Aamir Khan Controversy: আমির খানের ২৭ বছরের ছোট ‘রিউমারড প্রেমিকা’কে জড়িয়ে কী বললেন মেয়ে ইরা?

Aamir Khan Controversy: আমির খানের ২৭ বছরের ছোট 'রিউমারড প্রেমিকা'কে জড়িয়ে কী বললেন মেয়ে ইরা?
আমির খানের ২৭ বছরের ছোট 'রিউমারড প্রেমিকা'কে জড়িয়ে কী বললেন মেয়ে ইরা?

Ira Khan: কিছুদিন আগেই জন্মদিন পালন করেছিলেন তিনি। পরেছিলেন বিকিনি। সেই জন্মদিনে হাজির ছিলেন বাবা আমির খানও।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 15, 2022 | 1:04 PM

আমির খান ও ফতিমা সানা শেখের সম্পর্ক ঠিক কী? তাঁরা কি প্রেম করছেন নাকি আদ্যপ্যান্ত গুরু-শিষ্য? — এই প্রশ্ন নিয়ে ভক্তমহলে বরাবরই কৌতুহল। আমির ও ফতিমার বয়সের ফারাক ২৭ বছরের। অন্যদিকে ইরা ও ফতিমার বয়সের ফারাক ৩০ বছরের। ইরা ২৫ আর ফতিমা ৩০। এবার ফতিমাকে জড়িয়ে ধরেই এক ছবি পোস্ট করলেন। সঙ্গে এক বিশেষ বার্তাও। ট্রোলারদেরই কার্যত ধুয়ে দিলেন ইরা।

কিছুদিন আগেই জন্মদিন পালন করেছিলেন তিনি। পরেছিলেন বিকিনি। সেই জন্মদিনে হাজির ছিলেন বাবা আমির খানও। বাবার সামনে কী করে বিকিনি পরে হেঁটে বেড়াতে পারেন ইরা, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলেছিল তীব্র ট্রোলিং। ট্রোলের মাত্রা এতটাই ছাড়িয়েছিল যে প্রতিবাদ করতে বাধ্য হন সোনা মহাপাত্রও।

এবার বিকিনি পরিহিত সেই পার্টির আরও কিছু ছবি শেয়ার করে ইরা লেখেন, “যদি আমার জন্মদিন নিয়ে ঘৃণা ছড়ানো শেষ হয়ে থাকে আরও বেশ কিছু ছবি দিয়ে দিলাম।” প্রেমিক নুপুরের সঙ্গেও যেমন ছবি শেয়ার করেছেন ইরা। একই সঙ্গে ছবি শেয়ার করেছেন ফতিমার সঙ্গেও। ছবিতে দুজনেই পরেছেন বিকিনি। ফতিমার গালে চুমু এঁকে দিচ্ছে ইরা। ট্রোলের বিরুদ্ধে পাল্টা ট্রোল– এই অস্ত্রই বেছে নিলেন ইরা।

ইরার ওই জন্মদিনে শুধু যে ফতিমাই ছিলেন তা কিন্তু নয়। ছিলেন প্রথম ও দ্বিতীয় স্ত্রীও। ছিল আমিরের দ্বিতীয় পক্ষের ছেলে আজাদও। সব মিলিয়ে যেন ভরপুর এক রিইউনিয়ন। সে নিয়েও হয়েছিল ট্রোল। তবে ট্রোলকে দূরে সরানোর জন্য ট্রোলের বিরুদ্ধে পাল্টা ট্রোল– এই অস্ত্রই বেছে নিলেন ইরা।

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA