Kanchan-Sreemoyee: নবমী রাতে পাশাপাশি হাসিমুখে কাঞ্চন, শ্রীময়ী, ছবি পোস্ট করে কী লিখলেন অভিনেত্রী?

হাসিমুখে, পাশাপাশি দাঁড়িয়ে পোজ় দিচ্ছেন দুজনে। দুর্গাপুজো বলে কথা। দুর্গাপুজোর শেষবেলায় ফুটে উঠল এমনই এক ছবি।

Kanchan-Sreemoyee: নবমী রাতে পাশাপাশি হাসিমুখে কাঞ্চন, শ্রীময়ী, ছবি পোস্ট করে কী লিখলেন অভিনেত্রী?
কাঞ্চন-শ্রীময়ী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 12:24 PM

নবমী নিশি। চারিদিকে আলোর রোশনাই। উৎসবের রাতে মধ্যমণি তাঁরা দুজন। শ্রীময়ী চট্টরাজ, কাঞ্চন মল্লিক। শ্রীময়ীর পরনে মেরুণ আর গোল্ডেনের শাড়ি, আর কাঞ্চনের পরনে অফ হোয়াইট পাঞ্জাবী সঙ্গে মানানসই নাগরাই জুতো। হাসিমুখে, পাশাপাশি দাঁড়িয়ে পোজ় দিচ্ছেন দুজনে। দুর্গাপুজো বলে কথা। দুর্গাপুজোর শেষবেলায় ফুটে উঠল এমনই এক ছবি। নিজের ইনস্টাগ্রামে এমনই এক পুজোর ছবি পোস্ট করলেন শ্রীময়ী।

কাঞ্চনের সঙ্গে এই পুজোর ছবি শেয়ার করে শ্রীময়ী লেখেন, “ শারদীয়ার শুভেচ্ছা। শত বাধা বিপত্তি ঝড় অতিক্রমের পরও জীবনের দামি মুহূর্তগুলোকে ফ্রেমবন্দি করতে আমরা ভুলিনি। প্রতি বছরের মতো পুজোর এই ছবি তো ম্যান্ডেটারি।”

কাঞ্চন শ্রীময়ীর এই ছবি শেয়ার করার পর তাঁর পোস্টে কমেন্টের বন্যা। একজন লিখলেন এত কিছু হওয়ার পরেও। চালিয়ে যাও। এই কয়েকমাস আগের কথা। শ্রীময়ী, কাঞ্চন সম্পর্ক নিয়ে চর্চায় রীতিমতো বুঁদ ছিল টলিপাড়া। দোষ, পাল্টা দোষারোপ। উঠেছিল ঝড়। কাঞ্চনের সঙ্গে শ্রীময়ার সমীকরণ ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে।

বিধায়ক পদে নির্বাচিত হওয়ার পরই বিতর্ক। তবে কি তা সম্পূর্ণই সাজানো। উঠছিল এমন নানা প্রশ্ন। অন্যদিকে এই বিষয়ে শ্রীময়ীর সঙ্গে কথা বলা হলে, TV9 বাংলাকে অভিনেত্রী স্পষ্ট জানান, “এই অভিযোগ সম্পূর্ণ রটনা। আমি ক্লাস সিক্স থেকে কাঞ্চনদাকে চিনি। আমাদের সঙ্গে পারিবারিক সম্পর্ক। কেন এই সম্পর্ককে ঘিরে জলঘোলা হচ্ছে আমি বুঝতেই পারছি না। পিঙ্কিদিই বা কেন এটা করল, জানি না।”

অন্যদিকে এই ঘটনায় ভীষণই হতাশ হয়ে পড়েছিলেন অভিনেতা- বিধায়ক কাঞ্চনও। সোশ্যাল মিডিয়া পোস্ট, পিঙ্কির পুলিশি পদক্ষেপ, সংবাদ মাধ্যমের লেখালেখিতে বাকরুদ্ধ হয়ে পড়েন অভিনেতা। চেতলার রাস্তায় দাঁড়িয়ে কাঞ্চন, পিঙ্কি, শ্রীময়ীর তর্ক বিতর্কের ছবি মানসিক অসুস্থতার কারণ হয়ে দাঁড়িয়েছিল অভিনেতার।

এ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান, “ভাগ্যিস আমি শ্রীময়ীকে নিয়ে গিয়েছিলাম, একা গেলে বোধহয় আমার নামে ৪৯৮ করে দিত। গত ২৫ বছর ধরে ক্যামেরার সামনে কাজ করছি। কই তখন তো কোনও অভিযোগ হয়নি। আমি বিধায়ক হওয়ার পরই এ সব হল কেন? ”

পুলিশের দারস্থ হন কাঞ্চন এবং শ্রীময়ীও। দাদা কাঞ্চন মল্লিককে নিয়ে রটনার পর আর কি চুপ থাকা যায়? অন্যদিকে, পিঙ্কির বধূ নির্যাতনের অভিযোগ এনে নিউ আলিপুর থানায় এফআইআর দায়ের করার পর কাঞ্চনও পিঙ্কি এবং তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন চেতলা থানায়।

কিন্তু কথায় আছে না যার শেষ ভাল তার সব ভাল। তাই পুজোর শেষবেলার এই ছবি, না বলেও, বলে দিল অনেক কথা।

আরও পড়ুন:হাতে শাঁখা-পলা, কপালে লাল টিপ– নুসরতের নবমীর সাজে জুটল কটাক্ষ

আরও পড়ুন:নবমীতে ধুতি পাঞ্জাবিতে ছোট্ট ইউভান, শুভশ্রীর ছবির গানে নাচ একরত্তির