Shruti Das: ‘অনেক হয়েছে আর নয়… এই প্রোফাইলের বিরুদ্ধে সাইবার ক্রাইম সেলে অভিযোগ করলাম’, শ্রুতি দাসের সঙ্গে কী হয়েছে দেখুন

Shruti Das-Bengali Television actress: অন্যায় দেখে একেবারেই চুপ থাকতে পারেন না শ্রুতি। এবারও তিনি চুপ নন। কী হয়েছে দেখুন।

Shruti Das: 'অনেক হয়েছে আর নয়... এই প্রোফাইলের বিরুদ্ধে সাইবার ক্রাইম সেলে অভিযোগ করলাম', শ্রুতি দাসের সঙ্গে কী হয়েছে দেখুন
শ্রুতি দাস।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 1:30 PM

অভিনেত্রী শ্রুতি দাসের ফেসবুক পোস্ট দেখে থমকেছেন অনেকেই। সেই পোস্টে শ্রুতি লিখেছেন, “অনেক সহ্য করেছি আর নয়। এই প্রোফাইলের বিরুদ্ধে সাইবার ক্রাইম সেলে অভিযোগ জানালাম। প্রত্যেক বন্ধুকে এর বিরুদ্ধে ইমিডিয়েটলি রিপোর্ট করার জন্য অনুরোধ করছি। এই লিঙ্ক ক্লিক করুন…” তারপরই একটি লিঙ্ক শেয়ার করেছেন শ্রুতি।

নিজের প্রতিবাদী স্বভাবের জন্য বার বার প্রশংসিত হয়েছেন শ্রুতি। যে কোনও অন্যায়ের বিরুদ্ধে তিনি রুখে দাঁড়ান। প্রয়োজনে আইনের সাহায্যও নেন। তিনি এই ধরনের একটি পোস্ট করেছেন দেখে অনেকেই থমকেছেন। জানতে চেষ্টা করেছেন কে সেই ব্যক্তি, যিনি ফের বিরক্ত করতে শুরু করেছেন অভিনেত্রীকে। যেই না লিঙ্কে ক্লিক করবেন, অমনি আপনার নিজেরই ফেসবুক প্রোফাইল খুলে যাবে… বুঝলেন না! আসলে আজ তো ‘এপ্রিল ফুল’… মানুষকে বোকা বানানোর দিন। তাই সকলকে বোকা বানিয়েছেন শ্রুতি দাসও।

এই মজার কাণ্ড দেখে TV9 বাংলাকে শ্রুতি বলেছেন, “আমি খুবই দুষ্টু। ভাবলাম সবাইকে একটু বোকা বানাই। এই একই পোস্টে আমি বোকা হয়ে গিয়েছিলাম। তাই ভাবলাম, এই দুষ্টুমিটা আমিও একটু করি… হা হা হা…”

অভিনেত্রী শেয়ার করেছেন, ছোটবেলায় অনেকবারই এপ্রিল ফুল হয়েছেন তিনি। বলেছেন, “একবার কাকিমা আমাকে আর মাকে বোকা বানিয়েছিল। বাগানের বড় গোলাপ ফুল দেখাতে ডেকেছিল। গিয়ে দেখি কিচ্ছুটি নেই। খাঁ খাঁ করছে নেড়া গাছ। ভাবুন! তারপর বলেছিল, এপ্রিল ফুল! এবার বাড়ি যা…”

স্কুলে পড়ার সময়তেও শ্রুতি নানাভাবে বোকা বনেছেন এপ্রিল ফুলে। অনেকসময় খালি ব়্যাপারে পাথর ঢুকিয়ে দিয়েছে বন্ধুরা। যেমনটা হয়ে থাকে আরকী। আমাদের সকলের শিশুবেলায় চেনা চিত্র। শ্রুতি বলেছেন, “আমি তো নাটক করতাম খুব। খুব ব্যথা লাগছে, পেটে লাগছে এসব বলে সকলকে ব্যতিব্যস্ত করতাম। বলতাম কিচ্ছু হয়নি গো, এপ্রিল ফুল! আমি সত্যি খুবই দুষ্টু মেয়ে। লোকে এত আমার পিছনে লাগে, তাই আমারও ইচ্ছে করে পিছনে লাগতে।”

শ্রুতি ‘ডাস্কি বিউটি’। চোখে-মুখে অভিনয় করেন। কোমর ছাপিয়ে সিল্কি চুল তাঁর। তবে গায়ের রংটা একটু চাপা বলে কম কটাক্ষ সহ্য করেননি। কিন্তু মুখ বুজে থাকেননি। প্রতিবাদ করেছেন উচ্চ কণ্ঠে। আইনের সাহায্য নিয়েছেন। তাঁকে দেখে সাহস পেয়েছেন অনেক মেয়েই, যাঁদের নিত্যদিন বডি শেমিংয়ের শিকার হতে হয়। যাঁদের নিত্যদিন শুনতে হয় তুমি কালো, তুমি মোটা… শ্রুতি সেই সব মেয়েদের কণ্ঠ হয়ে উঠেছেন অল্প সময়ের মধ্যে। ফলে সকলেই তাঁর জন্য গর্বিত। গর্বিত তাঁর জন্মস্থান কাটোয়ার প্রত্যেক বাসিন্দা।

কিছুদিন আগে লীনা গঙ্গোপাপাধ্যায়ের ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন শ্রুতি। তার আগে তাঁকে দর্শক দেখেছেন ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে। নতুন কাজ শুরু করার আগে বিরতি পর্ব কাটাচ্ছেন। দারুণভাবে উপভোগ করছেন মি-টাইম। চুটিয়ে ভ্লগ (Vlog) করছেন। আজ থেকেই জিমে যাওয়া শুরু করেছেন। দারুণ-দারুণ রান্নাবান্না করছেন। এদিক-ওদিক ঘুরতেও যাচ্ছেন। ভাল আছেন শ্রুতি। এভাবেই ভাল থাকুন তিনি। আরও অনেকের অনুপ্রেরণা হয়ে উঠুন।

আরও পড়ুন: Anupam Kher: ‘দ্য কাশ্মীর ফাইলস-এর পুষ্করনাথ আমার বাবা’, এ কোন সত্যি বললেন অনুপম খের…

আরও পড়ুন: Alia Bhatt-RRR: ‘আরআরআর’ পোস্ট মোছা, রাজামৌলিকে আন-ফলো নিয়ে তুমুল নিন্দা, এবার মুখ খুললেন স্বয়ং আলিয়া

আরও পড়ুন: The Kapil Sharma Show: বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’, কপালে কী আছে অর্চনা পূরণ সিংয়ের?