“যখনই দেখা হয়, বন্ধুুত্বের উষ্ণতা অনুভব করি”, লারার সঙ্গে ২১ বছরের বন্ধুত্বে আবেগতাড়িত প্রিয়াঙ্কা

কিছুদিন আগেই লন্ডনে প্রিয়াঙ্কার বাড়িতে গিয়েছিলেন লারা। মেয়ে সাইরাকেও নিয়ে গিয়েছিলেন তিনি।

যখনই দেখা হয়, বন্ধুুত্বের উষ্ণতা অনুভব করি,  লারার সঙ্গে ২১ বছরের বন্ধুত্বে আবেগতাড়িত প্রিয়াঙ্কা
মিস ইন্ডিয়া ২০০০-এ প্রিয়াঙ্কা চোপড়া ও লারা দত্ত
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Sep 12, 2021 | 12:19 PM

একজন বিশ্ব সুন্দরী, একজন মিস ইউনিভার্স। দু’জনের মাথাতেই পৃথিবী বিখ্যাত দুই সৌন্দর্য প্রতিযোগিতার সেরার মুকুট উঠেছিল সাল ২০০০-এ। প্রিয়াঙ্কা চোপড়া ও লারা দত্ত। নিজেদের ২১ বছরের বন্ধুত্ব পালন করলেন দুই সুন্দরী। সাক্ষী থাকল লারার কন্যা সাইরা। 

প্রায় একই সঙ্গে কেরিয়ার শুরু করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও লারা দত্ত। সম্প্রতি লন্ডনে ‘সিটাডেল’ ছবির শুটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। লারাকে দেখা গিয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘বেল বটম’ ছবিতে। ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাঁকে অনেকে চিনতেই পারেনি ছবিতে। তিনি ছিলেন ছবির অন্যতম সারপ্রাইজ়। 

কিছুদিন আগেই লন্ডনে প্রিয়াঙ্কার বাড়িতে গিয়েছিলেন লারা। মেয়ে সাইরাকেও নিয়ে গিয়েছিলেন তিনি। ২১ বছর ধরে প্রিয়াঙ্কা ও লারা ‘বেস্টি’। ২০০০ সালের মিস ইন্ডিয়া পেজেন্টে দু’জনের আলাপ। তখন দু’জনেরই বয়স অল্প। দু’জনেরই দু’চোখে অনেক স্বপ্ন। সেই বছরই প্রিয়াঙ্কা অংশ নেন মিস ওয়ার্ল্ডে। লারা গেলেন মিস ইউনিভার্সে। দু’জনেই জয়ী হলেন। সুস্মিতা সেন ও ঐশ্বর্য রাই বচ্চনের মতো তাঁরাও আন্তর্জাতিক মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করলেন। 

সেই থেকে দুই বন্ধুর পথ চলা শুরু। তাঁদের কেরিয়ার গ্রাফ তৈরি হয়েছে স্বতন্ত্রভাবে। ওঠা-নামার মধ্যে দিয়ে যেতে হয়েছে দু’জনকেই। কিন্তু বন্ধুত্বে ভাটা পড়েনি একচুলও। লন্ডনে প্রিয়াঙ্কার বাড়িতে দারুণ সময় কাটিয়েছেন লারা। তাঁর মেয়ে সাইরাকেও অনেক ভালবাসা দিয়েছেন প্রিয়াঙ্কা। একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে তিনি, লারা ও সাইরা। প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, “২১ বছর হল। আরও হবে। যখনই দেখা হয়, আমাদের বন্ধুুত্বের উষ্ণতা অনুভব করি। লারা ও তাঁর জীবনের সবচেয়ে উজ্জ্বল তারা সাইরা। সাইরা তুমি সত্যি অর্থে তোমার মায়ের মেয়ে। ভালবাসি তোমায়। ভালবাসি লারা তোমাকেও। ভালবাসি আমাদের একসঙ্গে কাটানো মুহূর্তদের। প্রদীপ গুহ আপনাকে আজ খুব মিস করছি।”

মিস ইন্ডিয়া পেজেন্টে লারা ও প্রিয়াঙ্কার মেন্টর ছিলেন প্রদীপ গুহ। গত মাসেই তিনি প্রয়াত হয়েছেন। প্রিয়াঙ্কা ও লারা দু’জনেই জানিয়েছিলেন তাঁদের শ্রদ্ধাঞ্জলী।

আরও পড়ুনফোটো তুললেন সইফ আলি খান, প্রেম ছড়ালেন রণবীর সিং

আরও পড়ুন: ফের এক ছবিতে অমিতাভ ও ড্যানি… কোন ছবি?

আরও পড়ুন: Shahrukh Khan: এবার কি ওটিটি প্ল্যাটফর্মে শাহরুখ খান? 

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla