Jr NTR: এই চাপটা স্বাস্থ্যকর, ব্রহ্মাস্ত্রর প্রমোশনে এসে কোন প্রসঙ্গে এ কথা বললেন সাউথস্টার

Brahmastra: ব্রহ্মাস্ত্র ছবি এখন বি-টাউনের ভাগ্য ফেরাতে পারে কি না তাই এখন দেখার। দীর্ঘ চার বছর ধরে দর্শকেরা অপেক্ষায় রয়েছে এই ছবির জন্য।

Jr NTR: এই চাপটা স্বাস্থ্যকর, ব্রহ্মাস্ত্রর প্রমোশনে এসে কোন প্রসঙ্গে এ কথা বললেন সাউথস্টার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2022 | 8:32 AM

চলতি বছরে বলিউডের বক্স অফিস গ্রাফটা বেশ চিন্তায় ফেলে দিচ্ছে ছবি নির্মাতা থেকে শুরু করে স্টারদের। ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এক একটি ছবির বয়কটের ডাক। এই পরিস্থিতিতে আমিরা খান থেকে শুরু করে অক্ষয় কুমার, প্রত্যেকেই বক্স অফিসে ব্যর্থ। হাতে গোনা কয়েকটি ছবি জায়গা করে নিচ্ছে দর্শকের মনে। এমনই পরিস্থিতিতে কি পারবে ব্রহ্মাস্ত্র ছবিটি বলিউডের ভাগ্য ফেরাতে! আর মাত্র ৬ দিনের অপেক্ষা। তারপরই মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র। তারই প্রচারে ব্যস্ত আলিয়া ভাট থএকে শুরু করে রণবীর কাপুর।

সম্প্রতি মুক্তি পাওয়া দুই বিগ বাজেট ছবি লাল সিং চাড্ডা ও লাইগার মুখ থুবরে পড়ে বক্স অফিসে। কড়া সমালোচনার শিকার হয়। বলিউডের এই ছবিটা দেখে কী বললেন অভিনেতা জুনিয়ার এনটিআর! ব্রহ্মাস্ত্র প্রচারে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানেই ছবি মুক্তি বক্স অফিস চাপ প্রসঙ্গে মুখ খুলে জানান, এই চাপটা স্বাস্থ্যকর। এই চাপের মধ্যেই ভাল কাজ হয়। আমরা অনেক ভাল কাজ করি যখন আমরা চাপে থাকি। এই চাপটা থাকা ভাল। ইন্ড্রাস্ট্রির এই চাপটা গ্রহণ করা উচিত, পরবর্তীতে ভাল ছবি দর্শকদের জন্য বানান উচিত। আমি চাই ব্রহ্মাস্ত্র খুব ভাল চলুক। আমি ব্রহ্মাস্ত্র ছবির জন্য ভগবানের কাছে প্রার্থনা করব।

ব্রহ্মাস্ত্র ছবি এখন বি-টাউনের ভাগ্য ফেরাতে পারে কি না তাই এখন দেখার। দীর্ঘ চার বছর ধরে দর্শকেরা অপেক্ষায় রয়েছে এই ছবির জন্য। একের পর এক স্টারেরা যখন এই ছবির সঙ্গে জড়িয়েছেন, তখন থেকেই ছবি ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। সেই জায়গা থেকেই নির্মাতা আশাবাদী যে এই ছবি ভাল আয় করবে। তবে কোথাও গিয়ে যেন বলিউডের বর্তমান ছবি বেশ ভয় ধরিয়েছে বলিউডের মনে। আলিয়া-রণবীর রয়াসণ এখন কতটা দর্শকমনে জায়গা করে নেয়, এখন সেটাই দেখার।