Raj Kundra: লোকলজ্জা থেকে নয়, এই অদ্ভুত কারণে এ রকম বিচিত্র মাস্ক পরেন রাজ কুন্দ্রা

Shilpa Shetty: কেন এমন মাস্ক পরেন রাজ, সেই ব্যাখ্যা তিনি নিজেই দিয়েছেন সম্প্রতি।

Raj Kundra: লোকলজ্জা থেকে নয়, এই অদ্ভুত কারণে এ রকম বিচিত্র মাস্ক পরেন রাজ কুন্দ্রা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 1:27 PM

২০২১ সালের সেপ্টেম্বর মাস। শিল্পা শেট্টির জীবনে নেমে আসে এক অন্ধকার অধ্য়ায়। নাক-কান সব কেটে দেন তাঁর স্বামী রাজ কুন্দ্রা। জানা যায়, পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরি ও সেই ভিডিয়ো অনলাইন অ্যাপ্লিকেশনে আপলোড করার মূল ষড়যন্ত্রকারী ছিলেন রাজ। তাঁকে মুম্বইয়ের বাংলো বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয় জিজ্ঞাসাবাদের জন্য। তারপর গ্রেফতারি। দীর্ঘ সময় পর জামিনে ছাড়া পান রাজ। এই ঘটনার পর থেকে লোকসমাজে বেরনোর সময় আদ্ভুত দর্শন মাস্ক পরেন তিনি। অনেকের মনে প্রশ্ন, কেন এমন মাস্ক পরেন তিনি? এবারের গণেশ চতুর্থীতে বিগ্রহ বিসর্জনের সময় শিল্পা নিজে গিয়ে একটানে মাস্ক খুলে ফেলেছেন রাজের। তবে কেন এমন মাস্ক পরতেন রাজ, সেই ব্যাখ্যা তিনি নিজেই দিয়েছেন সম্প্রতি।

রাজ বলেছেন, “জনসমক্ষে লজ্জায় মুখ ঢাকার জন্য মাস্ক পরিনি আমি। আমি মাস্ক পরেছি মিডিয়ার জন্য। যাতে এই অদ্ভুত দর্শন মাস্ক পরা দেখে তাঁরা আমার মুখের ছবি তোলেন। লাগাতার মিডিয়া ট্রালায়ের জন্য ক্লান্ত। দুঃখ পেয়েছি খুব। তাই এই পথ বেছে নিয়েছি আমি। এটাই এখন বলতে চাই, মিডিয়া কিন্তু আইনের উপর নয়।”

পর্নোগ্রাফি-কাণ্ডের মূল ষড়যন্ত্রকারী সন্দেহে গ্রেফতার হয়েছিলেন রাজ। তিনি আস্বীকার করেছেন সমস্ত অভিযোগ এবং বলেছেন, “সত্যিটা একদিন সকলের সামনে আসবেই।”

রাজকে জিজ্ঞেস করা হয়, তিনি যদি অপরাধী না হয়ে থাকেন, তা হলে তিনি নিশ্চয়ই জানেন আসল অপরাধী কে? উত্তরে রাজ জানিয়েছেন, “আসল অপরাধী কে সেটা সঠিক সময় জানা যাবে। একটাই কথা সকলকে বলতে চাইব, পর্নোগ্রাফি ভিডিয়ো প্রযোজনার সঙ্গে আমার কোনও যোগ নেই।”

২০০৯ সালে শিল্পা শেট্টিকে বিয়ে করেন মুম্বইয়ের ব্যবসায়ী রাজ কুন্দ্রা। তাঁদের দুই সন্তান – ভিয়ান ও শমিশা।