Karan Johar: ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে ভূয়সী প্রশংসা করলেন করণ জোহর, উপদেশ দিলেন নতুন পরিচালকদেরও

Karan Johar-The Kashmir Files: এতবড় কথা বলে দিয়েছেন করণ জোহর। যা শুনে কপালে ভ্রু তুলেছে অনেকেই।

Karan Johar: 'দ্য কাশ্মীর ফাইলস' দেখে ভূয়সী প্রশংসা করলেন করণ জোহর, উপদেশ দিলেন নতুন পরিচালকদেরও
করণ জোহর ও কাশ্মীর ফাইলস।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Apr 01, 2022 | 9:02 PM

কঙ্গনা রানাওয়াত যাঁকে ‘বলিউড মাফিয়া’ বলেন, যাঁর পিঠে ‘নেপো-কিং’-এর স্ট্যাম্প লাগানো আছে। তারকা সন্তানদের লঞ্চ করার জন্য দিনরাত যাঁকে গালমন্দ সহ্য করতে হয়, সেই করণ জোহর দেখেছেন ‘দ্য কাশ্মীর ফাইলস’। কেবল দেখেছেনই না, ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রশংসা করেছেন করণ। প্রশংসা করতে গিয়ে করণ বলেছেন, “‘দ্য কাশ্মীর ফাইলস’ কেবল একটি ছবি নয়। এটি একটি আন্দোলন। কিছু শেখার জন্য ছবিটি দেখতে হবে সকলকে…”

এতবড় কথা বলে দিয়েছেন করণ জোহর। যা শুনে কপালে ভ্রু তুলেছে অনেকেই। করণ আরও বলেছেন, ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে নতুন চলচ্চিত্র নির্মাতাদের অনেক কিছু শেখা দরকার। শেখা দরকার কীভাবে কন্টেন্ট, অর্থাৎ বিষয়বস্তু হ্যান্ডেল করতে হয়।

‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে হলের বাইরে বেরিয়ে কঙ্গনা রানাওয়াত বলেছিলেন, এই ছবি বলিউডের সব পাপ ধুয়ে দিয়েছে। করণ জোহর সম্পর্কে তাঁর কী বক্তব্য, সকলেরই তা জানা। সম্প্রতি কঙ্গনার ‘লক-আপ’ শোয়ের ২০০ মিলিয়ান ভিউয়ার্স হওয়ায় করণের উদ্দেশে তিনি বলেছেন, এবার তাঁর কান্নার সময় এসে গিয়েছে। সেই করণ ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে এই মন্তব্য করেছেন। করণের মন্তব্য শুনে কঙ্গনা ফের কিছু বলেন কিনা তা শোনার অপেক্ষায় অনেকেই।

‘দ্য কাশ্মীর ফাইলস’ তৈরি করেছেন পরিচালক বিবেকরঞ্জন অগ্নিহোত্রী। ১১ মার্চ ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। আগেই মুক্তি পেয়েছে মার্কিন মুলুকে। সে সময় হুমকি ফোন পেয়েছিলেন বিবেক। ভারতে ছবি মুক্তির পরও তিনি খুনের হুমকি ফোন পেয়েছেন। ১৫ কোটি টাকার অল্প বাজেটে তৈরি ‘দ্য কাশ্মীর ফাইলস’ ২৫০ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে এই ক’দিনের মধ্যে। ১৯৯০ সালের ১৯ জানুয়ারি কাশ্মীরে ঘটে যাওয়া নিরীহ ও শিক্ষিত কাশ্মীরি পণ্ডিতদের উপর অত্যাচারের ঘটনাকে কেন্দ্র করেই এই ছবি।

ছবিতে অভিনয় করছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশী, দর্শন কুমারের মতো অভিনেতারা। এখনও রমরমিয়ে চলছে ‘দ্য কাশ্মীর ফাইলস’।

আরও পড়ুন: Swastika Mukhopadhyay: ‘ঘন কুয়াশায় বাবাকে খুঁজে পাওয়ার একমাত্র উপায় ছিল হলুদ সোয়েটার…’, কাশ্মীরে গিয়ে বার বার মনে হয়েছে স্বস্তিকার

আরও পড়ুন: John Abraham-Kapil Sharma: কপিল শর্মার শোয়ে প্রচার করে কতটা বাড়ে সিনেমার টিকিট বিক্রি? হিসেব দিলেন জন আব্রাহাম

আরও পড়ুন: Mandana Karimi: মদ্যপ থাকার অভিযোগে ইরানে গ্রেফতার মান্দানা কারিমি, ৮৫ ঘা মারের সাক্ষী অভিনেত্রী

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla