Samantha-Naga: বিয়ের শাড়ি ফেরালেন সামান্থা, সম্পর্ক ভাঙলে সব কিছু কি ফেরানো যায়?

Celeb Couple Split: প্রেম করেছিলেন। বিয়ে করেছিলেন প্রিয়তমকেই। সেই ভেঙে যাওয়ার কত টুকরো আজ কুড়াবেন সামান্থা।

Samantha-Naga: বিয়ের শাড়ি ফেরালেন সামান্থা, সম্পর্ক ভাঙলে সব কিছু কি ফেরানো যায়?
বিয়ের দিন সেই শাড়ি পরে সামান্থা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 8:20 PM

২০২১ সালে চার বছরের বিয়ে ভেঙে যায় সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর। তাঁদের বিয়ে ভাঙার খবরে হৃদয় ভাঙে অনুরাগীদের। গত বছর অক্টোবরে সোশ্যাল মিডিয়ায় ডিভোর্সের খবর জানিয়েছিলেন সামান্থা-নাগাই। তারপর থেকে ট্রোলিং কম হয়নি।শিরোনাম দখল করে ছিল এই হাই-ভোল্টেজ বিয়ে ভাঙার খবর। বেশি কথা হয়েছিল সামান্থাকে নিয়েই। এবার তিনি ফের সংবাদের শিরোনামে। শোনা যাচ্ছে, নিজের বিয়ের শাড়ি নাকি নাগাকে ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

নাগার ঠাকুরমার বিয়ের শাড়ি পরে সাত পাক ঘুরেছিলেন সামান্থা। বিয়ে করেছিলেন সেই শাড়ি পরেই। হিসেব মতো শাড়িটি নাগাদের বংশের ধারাকে বহন করছে। বিয়ে ভেঙেছে, তাই শাড়িটি আর নিজের কাছে রাখার পক্ষপাতি নন সামান্থা। নাগার পরিবারের সঙ্গে জড়িত কোনও কিছুই আর নিজের কাছে রেখে দিতে চান না তিনি। ফিরিয়ে দিয়েছেন সব কিছুই। এমনকী নাগার ঠাকুমার শাড়িটিও।

ইন্ডিয়া টুডের রিপোর্ট অনুযায়ী সামান্থার বন্ধু কৃষা বাজাজ বিয়ের আগে মেরামতি করেছিলেন শাড়িটির। একেবারের নতুনের মতো করে তুলেছিলেন। বিয়ের আসরে যখন শাড়িটি পরে সামান্থা এসেছিলেন, নাগার্জুনার পরিবারে সকলেই গর্ব অনুভব করেছিলেন। ২০১৭ সালে গোয়ায় বিয়ে হয় নাগা-সামান্থার। হিন্দু বিয়ের পাশাপাশি খ্রিস্ট মতেও বিয়ে করেন তাঁরা।

‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজ়নে প্রশংসিত হয়েছিল সামান্থার কাজ। বলিউডেরও নজর কেড়েছিলেন দক্ষিণী অভিনেত্রী। ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে ‘ও আন্তাভা’ গানের তালে নেচেছিলেন সামান্থা। দারুণ প্রশংসিত হয়েছিলেন সেখানেও। অন্যদিকে ‘লাল সিং চাড্ডা’-এ অভিনয় করে বলিউডে পা রেখেছেন নাগা। নাগার কো-স্টারের নাম আমির খান।

আরও পড়ুন: Rishi Kapoor-Sharmaji Namkeen: কবে ও কীভাবে মুক্তি পাচ্ছে ঋষি কাপুর অভিনীত শেষ ও অসমাপ্ত ছবি ‘শর্মাজি নমকিন’?

আরও পড়ুন: Sidharth Malhotra Web Series: সূর্যবংশীর পর গ্র্যান্ড প্রজেক্টে ফ্রেম সিদ্ধার্থ, রোহিত শেট্টির সিরিজ ঘিরে জল্পনা

আরও পড়ুন: 10 years of Kahaani: সুজয়-বিদ্যার ‘কাহানি’ কলকাতা ছাড়া হত না!