Alia Bhatt: ‘আরআরআর’ ছবিতে মাত্র কয়েকটি দৃশ্যে আলিয়া, আনফলো করলেন রাজামৌলিকে, মুছলেন তাঁর সঙ্গে তোলা সব ছবি

Alia Bhatt-SS Rajamouli-RRR: গোঁসা হয়েছে আলিয়ার নাকি নেপথ্যে আছে অন্য কারণ।

Alia Bhatt: 'আরআরআর' ছবিতে মাত্র কয়েকটি দৃশ্যে আলিয়া, আনফলো করলেন রাজামৌলিকে, মুছলেন তাঁর সঙ্গে তোলা সব ছবি
এসএস রাজামৌলি ও আলিয়া ভাট।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Mar 29, 2022 | 7:27 AM

ছবি মুক্তির অনেক আগে থেকেই প্রচারে অংশ নিতে দেখা গিয়েছিল আলিয়া ভাটকে। কিন্তু দ্বিতীয় দফার প্রচারে তাঁকে সেভাবে দেখাই গেল না। কথা হচ্ছে, আলিয়া অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘আরআরআর’ নিয়ে। কেবল আলিয়া নন, ছবিতে রয়েছেন দক্ষিণ ভারতের দুই মহা-তারকা রামচরণ ও জুনিয়র এনটিআর। রয়েছেন বলিউডের অজয় দেবগণও। মাত্র ১০ মিনিটের চরিত্রে অভিনয়ের জন্য আলিয়ার পারিশ্রমিক ছিল প্রায় ৯ কোটি টাকা। আর বড় চমক ছবির পরিচালনা করেছেন বিখ্যাত এসএস রাজামৌলি। যিনি ‘বাহুবলী’র পরিচালক। ছবি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৪৫০ কোটি টাকা। ভারতের সর্বোচ্চ দামী ছবি, বলাই যেতে পারে। ছবি মুক্তির প্রথমদিনই রেকর্ড গড়েছে ‘আরআরআর’। ২০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে বিশ্বব্যাপী। তৃতীয় দিন আসতে না-আসতেই খোঁজ মিলল ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে ‘আরআরআর’। এসবের মাঝেই ছবির দ্বিতীয় দফার প্রচার শুরু করেছেন এসএস রাজামৌলি। কিন্তু সেই প্রচারে নাকি অংশ নিতে দেখা যাচ্ছে না আলিয়াকে। ছবিতে অতি অল্প রোল নিয়ে তিনি নাকি রাজামৌলির উপর খাপ্পা। তাঁকে নাকি আনফলো করেছেন সোশ্যাল মিডিয়া থেকে। তাঁর সমস্ত ছবিও নাকি ডিলিট করেছেন ইনস্টাগ্রাম থেকে। সত্যিটা ঠিক কী? খুঁজে দেখল TV9 বাংলা।

এসএস রাজামৌলির ‘আরআরআর’ ছবি দিয়েই দক্ষিণী ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেছেন আলিয়া ভাট। বলি অন্দরে কানাঘুষো শোনা যাচ্ছে, ছবিতে তাঁর অল্প সময়ের অভিনয় নিয়ে নাকি শুরু থেকেই অখুশি ছিলেন আলিয়া। বিষয়টি তিনি জানতে পেরেছিলেন ফাইনাল কাটের সময়। মন খারাপের ফলস্বরূপ তাঁর ইনস্টাগ্রাম থেকে রাজামৌলির সব ছবি হটিয়ে দিয়েছেন। শোনা যাচ্ছে, ইনস্টাগ্রাম থেকে নাকি রাজামৌলিকে আনফলোও করে দিয়েছেন আলিয়া।

আরও একটা বিষয়, যে উদ্যোগে আলিয়া ‘আরআরআর’-এর প্রথম দফার প্রচার শুরু করেছিলেন, সেই একই এনার্জিতে তাঁকে দ্বিতীয় দফার প্রচারে দেখা যাচ্ছে না। নিজেকে খানিক গুঁটিয়েছেন ‘গাঙ্গুবাই’। অনেকে মনে করছেন, আলিয়ার জন্য আরও দমদার হওয়া উচিত ছিল তাঁর ‘আরআরআর’ ছবির চরিত্রটি। তাঁর প্রতি যথেষ্ট বিচার করেননি রাজামৌলি।

প্রসঙ্গত, সম্প্রতি আলিয়ার ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ বক্স অফিসে ১০০টির ব্যবসা করেছে। তিনি হলিউডেও কাজ করবেন। সেই ছবিতে রয়েছেন ‘ওয়ান্ডার উওম্যান গাল গ্যাডট।

আরও পড়ুন: Rachana Banerjee: ঝুমঝুম থেকে রচনা, নাম দিলেন সুখেন দাশ, তাঁকে মনে রেখেছেন রচনা?

আরও পড়ুন: Abhishek Chatterjee Demise: ‘হাসপাতালে নিয়ে গেলে অভিষেক বাঁচত, অবহেলায় মরে গেল’, গভীর শোকে বার বার বলে চলেছেন অভিষেকের নায়িকা পিয়া সেনগুপ্ত

আরও পড়ুন: Abhishek Chatterjee Demise: শ্রদ্ধাঞ্জলি পোস্টারে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের পরিচয় ‘ভারতীয় স্বাধীনতা সংগ্রামী’, ট্রোলের মাঝে কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস সভাপতি বললেন ষড়যন্ত্র হয়েছে তাঁর বিরুদ্ধে

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla