Alia Bhatt-RRR: ‘আরআরআর’ পোস্ট মোছা, রাজামৌলিকে আন-ফলো নিয়ে তুমুল নিন্দা, এবার মুখ খুললেন স্বয়ং আলিয়া

Alia Bhatt-RRR: বিচলিত হয়েছেন তিনি। বিষয়টা একেবারেই ভাল লাগেনি 'গাঙ্গুবাই' আলিয়ার। উদ্যোগী হয়ে জবাবদিহি করেছেন ইনস্টাগ্রামে। ইনস্টা-স্টোরিতে লিখেছেন লম্বা পোস্ট।

Alia Bhatt-RRR: 'আরআরআর' পোস্ট মোছা, রাজামৌলিকে আন-ফলো নিয়ে তুমুল নিন্দা, এবার মুখ খুললেন স্বয়ং আলিয়া
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 6:31 PM

যে আলিয়া ভাটকে (Alia Bhatt) নিয়ে বলিউড রমরমিয়ে ছবি তৈরি করে। যে আলিয়া ভাটকে নিয়ে বলিউড ছবি নির্মাতারা গল্প ভাবেন। যে আলিয়া ভাটকে ‘লক্ষ্মী’ মনে করতে শুরু করেছে বলি পরিচালক-প্রযোজকরা। যে আলিয়া ভাট সিনেমায় থাকলে অজয় দেবগণের মতো বড় অভিনেতাও কোণঠাসা হন। যে আলিয়া ভাট নিজ ক্যারিশমায় ১০০ কোটির ব্যবসা করে ঘরে তুলতে পারেন। সেই আলিয়া ভাটই দক্ষিণের একটি ছবিতে পেলেন মাত্র ১০ মিনিটের রোল। সেই কারণেই নাকি আলিয়া তাঁর ইনস্টাগ্রাম থেকে বাদ দিয়েছেন দক্ষিণী এই পরিচালকের সমস্ত ছবি, ছবি প্রচারের সমস্ত ছবি। কেবল তাই নয়, সেই পরিচালককে নাকি আন-ফলো করেছেন অভিনেত্রী। ছবির নাম ‘আরআরআর’। পরিচালকের নাম এসএস রাজামৌলি। আলিয়ার এই পদক্ষেপে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে বিগত কয়েকদিনে। এসব কিছু নজর এড়ায়নি অভিনেত্রীর। বিচলিত হয়েছেন তিনি। বিষয়টা একেবারেই ভাল লাগেনি ‘গাঙ্গুবাই’ আলিয়ার। উদ্যোগী হয়ে জবাবদিহি করেছেন ইনস্টাগ্রামে। ইনস্টা-স্টোরিতে লিখেছেন লম্বা পোস্ট।

আলিয়া ভাটের ‘জবাবদিহি’ পোস্ট:

“আমি শুনলাম সকলে বলাবলি করছেন, আমি নাকি ‘আরআরআর’ পোস্ট মুছেছি আমার সোশ্যাল মিডিয়া থেকে। কারণ হিসেবে বলেছেন, আমি নাকি টিমের উপর বিরক্ত। আমি সকলকে অনুরোধ করছি, এই ধরনের মনগড়া ধারণা ত্যাগ করুন। আমি মাঝেমধ্যে পুরনো পোস্ট এদিক-ওদিক করে সাজাই, যাতে বিষয়টা পরিষ্কার দেখতে লাগে সোশ্যাল মিডিয়ায়। ‘আরআরআর’ ছবির সঙ্গে যুক্ত হওয়া আমার জন্য পরম পাওয়া। এটা আমার সৌভাগ্য, যে ওই ধরনের গুরুত্বপূর্ণ ছবির অংশ হতে পেরেছি। ছবিতে সীতার চরিত্রটি আমার অত্যন্ত প্রিয়। রাজামৌলি স্যরের পরিচালনায় কাজ করতে পেরে আমি দারুণ খুশি। তারক ও রামচরণের সঙ্গে কাজ করে দারুণ ভাল লেগেছে আমার। ছবি সম্পর্কে সবকিছুই আমার দারুণ লেগেছে। রাজামৌলি স্যর ও টিম অনেক কষ্ট করে ছবিটি জীবন্ত করে তুলেছেন। আর এই ধরনের গুজবে তা প্রভাবিত হবে, তা আমি একেবারেই চাই না।

ক্ষুব্ধ আলিয়া ভাটের পোস্ট।

‘আরআরআর’ তৈরি হওয়ার সময় রাজামৌলি বলেছিলেন আলিয়া ভাট সেই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। তিনি এও বলেছিলেন, আলিয়ার নামে ছবি প্রচার করে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির দর্শকদের তিনি কিছুতেই বোকা বানাতে পারবেন না। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও রাজামৌলির দারুণ সুনাম। করণ জোহর ও সলমন খানও তাঁর সম্পর্কে উচ্চ প্রশংসা করেন।

প্রসঙ্গত, তাঁর ১০ মিনিটের ক্যামিও অভিনয়ের জন্য ৯ কোটি টাকার পারিশ্রমিক পেয়েছেন আলিয়া। ২০২১ সালে অভিনেত্রীর জন্মদিনেই উপহারস্বরূপ রাজামৌলি আলিয়ার ‘আরআরআর’ লুক প্রকাশ করেছিলেন।

আরও পড়ুন: Alia Bhatt: ‘আরআরআর’ ছবিতে মাত্র কয়েকটি দৃশ্যে আলিয়া, আনফলো করলেন …

আরও পড়ুন: The Kapil Sharma Show: বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’, কপালে কী আছে অর্চনা পূরণ সিংয়ের?

আরও পড়ুন: Chris Rock-Will Smith: চড় খেয়ে এখনও ধাতস্থ হতে পারেননি ক্রিস রক, মন খারাপের কথা জানিয়েছেন নিজের কমেডি শোয়ে

আরও পড়ুন: Samadipta Mukherjee: রোগের কারণে উঠে যায় চুল! নিজের অত লম্বা কেশ দান ‘লতাপ্রিয়া’ সমদীপ্তার, দিলেন গুরুত্বপূর্ণ বার্তা