সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন সৌরভ! শেষ পোস্টে কী লিখলেন?

Saurav Das: সৌরভের এই বার্তা নিঃসন্দেহে অবাক করেছে তাঁর অনুরাগীদের। হ্যাশট্যাগে সৌরভ ‘সোশ্যাল ডিটক্স’ শব্দটা ব্যবহার করেছেন।

সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন সৌরভ! শেষ পোস্টে কী লিখলেন?
সৌরভ দাস। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2021 | 5:19 PM

বৃষ্টি পড়ছে। সঙ্গে বাজও। খোলা জানলা দিয়ে দেখা যাচ্ছে সেই বৃষ্টির দৃশ্য। আর জানলার পাশে এসে দাঁড়ালেন সৌরভ দাস। অভিনেতা সৌরভ দাস। ওয়েব সিরিজ হোক বা বাংলা ছবি, সৌরভকে অন্য ভাবে দেখেছেন দর্শক। কিন্তু এটাই নাকি সৌরভের শেষ সোশ্যাল পোস্ট?

সৌরভের এই পোস্টের ব্যাকগ্রাউন্ডে রয়েছে অরিজিৎ সিংয়ের গান। ‘চল উহা যাতে হ্যায়…’। অভিনেতা লিখেছেন, ‘কিছুদিনের জন্য এটাই শেষ পোস্ট। খুব তাড়াতাড়ি ফিরব। সাবধানে থাকুন, আনন্দে থাকুন’।

View this post on Instagram

A post shared by Saurav Das (@i_sauravdas)

সৌরভের এই বার্তা নিঃসন্দেহে অবাক করেছে তাঁর অনুরাগীদের। হ্যাশট্যাগে সৌরভ ‘সোশ্যাল ডিটক্স’ শব্দটা ব্যবহার করেছেন। কিন্তু কেন সোশ্যাল মিডিয়া থেকে তাঁর এই স্বেচ্ছা নির্বাসন, তা স্পষ্ট নয়। কোনও কাজের জন্য কি এই বিরতি? না! সৌরভ তা জানাননি। কবে নাগাদ ফের তিনি সোশ্যাল ওয়ালে ফিরবেন, তারও কোনও হদিশ নেই এ দিনের পোস্টে।

আরও পড়ুন, ‘ছোটি সি পাঞ্ছি’ দিলীপ কুমারের গাওয়ার কথা ছিল, পরে আমার ভার্সন রাখা হয়: অনুপ ঘোষাল

সোশ্যাল মিডিয়ায় তুমুল অ্যাকটিভ থাকেন সৌরভ। ব্যক্তি জীবনে তিনি বিতর্কেও জড়িয়েছেন। তার পরও সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেননি। বরং সেই বিতর্কের কিছুদিন পরে নিজের মতো করে জবাব দেওয়ার চেষ্টা করেছেন। সেক্ষেত্রে কেন এখন সোশ্যাল ডিটক্সের সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে জল্পনা চলছে বিভিন্ন মহলে। তাঁর এই সিদ্ধান্তে যে অনুরাগীদের একটা অংশ অখুশি, কমেন্ট বক্সের মাধ্যমে সেটাও জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন, ডিজিটাল ডেবিউয়ের জন্য তৈরি এষা দেওল, সঙ্গী কে?