এবার কি সিনেমা ছেড়ে সিরিয়ালে অভিনয় করবেন কোয়েল মল্লিক? যা জানল TV9 বাংলা…

Koel Mallick: এবার কি কোয়েল মল্লিককে দেখা যাবে সিরিয়ালের পর্দায়? সম্প্রতি একটি সিরিয়ালের প্রোমোতে দেখা গিয়েছে কোয়েল মল্লিককে। সত্যি জানতে চ্যানেলের সঙ্গে যোগাযোগ করে TV9 বাংলা।

এবার কি সিনেমা ছেড়ে সিরিয়ালে অভিনয় করবেন কোয়েল মল্লিক? যা জানল TV9 বাংলা...
কোয়েল মল্লিক
Follow Us:
| Updated on: May 28, 2024 | 10:15 PM

আর কি সিনেমায় অভিনয় করবেন না কোয়েল মল্লিক? তাঁকে কি এবার দেখা যাবে সিরিয়ালের পর্দাতেই। টলিপাড়ার বহু অভিনেতা-অভিনেত্রীই বড় পর্দা থেকে সরে এসে ছোট পর্দায় কাজ করছেন। ব্যতিক্রমী নন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পাওলি দামরাও। তাঁরা অভিনয় করেছেন ছোট পর্দায়। তবে কি এবার কোয়েল মল্লিকের পালা। সম্প্রতি একটি সিরিয়ালের প্রোমোতে দেখা গিয়েছে কোয়েল মল্লিককে। সত্যি জানতে চ্যানেলের সঙ্গে যোগাযোগ করে TV9 বাংলা।

চ্যানেলের তরফ থেকে জানান হয়েছে, ধারাবাহিকের কি এবার কোয়েল মল্লিকের পালা। সম্প্রতি একটি সিরিয়ালের প্রোমোতে দেখা গিয়েছে কোয়েল মল্লিককে। সত্যি জানতে চ্যানেলের সঙ্গে যোগাযোগ করে TV9 বাংলা।প্রমোশনের জন্যই কোয়েলের এই আগমন। তবে তাঁকে সিরিয়ালে দেখা যাবে না। বিষয়টি পুরোটাই নাকি প্রচার। ধারাবাহিকটির নাম ‘বঁধুয়া’। ‘বঁধুয়া’ ধারাবাহিকে দেখানো হচ্ছে চাইল্ড অ্যাবিউজ়, অর্থাৎ শিশু নির্যাতনের কাহিনি। ধারাবাহিকের হিরো সারাক্ষণই সমর্থন করে চলেছে নায়িকাকে। নায়িকা ছোটবেলায় যৌন নির্যাতনের শিকার হয়েছিল খলনায়কের হাতে। ফলে হিরোকেও নিজের শরীর স্পর্শ করতে দিতে চাইত না নায়িকা। সত্যিটা জানতে পেরে নায়ক পাশে এসে দাঁড়িয়েছে নায়িকার। এই বিষয়টিকেই বারবার জোর দিয়েছেন কোয়েল। ধারাবাহিকের নায়িকা পেখমকে এসে অভিনন্দন জানিয়ে বলেছেন, এভাবেই রুখে দাঁড়াতে হয়। পেখমের স্বামীকে পাশে থাকার জন্য অভিনন্দন জানিয়েছেন।

এই খবরটিও পড়ুন

চ্যানেল থেকেও জানানো হয়েছে আপাতত কোয়েলকে দিয়েই এই প্রোমোশনাল ভিডিয়োর শুটিং করানো হয়েছে। শিশু নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হতে সাহায্য করেছেন কোয়েল। স্বামীদের তাঁদের স্ত্রীর পাশে দাঁড়াতে উজ্জীবিত করেছেন।