Shreya Ghoshal: টুইটারের নতুন সিইও-র সঙ্গে পুরনো টুইট প্রসঙ্গে মুখ খুললেন শ্রেয়া

Shreya Ghoshal: শ্রেয়া ২০১০-এর টুইটে পরাগের সঙ্গে সকলের ‘বচপন কা দোস্ত’ অর্থাৎ ছোটবেলার বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলেন। পরাগকে টুইটারে ফলো করার অনুরোধ করেছিলেন।

Shreya Ghoshal: টুইটারের নতুন সিইও-র সঙ্গে পুরনো টুইট প্রসঙ্গে মুখ খুললেন শ্রেয়া
শ্রেয়া ঘোষাল।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 7:25 AM

একরত্তি ছেলে নয়, নিজের নতুন কোনও গান নয়, বরং গত কয়েক দিন ধরে সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালের সংবাদ শিরোনামে থাকার কারণ তাঁর এক বন্ধু। আহা! এ তো যে সে বন্ধু নন। টুইটারের নতুন সিইও পরাগ আগরওয়াল শ্রেয়ার ছোটবেলার বন্ধু। পরাগকে নিয়ে শ্রেয়ার পুরনো একটি টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। নতুন সিইও পদে পরাগের ঘোষণার পর থেকেই শ্রেয়ার সঙ্গে তাঁর ব্যক্তি সম্পর্ক উঠে এসেছে চর্চায়। এ বার তা নিয়েই মুখ খুলেছেন স্বয়ং শ্রেয়া।

শ্রেয়া ২০১০-এর টুইটে পরাগের সঙ্গে সকলের ‘বচপন কা দোস্ত’ অর্থাৎ ছোটবেলার বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলেন। পরাগকে টুইটারে ফলো করার অনুরোধ করেছিলেন। শ্রেয়া সে সময় যথেষ্ট জনপ্রিয়। তাঁর ওই টুইটের পর পরাগের ফলোয়ারও নাকি কয়েকগুণ বেড়েছিল। এত বছর পর পরাগ ফের চর্চায় তাঁর পেশাদার পদের জন্য। আর সে কারণেই উঠে এসেছে এই পুরনো টুইটের প্রসঙ্গ।

এ প্রসঙ্গে সদ্য শ্রেয়া টুইট করেছেন, “আরে, আপনারা ছোটবেলার আর কত টুইট বের করবেন! ১০ বছর আগে টুইটার সবে লঞ্চ করেছিল। আমরা তখন ছোট ছিলাম! এক বন্ধু আর এক বন্ধুকে টুইট করে না? কী টাইমপাস চলছে এটা!’

শ্রেয়া বরাবরই প্রাইভেট পার্সন। শিলাদিত্যর সঙ্গে দীর্ঘ বন্ধুত্বের খবর তাঁর প্রিয়জনের বাইরে খুব একটা কেউ জানতেন না। বাঙালি মতে বিয়ে করেছিলেন এই জুটি। সেই অনুষ্ঠানেও ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের নিমন্ত্রণ ছিল। বিয়ে করার খবরও সোশ্যাল ওয়ালেই শেয়ার করেছিলেন শ্রেয়া। একই ভাবে মা হওয়ার খবরও। পুত্রের জন্মের পর তার নামের বানান নিয়ে বেশ বিভ্রান্তি শুরু হয় সোশ্যাল মহলে। হিন্দি কিংবা ইংরেজি ভাষায় বানান নিয়ে সমস্যা না হলেও বাংলায় কী হতে পারে শ্রেয়ার ছেলের নামের বানান, তা নিয়ে বেশ ধন্দে পড়ে যান এক অনুরাগী। টুইট করে লেখেন, ‘বাংলায় নামের উচ্চারণ কেউ বলতে পারছে না।’ সঙ্গে জুড়ে দেন দেবয়ান নামটির চার রকম বানান— ১. দেবায়ন ২. দেবযান ৩. দেবয়ান ৪. দেব্যান। সমস্যার নিষ্পত্তি করেন স্বয়ং মা শ্রেয়া। টুইটটিকে রিটুইট করে তিনি লেখেন, ‘আমার প্রিয় সমস্ত বাঙালি অনুরাগীদের বলছি, বাংলায় Devyaan-এর নামের সঠিক বানান – দেবয়ান।’ আপাতত, দেবয়ানকে বেজায় ব্যস্ত নতুন মা শ্রেয়া। তবে এরই পাশাপাশি পুরোদস্তুর চলছে তাঁর সঙ্গীত জীবন।

আরও পড়ুন, Kajol: শাশুড়িকে ‘মা’ বলতে পারেননি, সে জন্য সমস্যা রয়েছে কাজলের পরিবারে?