মায়ের সামনে এ কোন ভাষা বলে বসেন জাহ্নবী? শুনে চমকে উঠেছিলেন শ্রীদেবী

Bollywood Gossip: শ্রীদেবী যে এই বিষয় জাহ্নবীকে কোনওদিনই ভরসা করতেন না, তাও নিজে মুখেই স্বীকার করে নিয়েছিলেন জাহ্নবী কাপুর। শ্রীদেবী মনে করতেন, মানুষ চেনার বিষয় জাহ্নবী কাপুর বরাবরই ভীষণ দুর্বল। বিশ্বাস করে তাঁকে ঠকতে হতে পারে। যা এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন স্টারকিড।

মায়ের সামনে এ কোন ভাষা বলে বসেন জাহ্নবী? শুনে চমকে উঠেছিলেন শ্রীদেবী
Follow Us:
| Updated on: Oct 28, 2024 | 1:11 PM

জাহ্নবী কাপুর প্রথম থেকেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ভীষণ ক্যান্ডিড। বরাবরই তিনি স্পষ্ট মন্তব্য করতেই ভালবাসেন। যার জেরে একাধিকবার তাঁকে বিতর্কের কেন্দ্রেও জায়গা করে নিয়ে হয়। তবে প্রেম জীবন নিয়ে মুখ একটা রাখঢাক পছন্দ করেন না তিনি। শ্রীদেবী যে এই বিষয় জাহ্নবীকে কোনওদিনই ভরসা করতেন না, তাও নিজে মুখেই স্বীকার করে নিয়েছিলেন জাহ্নবী কাপুর। শ্রীদেবী মনে করতেন, মানুষ চেনার বিষয় জাহ্নবী কাপুর বরাবরই ভীষণ দুর্বল। বিশ্বাস করে তাঁকে ঠকতে হতে পারে। যা এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন স্টারকিড। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় জাহ্নবী কাপুরের এই মন্তব্য। তাই জাহ্নবী কাপুর খুব একটা প্রেম বিষয় বাড়িতে কথা বলতেন না। তবে একবার ডেটিং নিয়ে তিনি যা বলেছিলেন, তাতে রীতিমত অবাক হয়েছিলেন বনি কাপুর ও শ্রীদেবী।

জাহ্নবীর যদি কাউকে ভাললাগে তবে তিনি তাঁকে বাড়িতে নিয়ে আসবেন, এমনটাই বিশ্বাস রাখতেন শ্রীদেবী। এরপর কথা এগোবে ও বিয়ে হবে। কিন্তু বাস্তবে তেমনটা ঘটে নাকি? প্রশ্ন করে বসেন জাহ্নবী। তিনি মাকে জানিয়েছিলেন, সব ভাললাগারই কি এক পরিণতি থাকে? সব ভাললাগাই কি বিয়ে অবধি পৌঁছায়! এক্ষেত্রে জাহ্নবী কাপুর ‘চিল’ (খুব হালকা বিষয়) শব্দটি ব্যবহার করেছিলেন।

শোনা মাত্রই জাহ্নবী কাপুরকে প্রশ্ন করেছিলেন শ্রীদেবী, ”চিল! এই চিল কথাটার মানে কী?” শ্রীদেবীর কাছে সম্পর্ক ছিল ভীষণ সোজা সাপটা। তিনি ভালবাসার অর্থ বিয়ে, এই সহজ সমীকরণটাই বুঝতেন। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর ব্যক্তিজীবনে প্রেমকাহিনিও। বনির সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ ঠিক কতটা মজবুত ছিল, বিটাউন তা খুব ভাল করেই পরোক্ষ করতে পারে। আজও শ্রীদেবীর স্মৃতিতে মাঝে মধ্যেই ফিরতে দেখা যায় বনি কাপুরকে। স্ত্রীকে তিনি ঠিক কী পরিমাণে মিস করেন, তা পরতে-পরতে অনুমান করতে পারেন ভক্তরা।