শ্রেয়ার ‘ইচ্ছেপূরণ’, হবু মা’কে অনলাইনেই সাধ খাওয়ালেন কৌশিকীরা

পাতে সাজানো প্রতিটি খাবার কিন্তু মোটেই দোকান থেকে কেনা নয়। বাড়িতেই বানিয়েছেন শ্রেয়ার বান্ধবীরা। খুশি হবু মা। লিখেছেন, "আমি সত্যিই কত লাকি।" শুধু যে খাওয়া দাওয়াই হয়েছে তা নয়! ভার্চুয়ালি আড্ডাও হয়েছে। সে ছবিও শেয়ার  করেছেন শ্রেয়া নিজেই।

শ্রেয়ার 'ইচ্ছেপূরণ', হবু মা'কে অনলাইনেই সাধ খাওয়ালেন কৌশিকীরা
শ্রেয়ার 'ইচ্ছেপূরণ',
Follow Us:
| Updated on: Apr 11, 2021 | 6:04 PM

মা হতে চলেছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। কিন্তু করোনা-লকডাউনের কারণে বাড়ি থেকে বেরনো নিষেধ। তাই বলে কি ‘ইচ্ছেপূরণ’ হবে না তাঁর? ইচ্ছেপূরণ হল। সৌজন্যে তাঁর ‘গার্লফ্রেন্ডরা’।

অনলাইনেই শ্রেয়াকে ‘সারপ্রাইজ সাধ’ খাওয়ালেন তাঁর বন্ধুরা। বন্ধুর তালিকায় রয়েছে কৌশিকি চক্রবর্তী থেকে শুরু করে সুরকার শান্তনু মৈত্রর স্ত্রীসহ অনেকেই। সাধের মেনুও শেয়ার করেছন শ্রেয়া। একেবারে খাঁটি বাঙালি রান্না। রয়েছে পাঁচ রকমের ভাজা থেকে শুরু করে মাংস, পোলাও, আমের চাটনি, পায়েসসহ অনেককিছুই। খাবারের ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছন, “যখন দূরে থেকেও বন্ধুরা তোমার খেয়াল রাখে। আমার ‘বাওরি’দের কাছ থেকে সারপ্রাইজ বেবি শাওয়ার। তাও আবার অনলাইনে।”

পাতে সাজানো প্রতিটি খাবার কিন্তু মোটেই দোকান থেকে কেনা নয়। বাড়িতেই বানিয়েছেন শ্রেয়ার বান্ধবীরা। খুশি হবু মা। লিখেছেন, “আমি সত্যিই কত লাকি।” শুধু যে খাওয়া দাওয়াই হয়েছে তা নয়! ভার্চুয়ালি আড্ডাও হয়েছে। সে ছবিও শেয়ার  করেছেন শ্রেয়া নিজেই।

গত মাসে প্রথমবার মা হওয়ার সুখবর সবার সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন শ্রেয়া। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন, “ আপনাদের সকলের সঙ্গে এই খবরটা শেয়ার করতে আমার আর শিলাদিত্যর খুবই উত্তেজনা হচ্ছে। জীবনের নতুন অধ্যায় শুরু হতে চলেছে। আপনাদের সকলের ভালবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।’ শুভেচ্ছায় ভেসে গিয়েছিল তাঁর ইনস্টাগ্রামের দেওয়াল।

শ্রেয়া বরাবরই প্রাইভেট পার্সন। শিলাদিত্যর সঙ্গে দীর্ঘ বন্ধুত্বের খবর তাঁর প্রিয়জনের বাইরে খুব একটা কেউ জানতেন না। বাঙালি মতে বিয়ে করেছিলেন এই জুটি। সেই অনুষ্ঠানেও ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের নিমন্ত্রণ ছিল। বিয়ে করার খবরও সোশ্যাল ওয়ালেই শেয়ার করেছিলেন শ্রেয়া। এ বার এক নতুন শুরু। মা হিসেবে নতুন দায়িত্ব নেবেন শ্রেয়া। স্বভাবতই খুশি তিনি। খুব তাড়াতাড়ি দুই থেকে তিন হবেন শ্রেয়া-শিলাদিত্য।