ডিজিটাল ডেবিউয়ের জন্য তৈরি এষা দেওল, সঙ্গী কে?

Esha Deol: ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ক্রাইম ড্রামা সিরিজ ‘রুদ্র- দ্য এজ অব ডার্কনেস’-এ অভিনয় করবেন এষা। যা চলতি বছরের শেষে দেখা যাবে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে।

ডিজিটাল ডেবিউয়ের জন্য তৈরি এষা দেওল, সঙ্গী কে?
এষা দেওল তখনানি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2021 | 4:38 PM

বাবা ধর্মেন্দ্র এবং মা হেমা মালিনী। এই বংশ পরিচয় থাকা সত্ত্বেও বলিউডে নিজের নামেই বিখ্যাত এষা দেওল তখনানি। কেরিয়ারে বেশ কিছুটা পথ এগিয়ে বিয়ে এবং মাতৃত্বের জন্য বিরতি নিয়েছিলেন। এর মধ্যে অভিভাবক হিসেবে বইও লেখেন তিনি। তবে ফের লাইট, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়ায় ফিরছেন। এ বার এষার ডিজিটাল ডেবিউয়ের সময়।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ক্রাইম ড্রামা সিরিজ ‘রুদ্র- দ্য এজ অব ডার্কনেস’-এ অভিনয় করবেন এষা। যা চলতি বছরের শেষে দেখা যাবে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে। শোনা যাচ্ছে, একদিকে যেমন অসাধারণ স্টোরি লাইন, আর একদিকে শক্তিশালী অভিনেতাদের দেখা যাবে এই সিরিজে। মুখ্য ভূমিকায় থাকবেন অজয় দেবগণ।

এ বিষয়ে এষা সাংবাদিকদের বলেন, “অভিনেতা হিসেবে যে সব প্রজেক্টে নতুন কিছু করার থাকবে, যেটা দর্শক হিসেবে আমার দেখতে ভাল লাগবে, আমি সেটাই করতে চাইব। এই সিরিজে এমন কিছু থাকবে, যা ভারতীয় কনটেক্সটে আগে দেখা যায়নি, এটুকু বলতে পাকি। আপাতত ডিজিটাল ডেবিউয়ের জন্য মুখিয়ে আছি। অনেক দিন পরে অজয় দেবগণের সঙ্গে কাজ করব, সেটাও আনন্দের।”

অজয় দেবগণকে নাকি একটি ধুসর চরিত্রে দেখা যাবে। আর নিজের চরিত্র নিয়ে এখনই কিছু বলতে চাননি এষা। রাম কমল মুখোপাধ্যায় পরিচালিত ‘কেকওয়াক’-এ শেষবার অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন, ফেসবুকে ভেরিফায়েড অ্যাকাউন্ট, সেটাও কি বাবার সাহায্যে পেলেন দেবলীনা?