Covid Positive: কোভিডে আক্রান্ত হয়েই চিন্তার ভাঁজ রাম চরণের স্ত্রীর কপালে, কোন ভাবনা ঘুম কাড়ল উপাসনার

Covid Positive: কোভিডে আক্রান্ত হয়েই চিন্তার ভাঁজ রাম চরণের স্ত্রীর কপালে, কোন ভাবনা ঘুম কাড়ল উপাসনার

Upasana: ভ্যাকসিন থাকার ফলে খুব একটা সমস্যা সৃষ্টি করতে পারছে না। সামান্য কিছু ওষুধ নিয়ম মেনে খেলে ও সঙ্গে বিশ্রাম নিলেই করোনা থেকে মিলছে মুক্তি।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 12, 2022 | 10:04 AM

করোনায় আক্রান্ত রাম চরণের স্ত্রী উপাসনা। গত সপ্তাহেই মিলেছিল খবর। যদিও এই খবর প্রকাশ্যে আনেননি পরিবারের কেউই। চলছে চিকিৎসা। তবে সুপারস্টারের স্ত্রীর চিন্তার কারণ করোনা নয়, বরং করোনা পরবর্তীতে ঠিক কী কী হতে চলেছে তাঁর সঙ্গে, তাই নিয়ে ঘুম উড়ছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় সদ্য এই নিয়ে মুখ খোলেন উপাসনা। বর্তমানে আবারও ঘুরে দাঁড়াচ্ছে করোনা ভাইরাসের কোপ। ধীরে ধীরে বাড়তে থাকছে দেশ জুড়ে আত্রান্তের সংখ্যা। যদিও ভ্যাকসিন নিয়েছেন ইতিমধ্যেই অধিকাংশ মানুষ। তবে কোথাও গিয়ে যেন, তাতেও মিলছে না রেহাই। শরীরে থাবা বসাচ্ছে মরণ ভাইরাস।

তবে ভ্যাকসিন থাকার ফলে খুব একটা সমস্যা সৃষ্টি করতে পারছে না। সামান্য কিছু ওষুধ নিয়ম মেনে খেলে ও সঙ্গে বিশ্রাম নিলেই করোনা থেকে মিলছে মুক্তি। তবে করোনা শরীরে যে যে প্রভাব ফেলে যাচ্ছে, যা ইতিমধ্যেই মানুষের মুখে মুখে ভাইরাল, তা নিয়ে বেজায় চিন্তার ভাঁজ পড়েছে রাম চরণের স্ত্রী কপালে। সম্প্রতি তিনি জানান, করোনা তাঁকে খুব সমস্যায় ফেলেনি। সামান্য কিছু ওষুধ, প্যারাসিটামল ও ভিটামিন দিয়েছিলেন ডাক্তার। সঙ্গে তিনি ডায়েট ও শরীরের দিকে দিয়েছিলেন নজর।

তবে তাঁর চিন্তা হল, অনেতেক মুখেই শুনেছিলেন, করোনার পর মুখে ব্রণ, অ্যাকনের সমস্যা দেখা যায়। পাশাপাশি চুল উঠে যায়, মানসিক অবসাদ গ্রাস করে, এখন সেই বিষয়গুলোর ওপর নজর দিচ্ছেন তিনি। শরীরের যত্ন নেওয়া, ও শরীর-মনকে ভেতর থেকে শক্ত রাখাটাই প্রয়োজন বলেও তিনি জানান। যদিও রাম চরণের এখনও পর্যন্ত স্বাস্থ্যের কোনো খবরই মেলেনি। তাঁর শরীরে করোনা থাবা বসায়নি। কারণ সম্প্রতি উপাসনা বাড়ির বাইরে গিয়েছিলেন চেন্নাইতে, সেখান থেকেই তিনি আক্রান্ত বলে তিনি মনে করছেন। এখন বিশ্রামেই রয়েছেন তিনি। কোভিড মুক্ত, তবে পরবর্তীতে যা যা যত্ন নেওয়া উচিত ডাক্তারের পরামর্শ অনুযায়ী সবটাই পালন করছেন উপাসনা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA