Chris Rock-Will Smith: চড় খেয়ে এখনও ধাতস্থ হতে পারেননি ক্রিস রক, মন খারাপের কথা জানিয়েছেন নিজের কমেডি শোয়ে

Chris Rock-Will Smith: ক্রিসের যে কমেডি শোয়ের টিকিটের মূল্য প্রায় দশ গুণ বেড়েছে, সেই বস্টনের শোয়ে ক্রিস মুখ খুলেছেন দর্শকের সামনে।

Chris Rock-Will Smith: চড় খেয়ে এখনও ধাতস্থ হতে পারেননি ক্রিস রক, মন খারাপের কথা জানিয়েছেন নিজের কমেডি শোয়ে
ক্রিসের প্রতিক্রিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 2:15 PM

একটা চড়েই সরগরম হয়েছে এবারের অস্কারের মঞ্চ। অভিনেত্রী জাডা পিঙ্কেট স্মিথের শারীরিক অসুস্থতা নিয়ে মস্করা করেছিলেন অস্কার-সঞ্চালক কমেডিয়ান ক্রিস রক। জাডার পাশে বসে থাকা তাঁর স্বামী অভিনেতা উইল স্মিথ স্টেজে উঠে ক্রিসের গালে সপাটে চড় কষিয়ে দেন। সেই চড় ভাইরাল হয়েছে গোটা দুনিয়ায়। কটাক্ষ-প্রশংসা সবই জুটেছে স্মিথের কপালে। গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়েছে একটা চড়। সেদিনই সেরা অভিনেতার পুরস্কার হাতে মঞ্চে উঠে ক্রিসের কাছে ক্ষমা চান উইল। এদিকে চড় খেয়ে কমেডি শোয়ের দাম বেড়েছে ক্রিসের। ৩,৫০০ টাকা থেকে বেড়ে হয়েছে ৩১,০০০ টাকারও বেশি। চড় খাওয়া কমেডিয়ানকে দেখতেই বেশি আগ্রহী দর্শক। ফলে টিকিটের দামে এই বৃদ্ধি। যদিও আচমকা চপেটাঘাতে এ যাবৎ চুপ ছিলেন ক্রিস। এবার মুখ খুললেন তিনিও। মুখ খুললেন নিজের কমেডি শোয়ে।

যে কমেডি শোয়ের টিকিটের মূল্য প্রায় দশ গুণ বেড়েছে, সেই বস্টনের শোয়ে ক্রিস মুখ খুলেছেন দর্শকের সামনে। শো শুরু হওয়ার আগে মুখ খুলেছেন তিনি। চড় খেয়ে জনপ্রিয়তা পয়েছেন কমেডিয়ান। কিন্তু স্মিথের প্রতি কটাক্ষ করেননি ক্রিস। তাঁকে একটুও ছোট করেননি। জানিয়েছেন, পরিস্থিতির সঙ্গে এখনও তিনি ধাতস্থ হতে পারেননি।

শো শুরু হওয়ার আগে ক্রিস রক বলেছেন, “আপনাদের সপ্তাহান্ত কেমন কাটল? আমি বুঝতেই পারছি না কী ঘটে গিয়েছে। সেটা যদি শুনতে এসে থাকেন, তবে বলব আপনাদের জন্য আমার একটা গোটা কমেডি শো আছে। একদিন ঠিকই আমি সেই ঘটনার কথা বলব সকলকে। সেটি সিরিয়াসও হবে, ফানিও হবে। তবে এই মুহূর্তে ঘটনার সঙ্গে ধাতস্থ হওয়ার চেষ্টা করছি।”

দর্শকাসনে থেকে উইল স্মিথের জন্য কটাক্ষ উড়ে আসে।

আরও পড়ুন: Samadipta Mukherjee: রোগের কারণে উঠে যায় চুল! নিজের অত লম্বা কেশ দান ‘লতাপ্রিয়া’ সমদীপ্তার, দিলেন গুরুত্বপূর্ণ বার্তা

আরও পড়ুন: Abhishek Chatterjee Demise: আর্থিক কষ্টে লোকের থেকে সাহায্য নিয়ে মিথ্যা রটনা, অভিষেকের স্ত্রীর খোলা চিঠি, ‘গুজবে কান দেবেন না’

আরও পড়ুন: AppCab-Tollywood Reacts: প্রচণ্ড গরমে এসি বন্ধ অ্যাপ-ক্যাবে, বৃদ্ধি ভাড়ায় সরব হলেন ঋদ্ধি-বিদিশারা