Ray Stevenson Death: শোকের ছায়ায় ডুবল টিম RRR, প্রয়াত গল্পের অন্যতম চরিত্র, শোকবার্তা রাজামৌলীর

Rajamouli: মাত্র ৫৮ বছর বয়সেই মৃত্যুর কোলে ঢোলে পড়লেন অভিনেতা। খবর সামনে আসা মাত্রই শোকজ্ঞাপন করলেন পরিচালক রাজামৌলী।

Ray Stevenson Death: শোকের ছায়ায় ডুবল টিম RRR, প্রয়াত গল্পের অন্যতম চরিত্র, শোকবার্তা রাজামৌলীর
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 10:35 AM

প্রয়াত রয় স্টিভেনসন। শেষ দেখা গিয়েছে অভিনেতাকে রাজামৌলী পরিচালিত ছবি RRR-এ। থর ছবিতেও যিনি দাপটের সঙ্গে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। HBO রোমের এই সদস্য ভাল অভিনয়ের জন্য বারে বারে চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছিল। মঙ্গলবার সকালেই মিলল দুঃসংবাদ। মাত্র ৫৮ বছর বয়সেই মৃত্যুর কোলে ঢোলে পড়লেন অভিনেতা। খবর সামনে আসা মাত্রই শোকজ্ঞাপন করলেন পরিচালক রাজামৌলী। RRR ছবিতে যিনি ব্রিটিশ গভর্নরের ভুমিকায় অভিনয় করেছিলেন। গল্পে তিনিই ছিলেন মূল ভিলেন। যাঁর একটি সিদ্ধান্তে পাল্টে গিয়েছিল গোটা এক গ্রামের চেনা ছবি। ব্রিটিশের বিরুদ্ধে নিজ নিজ পথে লড়াই করতে নেমেছিলেন, পর্দায় রাম চরণ ও জুনিয়ার এন্টিআর। ছবিতে অনবদ্য অভিনয় করে সকলের রক্ত গরম করে দিয়েছিলেন রয় স্টিভেনসন।

ছবির পরিচালক রাজামৌলী দুঃখ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, অবিশ্বাস্য, খবরটা বিশ্বাসই হচ্ছে না। রয় প্রতিদিন সেট এনার্জিতে ভরিয়ে রাখত। তাঁর সঙ্গে করা পুরোটাই খুব আনন্দের অভিজ্ঞতা। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই, আত্মার শান্তি কামনা করি।

RRR টিম থেকেও একইভাবে পোস্ট করা হয় অভিনেতার মৃত্যু সংসাদ। শোক জ্ঞাপন করে এই পেজ থেকে যে পোস্টটি করা হয়েছে, তাতে লেখা, আমাদের টিমে কাছে এটা সত্যি অবিশ্বাস্য খবর। আত্মার শান্তির কামনা করি। আমাদের হৃদয়ে আপনি সারা জীবন থেকে যাবেন।

বর্তমানে RRR 2 ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পরিচালক রাজামৌলী। ঝড়ের গতিতে ভাইরাল ছবি ঘিরে প্রতিটা খবর। তবে নতুন ছবিতে ছিল না অভিনেতার কোনও অংশ। কারণ প্রথম পর্বেই তাঁর চরিত্র শেষ। তবে এই ছবিতে যে তিনি দাপটের সঙ্গে অভিনয় করেছেন, তার দর্শকদের মনে থেকে যাবে চিরকাল।