John Abraham-Kapil Sharma: কপিল শর্মার শোয়ে প্রচার করে কতটা বাড়ে সিনেমার টিকিট বিক্রি? হিসেব দিলেন জন আব্রাহাম

The Kapil Sharma Show-John Abraham: জনের বিস্ফোরক মন্তব্যে ঝড় বলিপাড়ায়।

John Abraham-Kapil Sharma: কপিল শর্মার শোয়ে প্রচার করে কতটা বাড়ে সিনেমার টিকিট বিক্রি? হিসেব দিলেন জন আব্রাহাম
জন আব্রাহাম ও কপিল শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 5:49 PM

জন আব্রাহামের ‘অ্যাটাক’ ছবিটি মুক্তির অপেক্ষায়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জন তাঁর কামব্যাক নিয়ে মুখ খুলেছেন। সেই সঙ্গে মুক্ত খুলেছেন ‘দ্য কপিল শর্মা শো’ নিয়েও। বিস্ফোরক মন্তব্য করেছেন জন। তিনি বলেছেন, ‘দ্য কপিল শর্মার শো’তে ছবির প্রচার হওয়া মানে এটা নয়, যে ছবির টিকিট বেশি মাত্রায় বিক্রি হবে। তারপরই তিনি ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির উদাহরণ রেখেছেন সকলের সামনে। এই ছবি কপিলের শোতে না গিয়েছেও বক্স অফিসে ঝড় তুলেছে।

‘অ্যাটাক’ ছবির প্রচারে এসে এমন সব কথাই বলেছেন জন। নিদর্শন হিসেবে সামনে রেখেছেন বহু আলোচিত ও সর্বমহলে সমালোচিত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর। জনের বক্তব্য, অল্প বাজেটে তৈরি হওয়ার ‘দ্য কাশ্মীর ফাইলস’কে কোথাও প্রচার করতে হয়নি। তা সত্ত্বেও ছবি সুপার ডুপার হিট করেছে। ২০০ কোটির বেশি টাকার ব্যবসাও করে ফেলেছে ছবিটি। মানুষকে ভাবিয়েছে। প্রভাবিত করেছে নিঃসন্দেহে। কিন্তু অন্যদিকেই অতিরিক্ত প্রচার করা ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।

জন বলেছেন, “আমার ছবির পরিচালক লক্ষ্যই আমাকে কপিলের শোতে নিয়ে গিয়েছিল। বলেছিল, সে নিজে কপিলের শোতে যেতে চায়। আমি নিজেও কপিলকে পছন্দ করি। ও ভাল ছেলে। কিন্তু এটাও ঠিক ওর শোতে গেলে আমাদের ছবির টিকিট বেশি মাত্রায় বিক্রি হয় না।”

‘দ্য কাশ্মীর ফাইলস’কে কপিলের শোতে প্রচার করা হয়নি। তাই ছবি মুক্তির আগে ‘দ্য কপিল শর্মা শো’-এর নির্মাতাদের উপর চটেছিলেন ছবির পরিচালক বিবেকরঞ্জন অগ্নিহোত্রী। এর পর শোনা যায়, কপিলের শো নাকি বন্ধ হয়ে যাচ্ছে। কিন্তু তা হচ্ছে না। মাস খানেকের জন্য শোয়ের সম্প্রচার বন্ধ থাকছে। কেননা সে সময় কপিলের গোটা টিমে যাচ্ছে আন্তর্জাতিক ট্যুরে।

আরও পড়ুন: Mandana Karimi: মদ্যপ থাকার অভিযোগে ইরানে গ্রেফতার মান্দানা কারিমি, ৮৫ ঘা মারের সাক্ষী অভিনেত্রী

আরও পড়ুন: Kangana Ranaut-Karan Johar: ‘তোমার কান্নার সময় এসে গিয়েছে পাপা জো…’, লকআপ-এর ২০০ মিলিয়ান ভিউজ়ের পর করণকে হুশিয়ারি কঙ্গনার

আরও পড়ুন: Shruti Das: ‘অনেক হয়েছে আর নয়… এই প্রোফাইলের বিরুদ্ধে সাইবার ক্রাইম সেলে অভিযোগ করলাম’, শ্রুতি দাসের সঙ্গে কী হয়েছে দেখুন