিনারে দীপিকার চেক ওভারকোট নজরকাড়া। পেসিওতে বসে পাহাড়ি নিরিবিলিতে বই পড়ছেন দীপিকা, গাছ দেখছেন, আড়াল থেকে সেই মুহূর্তকেও ক্যামেরাবন্দি করেছেন রণবীর। আরও আছে, গাড়িতে বসে আছেন রণবীর। ফায়ার প্লেসে বসে হাসছেন তিনি। সবক’টি ছবি যেন জীবন্ত কথা বলে গিয়েছে।

মঙ্গলবার মুম্বই বিমানবন্দরে দেখা যায় দীপিকাকে। উত্তরাখণ্ড থেকে ফিরছিলেন তিনি। নীল রঙের সোয়েটশার্ট পরেছিলেন ‘পিকু’, সঙ্গে মানানসই নীল প্যান্ট ও সাদা স্নিকার্স। বিবাহবার্ষিকীর রঙিন স্মৃতি সঙ্গে নিয়ে একাই ফিরেছেন দীপিকা। রণবীরকে দেখা যায়নি।

আরও পড়ুন: Jacqueline Fernandes: হাওয়ায় চুল কার্ল করলেন জ্যাকলিন, সেই কাণ্ড ফাঁস করলেন অক্ষয়