Jacqueline Fernandes: হাওয়ায় চুল কার্ল করলেন জ্যাকলিন, সেই কাণ্ড ফাঁস করলেন অক্ষয়

অনেকদিন থেকেই 'রামসেতু' চর্চায়। ছবির বেশ কিছুটা অংশ শুটিং হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়।

Jacqueline Fernandes: হাওয়ায় চুল কার্ল করলেন জ্যাকলিন, সেই কাণ্ড ফাঁস করলেন অক্ষয়
অক্ষয় ও জ্যাকলিন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 7:09 PM

‘রাম সেতু’ ছবির সহ-অভিনেতা তাঁরা। অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্ডিজ় ও নুসরত ভারুচা। একসঙ্গে আকাশপথে উড়ছিলেন। ছিলেন একটি চপারে। ছোট্ট জানলার ফুটো দিয়ে ঢুকছিল হাওয়া। এতটাই গতিবেগ বেশি যে, যে কোনও জিনিস সোজা থেকে বেঁকা হয়ে যেতে পারে। প্রমাণ করলেন জ্যাকলিন। আর প্রমাণ হিসেবে গোটাটাই ক্যামেরা বন্দি করলেন অক্ষয়।

মাঝ আকাশে চপারের ছোট্ট জানালার ফুটোর মধ্যে চুলের সামনের দিকের কিছুটা অংশ ঢুকিয়ে দিচ্ছিলেন জ্যাকলিন। হাওয়ার বেগে আপনাআপনি কার্লি হয়ে যাচ্ছিল চুল। যে কার্ল করাতে ঘণ্টার পর ঘণ্টা সময় অতিবাহিত হয় অভিনেত্রীদের, তা নিমেষে হয় গেল প্রাকৃতিক হাওয়ায়। মজার এই ভিডিয়োটি রেকর্ড করেছিলেন অক্ষয় কুমার। পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। পোস্ট হতেই রীতিমতো ভাইরাল হয়েছে ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অনেকদিন থেকেই ‘রামসেতু’ চর্চায়। ছবির বেশ কিছুটা অংশ শুটিং হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়। কিন্তু করোনাকালে শুটিং নিয়ে বিধিনিষেধ থাকার ফলে অনুমতি না মেলায় শেষমেশ দামানে শুট করার সিদ্ধান্ত হয়। মঙ্গলবার সক্কাল সক্কাল চপারে চেপে দামানের উদ্দেশে রওনা দেয় টিম ‘রামসেতু’।

তখনই ভিডিয়োটি রেকর্ড করেন অক্ষয়। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, “লেডিস, দেখুন জ্যাকলিন জুগারুকে। হেলিকপ্টারের মাঝআকাশে কীভাবে চুল কার্ল করতে হয় দেখুন ও শিখুন তাঁর থেকে।”

অন্য একটি ভিডিয়োতে জ্যাকলিনকে অক্ষয়ের ভিডিয়ো রেকর্ড করতে দেখা যায়। তিনি বলেন, “আমরা কোন শুটিংয়ে যাচ্ছি?” এই কাণ্ড দেখে জ্যাকলিনের হাত থেকে ফোন কেড়ে নেন অক্ষয়।

দামানে ‘রামসেতু’র ক্লাইম্যাক্স সিনের শুটিং করতে যাচ্ছেন অক্ষয়-জ্যাকলিন। আগের কিছুটা শুটিং হয়েছে উটিতে। অযোধ্যাতেও শুটিং হয়েছিল মহরতের পরে।

আরও পড়ুন: Shehnaaz-Shidharth: সাক্ষাৎকারের মাঝে সিদ্ধার্থের প্রসঙ্গ, কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ়