Iman Chakraborty: পুজোর শুটিংয়ে এক মিষ্টি মেয়ের দেখা পেলেন ইমন, মেয়েটিকে আপনিও চেনেন!

Iman Chakraborty: প্রতি মুহূর্তে নতুন কিছু করার প্রয়াস জারি রাখেন ইমন। নতুন ধরনের গান গাওয়ার চেষ্টা করেন। কিছুদিন আগে মুক্তি পেল তাঁর গাওয়া ‘জগৎ সাজে বৃন্দাবন’।

Iman Chakraborty: পুজোর শুটিংয়ে এক মিষ্টি মেয়ের দেখা পেলেন ইমন, মেয়েটিকে আপনিও চেনেন!
ইমন চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 12:17 PM

না! এতদিন তাঁদের তেমন পরিচয় ছিল না। তবে পরিচয় হওয়ার পর সম্পর্কটা ভারী আপন হয়ে গেল। পুজোর একটি অনুষ্ঠানের শুটিংয়ে এক মিষ্টি মেয়ের দেখা পেলেন গায়িকা ইমন চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় সেই মেয়ের সঙ্গে ছবিও শেয়ার করেছেন। মজার বিষয়, বহু দর্শক সেই মেয়েকে চেনেন।

আসলে সেই মেয়ে অর্থাৎ অভিনেত্রী ঊষসী রায়। জি বাংলার ‘গানে গানে পুজো’ শীর্ষক অনুষ্ঠানের শুটিংয়ে ঊষসীর সঙ্গে আলাপ ইমনের। ঊষসী এতদিন ছিলেন ইমনের শ্রোতা। এ বার হলেন তাঁর সহ সঞ্চালিকা। ইমনের ব্যবহারে আপ্লুত অভিনেত্রীও। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ভাল লাগার কথা প্রকাশ করেছেন।

View this post on Instagram

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

ঊষসীকে ফের ধারাবাহিকে দেখতে চান দর্শক। সেখানে তিনি কবে ফিরবেন? অভিনেত্রী এ প্রসঙ্গে কিছুদিন আগে TV9 বাংলাকে বলেন, “মিলন তিথি, বকুল কথা, কাদম্বিনী, তিনটে তিন রকমের কাজ। বকুলের মতো চরিত্র টেলিভিশনে আগে হয়েছে কি না, জানি না। কাদম্বিনীর চরিত্রে অভিনয় তো আমার কাছে আশীর্বাদের মতো। আমি সব সময়ই এর থেকে ভাল কিছু করতে চাইব। যা এই তিন চরিত্রের থেকে আলাদা। এখনও সে রকম লোভনীয় চরিত্র পাচ্ছি না বলে ফিরছি না।”

টেলিভিশনের চেনা রুটিনের অনভ্যাস কী কী শিক্ষা দিল? ঊষসী স্বীকার করে নিয়েছিলেন, ‘কাদম্বিনী’র পরে এখনও পর্যন্ত কোনও ধারাবাহিকের সঙ্গে যুক্ত না হওয়ার সময় পর্যন্ত তিনি অনেক কিছু শিখতে পেরেছেন। তাঁর কথায়, “গত এক বছরে আমার প্রচুর পরিবর্তন হচ্ছে। মানসিক দিক বা অন্য দিক থেকে। এটাও একটা জার্নি। প্রত্যেকটা দিন আমার কাছে গুরুত্বপূর্ণ। আমি শিখছি। এতদিন টেলিভিশন করতাম। রুটিন লাইফ ছিল। জানতাম এই সময়ে কল টাইম, এই সময়ে প্যাক আপ। কোনও রিস্ক ছিল না। টেনশন ছিল না। এখন বিষয়টা হল, প্রত্যেক দিন জানিই না, পরের দিন কী করব। কী চরিত্র আসতে চলেছে। এই ট্রানজিশন ফিল করতে পারছি। অনেকটা অন্যরকম।”

Ushasi

ঊষসীর ইনস্টাগ্রাম স্টোরি থেকে নেওয়া স্ক্রিন শট।

অন্যদিকে প্রতি মুহূর্তে নতুন কিছু করার প্রয়াস জারি রাখেন ইমন। নতুন ধরনের গান গাওয়ার চেষ্টা করেন। কিছুদিন আগে মুক্তি পেল তাঁর গাওয়া ‘জগৎ সাজে বৃন্দাবন’। নতুন এই গান ফেসবুকে শেয়ার করে ইমন লিখেছিলেন, ‘নতুন গান, কীর্তন। প্রথমবার গাওয়ার চেষ্টা করেছি।’ আকাশ চক্রবর্তীর কথায় নীলাঞ্জন ঘোষের সুরে এই গান গেয়েছেন ইমন। জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পীর এই নতুন গান ইতিমধ্যেই পছন্দ করছেন শ্রোতাদের বড় অংশ।

কিছুদিন আগে স্বাধীনতা দিবসের দিনে রবীন্দ্রনাথের একটি গান নিজের ইউটিউব চ্যানেলে লঞ্চ করেন ইমন। রবীন্দ্রনাথের অত্যন্ত পছন্দের গান ‘ও আমার দেশের মাটি’ বহুবার গেয়েছেন ইমন। কিন্তু রেকর্ড করা হয়নি। ১৫ অগস্ট উপলক্ষ্যে সেই গান রেকর্ড করেছেন গায়িকা। ওই গানটির অ্যারেঞ্জমেন্ট করেছিলেন অয়ন মুখোপাধ্যায়। মিক্স মাস্টারিং করেছিলেন নীলাঞ্জন ঘোষ। ভিডিয়ো করেছিলেন দেবর্ষি এবং টিম। ইমন চক্রবর্তী প্রোডাকশনের অন্যতম দুই সদস্য মুন এবং গৌরব সহযোগিতা করেছিলেন বলে জানান ইমন। তিনি বলেন, “নতুনদের নিয়ে কাজ করার চেষ্টা করছি আমরা। নতুনরা আসছেন। আমার গান যেমন মুক্তি পাবে, তেমনই নতুনদের গানও মুক্তি পাবে আমাদের ইউটিউব চ্যানেলে।”

আরও পড়ুন, দুর্গার নানা রূপে অভিনেত্রীদের সাজ

আরও পড়ুন, Rezwan Rabbani Sheikh: ‘সাঁঝের বাতির সেটে রিজওয়ানের জন্মদিন সেলিব্রেশন

আরও পড়ুন, Dadagiri: হাত বাড়ালেই বন্ধু হয়… আসছে দাদাগিরি…