কোনওদিন যা করেননি বিয়ের পর তাই-ই করলেন কৌশাম্বী!

Kaushambi Chakraborty: সম্পর্কের বয়স দুই বছর হলেও এ যাবৎ আদৃতকে নিয়ে সেভাবে মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। তাঁদের যে প্রেম ছিল সে কথাও কিছু দিন আগেই সবার সামনে এনেছেন ওঁরা। তবে এবার আর সম্পর্কে আগল নয়। এই প্রথমবার আদৃতকে জড়িয়ে মিষ্টি এক ছবি পোস্ট করতে দেখা গেল তাঁকে।

কোনওদিন যা করেননি বিয়ের পর তাই-ই করলেন কৌশাম্বী!
Follow Us:
| Updated on: May 10, 2024 | 7:22 PM

সদ্য বিয়ে করেছেন কৌশাম্বী চক্রবর্তী। বৃষ্টি ভেজা বৈশাখী সন্ধেয় ভালবেসে মালা দিয়েছেন আদৃত রায়ের গলায়। এতদিন যা করেননি, এবার তাই করলেন ছোট পর্দার এই অভিনেত্রী। বিয়ের কিছু ঘণ্টা পার হতেই করেছেন এক পোস্ট। আদৃতের ভালবাসায় রাঙা তাঁর সিঁথি। সেই সীমন্তিনী লুকেই ছবি শেয়ার করে ভালবাসা উজাড় করে দিয়েছেন তিনি।

সম্পর্কের বয়স দুই বছর হলেও এ যাবৎ আদৃতকে নিয়ে সেভাবে মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। তাঁদের যে প্রেম ছিল সে কথাও কিছু দিন আগেই সবার সামনে এনেছেন ওঁরা। তবে এবার আর সম্পর্কে আগল নয়। এই প্রথমবার আদৃতকে জড়িয়ে মিষ্টি এক ছবি পোস্ট করতে দেখা গেল তাঁকে। তিনি লিখলেন, “সারাজীবন আজ থেকেই শুরু হল।” খুশি তাঁদের ভক্তরাও। একজন লিখেছেন, “যাক আজ থেকে সৌমিতৃষার ফ্যানেরা আর তোমাকে কিছু বলবে না। ওদিকে সৌমিদিকেও আর ট্রোল্ড হতে হবে না।” আর একজন লিখলেন, “ভালবাসা জিতে গিয়েছে আজ। ভাল থেকো দু’জনে।”

View this post on Instagram

A post shared by Kaushambi Chakraborty (@kaushambi_chakraborty)

বিয়েতে হাজির ছিলেন সিরিয়াল পাড়ার অনেক চেনামুখ। হাজির ছিল গোটা ‘মিঠাই’ টিম। তবে দেখা যায়নি সৌমিতৃষা কুন্ডুকে। সম্ভবত আদৃতের বিয়েতে যাননি তিনি। বিয়েতে ট্র্যাডিশনাল সাজে সেজেছিলেন কৌশাম্বী। অন্যদিকে লুক নিয়ে ট্রোল্ড হতে দেখা গিয়েছে আদৃত রায়কে। উসকো খুসকো চুল নিয়েই বিয়ে করতে চলে এসেছিলেন আদৃত। তা নিয়ে আবার কটাক্ষকারীদের প্রশ্ন, “বিয়ে করার ইচ্ছে ছিল না নাকি? এভাবে কেউ আসে নাকি?”