চর্ম বিশেষজ্ঞের পরামর্শে সুন্দর হতে গিয়ে হিতে বিপরীত হল অভিনেত্রীর!

রাইজার চোখের তলায় কালশিটে পরে গিয়েছে। মুখ ফুলে গিয়েছে। তিনি আরও জানিয়েছেন, তাঁর এই ঘটনা প্রকাশ্যে আসার পর বহু মানুষ ওই চিকিৎসকের বিরুদ্ধে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন।

  • TV9 Bangla
  • Published On - 17:16 PM, 19 Apr 2021
চর্ম বিশেষজ্ঞের পরামর্শে সুন্দর হতে গিয়ে হিতে বিপরীত হল অভিনেত্রীর!
রাইজা উইলসন আসলে যেমন (বাঁদিকে), ট্রিটমেন্টেক পর (ডানদিকে)।

রাইজা উইলসন। তামিল ইন্ডাস্ট্রিকে এই অভিনেত্রীকে প্রায় সকলেই চেনেন। পেশার তাগিদেই ঝকঝকে ত্বক মেনটেন করাটা তাঁর দায়িত্ব। সম্প্রতি ত্বক আরও সুন্দর করতে গিয়ে একজন চর্ম বিশেষজ্ঞের পরামর্শে তিনি ফেসিয়াল ট্রিটমেন্ট করান। তার ফলে ত্বকের অবস্থা আরও খারাপ হয়ে গিয়েছে বলে অভিযোগ।

রাইজার কথায়, “আমি সাধারণ একটা ফেসিয়াল ট্রিটমেন্ট করতে চেয়েছিলাম। কিন্তু কিন্তু চিকিৎসক ভৈরবী সেন্থিল আমাকে এমন একটা ট্রিটমেন্ট করাতে জোর করেন, যেটা আমার প্রয়োজন ছিল না। তার ফলে ত্বকের এই অবস্থা হয়েছে। এই ঘটনার পর উনি আর আমার সঙ্গে কথা বলেননি। ওঁর কর্মচারীরা জানিয়েছেন, উনি শহরের বাইরে রয়েছেন।”

আরও পড়ুন, করোনা আক্রান্ত সুরকার শ্রাবণ রাঠোর, শারীরিক অবস্থা আশঙ্কাজনক

রাইজার চোখের তলায় কালশিটে পরে গিয়েছে। মুখ ফুলে গিয়েছে। তিনি আরও জানিয়েছেন, তাঁর এই ঘটনা প্রকাশ্যে আসার পর বহু মানুষ ওই চিকিৎসকের বিরুদ্ধে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন। আপাতত গোটা বিষয়টি নিয়ে তিনি পুবিশের দ্বারস্থ হওয়ার কথাও ভেবেছেন।

২০১৭-এ ‘ভেলাইল্লা পাট্টাধারি ২’ ছবির মাধ্যমে অভিনয়ের ডেবিউ করেন রাইজা। এরপর কখনও অভিনয়ের জন্য ফিল্ম ফেয়ার পুরস্কার পেয়েছেন। তামিল বিগবস-এ প্রতিযোগী হিসেবে অংশ নিয়েও দর্শকের দরবারে জনপ্রিয় হয়েছিলেন। এ হেন অভিনেত্রীর এই পরিণতি মেনে নিতে পারছেন না অনুরাগীরা।