Shatrughan Sinha: এ যুগের তারকাদের দর্শককে হলে টানার ক্ষমতাই নেই: বিস্ফোরক শত্রুঘ্ন

Shatrughan Sinha: বিস্ফোরক বলিউড অভিনেতা তথা আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা। তাঁর সাফ কথা, "এখনকার তারকাদের দর্শকদের হলে টানার ক্ষমতাই নেই।"

Shatrughan Sinha: এ যুগের তারকাদের দর্শককে হলে টানার ক্ষমতাই নেই: বিস্ফোরক শত্রুঘ্ন
শত্রুঘ্ন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 8:30 AM

বলিউডে খরা চলছে। বক্স অফিসে হিট হচ্ছে না একটি ছবিও। ‘ব্রহ্মাস্ত্র’ মন্দার বাজারে একটু আশার আলো দেখালেও বাকি ছবির অবস্থা খুবই বেহাল। এমতাবস্থায় বিস্ফোরক বলিউড অভিনেতা তথা আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা। তাঁর সাফ কথা, “এখনকার তারকাদের দর্শকদের হলে টানার ক্ষমতাই নেই।”

তাঁর কথায়, “কোভিড ছবির ব্যবসাকে একেবারে ভেঙে দিয়েছে। স্টারডমের নিষ্পত্তি ঘটেছে। এখনকার যুগে তারকারা আর আকাশছোঁয়া কেউ নয়। এই প্যান্ডেমিকে সবাই সমান”। তিনি দুষেছেন, তারকাদেরকে। এক কালের হিট এই অভিনেতার কথায়, “এখন শুধুমাত্র বাছাই করা কিছু ছবি, আর বাছাই করা অভিনেতার ছবি চলবে। আর তা ছাড়া এখনকার দিনে পরিবারকে নিয়ে প্রেক্ষাগৃহে ছবি দেখা অনেক পয়সার ব্যাপার। এখনকার তারকাদেরও হলে দর্শক টানার ক্ষমতা নেই। তাঁদের ব্যক্তিগত ও সামাজিক ইমেজ গহ্বরে তলিয়ে গিয়েছে।” প্রসঙ্গত, তাঁর মেয়ে সোনাক্ষীও এই যুগের একজন অভিনেতা। মেয়েকে নিয়ে কী অভিমত শত্রুঘ্নর? তিনি বলেনন “সোনাক্ষী খুব ভাল লাজ করছে। সবাই বলে ওর মধ্যে আত্মবিশ্বাস ওর বাবার থেকে এসেছে আর ও দেখতে ওর মায়ের মতো। কিছুদিন আগেই সোনাক্ষী প্রেম নিয়ে হয়েছিল খুব চর্চা। জাহির ইকবালের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল ‘টক অব দ্য টাউন’। যদিও বাবা হিসেবে মেয়ে ব্যক্তিগত জীবনে ঢুকতে চান না বলেই জানিয়েছেন শত্রুঘ্ন। একই সঙ্গে এও জানিয়েছেন, সোনাক্ষীর উপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে। তিনি জীবনে যাই সিদ্ধান্ত নিন না কেন, তা ভালই হবে বলে ধারণা অভিনেতার।

বলিউডে মেরুদন্ড কি দক্ষিণী ছবির রমরমার কারণেই ভেঙে গিয়েছে? এ প্রসঙ্গে কিছুদিন আগেই মুখ খুলেছিলেন অক্ষয় কুমার। যার এ বছরে একটি ছবিও হিট হয়নি। তাঁর সাফ কথা, “যদি আমার ছবি কাজ না করে তাহলে তা আমার ভুল। আমারই পরিবর্তন আনতে হবে। আমায় বুঝতে হবে দর্শক আমার থেকে ঠিক কী পেতে চাইছে। আমাকেই ভাবতে হবে কী ধরনের ছবি আমার করা উচিত। আমি কাউকে সে কারণে দোষারোপ করতেই পারি না”। সম্প্রতি মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার অভিনীত ছবি ‘রক্ষাবন্ধন’। সেই ছবিও হিট হয়নি। বরং মুখ থুবড়ে পড়েছে বলা যায়।