Parineeti-Raghav: সেজে উঠল পরিণীতির বাড়ি, কতদূর বিয়ের প্রস্তুতি?

Wedding Update: আর মাত্র তিনটে দিনের অপেক্ষা, ইতিমধ্যেই পরিণীতি চোপড়ার বাড়ির বাইরে আলোর মালায় সেজে উঠলো। সেই ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও প্রতি মুহূর্তে সমস্ত আপডেট এভাবে পাপারাৎজিদের হাতের মুঠোয় চলে আসাটা মোটেও পছন্দ করছে না অভিনেত্রী পরিণীতি।

Parineeti-Raghav: সেজে উঠল পরিণীতির বাড়ি, কতদূর বিয়ের প্রস্তুতি?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2023 | 12:33 PM

পরিনীতি চোপড়া ও রাঘব চাড্ডা, যাঁদের বিয়ে নিয়ে বেশ কয়েকদিন ধরে হৈচৈ সিনে পাড়ায়। একদিকে রাজনৈতিক মহল, অন্য দিকে বলিউড সেলেব, দুই মিলিয়ে এই বিবাহ আসর যে বেশ তারকা সমৃদ্ধ হতে চলেছেন তা আর আলাদা করে বলার অপেক্ষা থাকে না। শোনা গিয়েছে মোট ৫০ জন ভিভিআইপি থাকতে পারে এই অনুষ্ঠানে। নিত্যদিন একের পর এক নতুন আপডেট সামনে উঠে আসছে এই বিয়েকে কেন্দ্র করে। কখনও শোনা যাচ্ছে, নৌকা করে পরিণীতিকে নিতে আসবে রাঘব, কখনও আবার শোনা যাচ্ছে ক্রিকেট ম্যাচের মাধ্যমে শুরু হবে বিয়ের সেলিব্রেশন। এসবের মাঝেই সেজে উঠছে তাঁদের বাসস্থান, সেজে উঠছে বিবাহ আসর।

আর মাত্র তিনটে দিনের অপেক্ষা, ইতিমধ্যেই পরিণীতি চোপড়ার বাড়ির বাইরে আলোর মালায় সেজে উঠলো। সেই ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও প্রতি মুহূর্তে সমস্ত আপডেট এভাবে পাপারাৎজিদের হাতের মুঠোয় চলে আসাটা মোটেও পছন্দ করছে না অভিনেত্রী পরিণীতি। প্রকাশেই তিনি বারবার জানাচ্ছেন অনেক হয়েছে এবার থামতে। তবে কে কার কথা শোনে, হাতে গরম এই বিয়ের প্রতিটা আপডেট যথাসম্ভব দর্শক দরবারে তুলে দেওয়ার সমস্ত চেষ্টা করে চলেছেন বলিউড কালচার।

অতীতে বহু সেলেব্রেটির বিয়েতে করা নিরাপত্তা থাকলেও বারবার ফাঁস হয়ে গিয়েছে সমস্ত তথ্য থেকে শুরু করে বিয়ের প্রথম ছবি। সেই তালিকা থেকে তাই পরিণীতিও যে বাদ পড়বেন না সে বলাই বাহুল্য। ২৩ শে সেপ্টেম্বর উদয়পুরে হলদির অনুষ্ঠান থেকে শুরু করে মেহেন্দি সমস্তটাই অনুষ্ঠিত হবে। ২৪ সেপ্টেম্বর দুইয়ের বিয়ে। এরপর এক গালা রিসেপশনের আয়োজন করা হয়েছে দিল্লিতে। শোনা যাচ্ছে সেখানেও বেশ কিছু ভিভিআইপি অতিথি উপস্থিত থাকবেন।