Katrina-Vicky: ক্যাটরিনা-ভিকির বিয়েতে বলিউড থেকে আমন্ত্রিত থাকছেন কারা?

সূত্র বলছে এ বার দীপাবলিতেই নাকি ঘরোয়া ভাবে পরিচালক কবির খানের বাড়িতে বাগদান সেরে ফেলেছেন ভিকি-ক্যাট। পরিচালককে দাদা হিসেবে দেখেন ক্যাট।

Katrina-Vicky: ক্যাটরিনা-ভিকির বিয়েতে বলিউড থেকে আমন্ত্রিত থাকছেন কারা?
এই মুহূর্তে বলির অন্দরে একটাই টপিক, তা হল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের গ্র্যান্ড ওয়েডিং। ইতিমধ্যেই জয়পুরে হাজির হয়েছেন ভিকি ও ক্যাটের পরিবার। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এর মধ্যেই তাঁদের বিয়ে নিয়ে সামনে আসছে একের পর এক তথ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2021 | 5:52 PM

বাকি মাত্র এক মাস। ডিসেম্বরের ৭ থেকে ১২-এর মধ্যেই বলিউডে বিগ ফ্যাট ওয়েডিং। সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ভিক্যাটের বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে চলেছেন কোন কোন বলি সেলিব্রিটি? আমন্ত্রিত তালিকায় বাদ পড়ছেন ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমন খান? দেখে নেওয়া যাক…

শোনা যাচ্ছে, আমন্ত্রিতর তালিকায় নাকি দেখা যেতে চলেছে করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেট্টিসহ নামজাদারা। লাভ বার্ডস কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রাকেও নাকি দেখা যাবে ভিকি-ক্যাটের বিয়েতে। থাকতে পারেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। এখনও পর্যন্ত সলমন খান আমন্ত্রিত কিনা তা জানা যায়নি।

সূত্র বলছে এ বার দীপাবলিতেই নাকি ঘরোয়া ভাবে পরিচালক কবির খানের বাড়িতে বাগদান সেরে ফেলেছেন ভিকি-ক্যাট। পরিচালককে দাদা হিসেবে দেখেন ক্যাট। পাপারাৎজির চোখে ‘ধুলো’ দেওয়ার জন্যই নাকি নিজেদের বাড়িতে বাগদানের অনুষ্ঠান না সেরে কবিরের বাড়ি বেছে নিয়েছেন ওঁরা, জানা যাচ্ছে তেমনটাই।

দিন কয়েক আগেই ভিকির বিয়ে নিয়ে ঘনিষ্ঠ মহলে প্রতিক্রিয়া দিয়েছিলেন ভিকির প্রাক্তন প্রেমিকা হারলিন। বন্ধুরা এ নিয়ে কিছু বলতে গেলেই মাঝপথে থামিয়ে দিয়ে তিনি বলেছেন, “আবার আমাকে ওই জোনে নিয়ে যেও না।” ভিকি ও তাঁর সম্পর্ককে নিয়ে কথা বলতে এখনও নাকি অস্বস্তি বোধ করেন হারলিন, জানাচ্ছে তাঁরই ঘনিষ্ঠমহল।

ভিকির সঙ্গে ব্রেকআপের পর ইনস্টাগ্রামে এক দীর্ঘ পোস্ট দিয়েছিলেন তিনি। হারলিন লিখেছিলেন, “… কোথা থেকে শুরু করেছিলাম… কেহন কোথায়… আমার রাস্তা আমি রচনা করছিলাম না। ওর ইচ্ছে অনুযায়ী চলছিলাম… অবশেষে নিজেকে জীবিত মনে হচ্ছে। ব্রেকআপ আমায় ভাঙতে পারে না। আমার নিজস্ব সোয়াগ রয়েছে। আমি নিজেই আমার ট্যাগ।” অনেকেই ধারণা করেছিলেন হারলিনের ওই পোস্ট ছিল আদপে ভিকির জন্যই। যদিও প্রকাশ্যে হারলিন কোনওদিনও কিছু বলেননি।

তবে সে সব এখন অতীত। প্রায় চার বছর ধরে ক্যাটের সঙ্গে সম্পর্কে ভিকি। রাজস্থানের সাওয়াই মাধোপুরে হবে বিয়ে। বিয়ের লোকেশন বারওয়ারার সিক্স সেন্স দুর্গ। ১৪ শতাব্দীর দুর্গটি অভয়ারণ্য ও স্পাতে রূপান্তরিত হয়েছে। কিন্তু এত জায়গা থাকতে কেন বিয়ের জন্য রাজস্থানকেই বেছে নিলেন ক্যাটরিনা? তাঁদের বিয়ের পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশিন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। অধিকাংশ তারকার বিয়ের পোশাকই তিনি তৈরি করেন। অগস্টে তাঁদের বাগদানের খবরও সামনে আসে। এসব দেখে একটাই কথা বলতে হয়, “যা রটে, তার কিছু তো বটে”।