Koel Mallick: জীবন ছোট, নিজের সেরা হও: কোয়েল মল্লিক

কমেন্টে মিমি চক্রবর্তী লিখেছেন, "হট"।

Koel Mallick: জীবন ছোট, নিজের সেরা হও: কোয়েল মল্লিক
কোয়েল মল্লিক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2021 | 2:31 PM

আজ রবিবার। রবিবারে কোয়েল মল্লিক কী লিখছেন সোশ্যাল মিডিয়ায়? জানতে ইচ্ছে হতেই পারে। কিন্তু কোয়েল এমন কিছু লিখছেন যা আপনার আলস্য কাটিয়ে ভাবতে বাধ্য করবে। মনে হবে নিজের একশো শতাংশ দিয়ে শুরু করে দিই কিছু কাজ, যা জীবনে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

রবিবারের দুপুর। ভাত-মাংস খেয়ে ঘুমতে যাবেন ভাবছেন, তখনই কোয়েল এসে নক করলেন আপনার ইনস্টাতে। সাদা টি-শার্ট, নীল ডেনিমের মেলান্তি পোশাকে তিনি একটি ছবি পোস্ট করেছেন কিছুক্ষণ আগে। ক্যাপশনে লিখেছেন, “জীবন অত্যন্ত ছোট। নিজের সেরা হওয়ার চেষ্টা করো।”

ছোট কথা, কিন্তু এর অর্থ গভীর। একটাই তো জীবন। সেই জীবনটাও ছোটই। সকলকেই চলে যেতে হবে একদিন না-একদিন। তাই নিজের সেরা হও! নিজের সবটা দিয়ে কাজ করো। সাফল্য আসবেই।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

কোয়েলের কেরিয়ারের দিকে তাকালেও সেটাই লক্ষ্য করা যায়। লেখাপড়ায় ভাল, নম্র স্বভাব তাঁর। যে ক’টি ছবিতে কাজ করেছেন মন দিয়ে করেছেন। কমার্শিয়াল ছবিতেই বেশিবার দেখা গিয়েছে কোয়েলকে। তাঁর ফ্যান-ফলোয়ারও কম নয়।

ইদানিং, সম্পূর্ণ নারী কেন্দ্রিক ছবিতে অভিনয় করছেন কোয়েল। ‘মিতিন মাসি’ ছবিতে মহিলা গোয়েন্দা প্রজ্ঞা পারমিতার চরিত্রে অভিনয় করেছেন তিনি। সুচিত্রা ভট্টাচার্যর রচিত এই মহিলা গোয়েন্দা সাহিত্যের পাতা থেকে উঠে এসেছে। তারপর ‘রক্তরহস্য’ ছবিতে স্বর্ণজার চরিত্রে অভিনয় করে সকলের বাহবা কুড়িয়েছেন কোয়েল। দুটি চরিত্রই নারী কেন্দ্রিক। স্ক্রিনে অ্যাকশনও করেছেন তিনি।

দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে কোয়েলের। একটি অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ফ্লাইওভার’। বিপরীতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। অন্য ছবিটির নাম ‘বনি’। পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত ও পরিচালিত ছবি।

আরও পড়ুন: Kota Factory: আগের সিজনের জনপ্রিয়তাকে কি টেক্কা দিতে পারবে ‘কোটা ফ্যাক্টরি সিজন টু’

আরও পড়ুন: “যখনই দেখা হয়, বন্ধুুত্বের উষ্ণতা অনুভব করি”, লারার সঙ্গে ২১ বছরের বন্ধুত্বে আবেগতাড়িত প্রিয়াঙ্কা

আরও পড়ুন: Dialogues: হিন্দি সিনেমার সেরা ৯টি সংলাপ, যা নিয়মিত বলি আমরাও