সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কবীর সুমন, রাজ্য সরকারকে কৃতজ্ঞতা

Kabir Suman: পশ্চিমবঙ্গের চিকিৎসা ব্যবস্থারও ভূয়সী প্রশংসা করেন সুমন। তাঁকে বলতে শোনা যায় পৃথিবীর বিভিন্ন দেশের হাসপাতালে তিনি থেকেছেন তবে স্নেহের ছোঁয়া বঙ্গেই বেশি।

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কবীর সুমন, রাজ্য সরকারকে কৃতজ্ঞতা
কবীর সুমন। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2021 | 5:49 PM

বাড়ি ফিরলেন কবীর সুমন। গত কয়েকদিনের অসুস্থতা কাটিয়ে এখন তিনি আগের তুলনায় অনেকটাই সুস্থ। ফেসবুকের মাধ্যমে বাড়ি ফেরার খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন সঙ্গীত শিল্পী।

ফেসবুকে সুমন লেখেন, ‘সরকারি হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম। পশ্চিমবঙ্গ রাজ্য সরকার, তাঁদের চিকিৎসকবৃন্দ, সেবকসেবিকাবৃন্দ ও স্বাস্থ্যকর্মীদের কাছে কৃতজ্ঞতার শেষ নেই। সকলের প্রার্থনা শুভেচ্ছার জন্য কৃতজ্ঞ। সকলের মঙ্গল হোক।’

এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি ছিলেন সুমন। সেখান থেকেই নিজের শারীরিক পরিস্থিতির খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানাতেন। হাসপাতালে ভর্তি থাকাকালীনই ফেসবুক লাইভে এসেছিলেন গায়ক। কথা বলেছিলেন অনুরাগীদের সঙ্গে। সেখানে তাঁর নাকে দেখা গিয়েছিল অক্সিজেন নল। সুমন জানান, হাসপাতালে ভর্তির পর থেকেই অসামান্য তৎপরতায় শুরু হয়েছিল তাঁর চিকিৎসা।

পশ্চিমবঙ্গের চিকিৎসা ব্যবস্থারও ভূয়সী প্রশংসা করেন সুমন। তাঁকে বলতে শোনা যায় পৃথিবীর বিভিন্ন দেশের হাসপাতালে তিনি থেকেছেন তবে স্নেহের ছোঁয়া বঙ্গেই বেশি। এই আন্তরিকতার পিছনে অবশ্য রাজ্য সরকারের ভূমিকাকেই কৃতিত্ব দিয়েছেন তিনি। তাঁর মতে এই ‘পরিবর্তন’ সম্ভব হয়েছে রাজ্য সরকারের জন্যই।

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন সৌরভ! শেষ পোস্টে কী লিখলেন?