অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে! সিনেমাহলের বাইরেই হল মালাবদল, উঠছে নানা প্রশ্ন…

Ankush Hazra-Oindrila Sen Marriage: ও মা সে কী! বিয়ে করে নিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। কোনও ঢাকঢোল বাজল না, আইবুড়ো ভাত-সঙ্গীত-মেহেন্দী কিছুই হল না, সাত পাক হল না, সিঁথিতে সিঁদুর উঠল না... বিয়ে করে নিলেন, তাও আবার সিনেমা হলের বাইরে! এ কেমন কথা?

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে! সিনেমাহলের বাইরেই হল মালাবদল, উঠছে নানা প্রশ্ন...
অঙ্কুশ-ঐন্দ্রিলা।
Follow Us:
| Updated on: Apr 19, 2024 | 5:35 PM

প্রায় ১৪ বছর ধরে একে-অপরের সঙ্গে পথ চলছেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। কিন্তু তাঁরা এখনও পর্যন্ত বিয়ে করেননি। কিন্তু এ কী ঘটে গেল সিনেমা হলের বাইরে। মালাবদল করলেন দুই তারকা। তা হলে কি এটাই তাঁদের বিয়ে?

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরা প্রযোজিত এবং অভিনীত ‘মির্জ়া’ ছবিটি। সেই ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা। ছবি মুক্তি পাওয়ার পর বিভিন্ন সিনেমা হলে যাচ্ছে এই জুটি। সেভাবেই গিয়েছিল এক সিনেমা হলে। সেখানে অঙ্কুশের ভক্তরা এক অভিনব কাণ্ড ঘটালেন। দুটি বিয়ের মালা নিয়ে এসেছিলেন তাঁরা। মালা দুটি অঙ্কুশ-ঐন্দ্রিলার হাতে ধরিয়ে দিয়েছিলেন তাঁরা। মালাবদল করা হল তাঁদের। অঙ্কুশ সেই মালাবদলের ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এই খবরটিও পড়ুন

‘মির্জ়া’ ছবিতে মির্জার চরিত্রে অঙ্কুশ এবং তাঁর প্রেমিকা মুসকানের চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। মালাবদল করানো হয়েছে মির্জা-মুসকানেরই। ক্যাপশনে সেই কথারই উল্লেখ রাখা হয়েছে।

টলিউডের অন্যতম সফল কাপল অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাঁদের প্রেমের কাহিনি অনেকদিনের। শিশুশিল্পী হিসেবে অভিনয়ে আবির্ভাব ঐন্দ্রিলার। অঙ্কুশ বর্ধমান থেকে এসে নায়ক হিসেবেই অভিনয় করতে শুরু করেন। ইন্ডাস্ট্রি সূত্রেই আলাপ অঙ্কুশ-ঐন্দ্রিলার। দীর্ঘদিন সম্পর্কে থেকেও অনেক পরে একসঙ্গে কাজ করেছিলেন ‘ম্যাজিক’ ছবিতে। একসময় সিরিয়ালের পর্দায় চুটিয়ে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। সেই সময় তিনি ছিলেন বাবলি অভিনেত্রী। ওজন কমিয়ে নতুন অবতারে বড় পর্দায় কাজ শুরু করেছেন তিনি।

বিয়ে নিয়ে ভবিষ্য়তে পরিকল্পনা থাকলেও এখনই আইনি এবং সামাজিকভাবে গাঁটছড়া বাঁধছেন না অঙ্কুশ-ঐন্দ্রিলা। এই নিয়ে মস্করা করে ভিডিয়োও পোস্ট করেছিলেন তাঁরা। সকলের মনে যদিও আজও একটাই প্রশ্ন–কবে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?