৪৪ ছাড়িয়েছে, মেকআপ ছাড়া রাইমাকে দেখেছেন কোনওদিন? রইল ছবি

Raima Sen: আজ অর্থাৎ শুক্রবার বিশ্ব যোগ দিবস। আর এই বিশেষ দিনেই নিজের বেশ কিছু ছবি দিয়েছেন রাইমা। মুখে মেকআপের লেশমাত্র নেই।

৪৪ ছাড়িয়েছে, মেকআপ ছাড়া রাইমাকে দেখেছেন কোনওদিন? রইল ছবি
রাইমা সেন।
Follow Us:
| Updated on: Jun 21, 2024 | 8:26 PM

কথায় বলে ৪০ পার হলেই নাকি পরে চালশে! মুখ ভরে যায় বলিরেখায়? পুরু মেকআপে তা কিছুটা ঢাকা যায় বইকি! কিন্তু মেকআপ ছাড়া তা কী সম্ভব? বিজ্ঞান বলছে একেবারেই নয়! যেমন শরীরকে রাখবে শরীর ফেরত দেবে তেমনটাই! রাইমা সেনকে কে না চেনেন? উইকিপিডিয়া জানাচ্ছে, বেশ কিছু বছর আগেই ৪০ পার হয়ে গিয়েছে তাঁর। এমনকি ৪৫ ছুঁতেও বাকি নেই বিশেষ! মেকআপ ছাড়া মুনমুন-কন্যাকে দেখেছেন? এতদিনের যাবতীয় মিথ হবে গায়েব!

আজ অর্থাৎ শুক্রবার বিশ্ব যোগ দিবস। আর এই বিশেষ দিনেই নিজের বেশ কিছু ছবি দিয়েছেন রাইমা। মুখে মেকআপের লেশমাত্র নেই। ঘর্মাক্ত মুখে ছবি দিয়ে রাইমা লিখেছেন, ” যোগা ডান রাইট’। ছবিগুলি দেখলে চমকে যেতে হয়। ফাইন লাইনস ও বলিরেখার মিথকে নস্যাৎ করে আজও তিনি টিন-এজার। চল্লিশ মানেই যে ত্বককে সজীব রাখা যায় না, এই ধারণাকেই করেছেন ভুল প্রমাণ। মুখে এলোপাথারি বোটক্স বা ফিলারের চিহ্নমাত্র নেই। একফোঁটা মেকআপ ছাড়া তিনি মন জয় করেছেন সকলের।

View this post on Instagram

A post shared by Raima Sen (@raimasen)

কীভাবে ত্বকের যত্ন নেন রাইমা? অতীতে মুখ খুলেছিলেন তিনি। বলেছিলেন, ক্লিনজিং, টোনিং ও ময়শ্চারাইজিং তাঁর খুবই প্রিয়। তাঁর ত্বকের ধরন শুষ্ক প্রকৃতির। তাই সকাল বিকেল ঠান্ডা জ্বলে মুখ ধুতে ভুল হয় না তাঁর। অন্যদিকে ত্বকের আর্দ্রতা বজায় রাখার জন্য রয়েছে টোনার। শীত হোক বা গ্রীষ্ম– মুখ ধোয়ার পর তিনি ভুলে যান না ময়শ্চারাইজার লাগাতেও। বাইরে কেনা ফেসপ্যাক নয়। বরং বাড়িতে অ্যালোভেরা জেল ও নারকেল তেল দিয়ে তৈরি ফেসপ্যাক মুখে মাখতে পছন্দ করেন তিনি। এরই সঙ্গে ডায়েটে আপেল, প্রচুর পরিমাণে সবজি– বাদ যায় না কিছুই।