Shahrukh Khan: এবার কি ওটিটি প্ল্যাটফর্মে শাহরুখ খান?

ওটিটি প্ল্যাটফর্মের তৈরি একটি ভিডিয়োতে দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছে শাহরুখ খানকে। সেই ভিডিয়ো শেয়ার করেছেন করণ জোহর ও রণবীর সিং।

Shahrukh Khan: এবার কি ওটিটি প্ল্যাটফর্মে শাহরুখ খান?
শাহরুখ খান
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2021 | 7:37 AM

সম্প্রতি করণ জোহর একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে রয়েছেন তাঁর প্রিয় বন্ধু শাহরুখ খান। সেখানে সহ-অভিনেতাদের সম্পর্কে কথা বলছেন শাহরুখ। যেমন – অক্ষয় কুমার, সইফ আলি খান, অজয় দেবগণ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, অভিনেতা রাজেশ জৈসকে পাশে নিয়ে নিজের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে আছেন শাহরুখ। ফ্যানদের উদ্দেশ্যে হাত নাড়ছেন তিনি। রাজেশকে তিনি বলছেন, “কখনও কারও বাড়ির বাইরে এত ফ্যানদের আসতে দেখেছ? ”  রাজেশের উত্তর, “না স্যার, এখনও তো দেখিনি। কিন্তু আগামীতে কী হবে কিছুই বলতে পারছি না।” হতচকিত হয়ে শাহরুখের প্রশ্ন, “এর অর্থ?” রাজেশ জানান, “অন্য সকলেই ওটিটিতে ছবি ও শো নিয়ে আসছেন।”

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

কৌতুহলী শাহরুখ জিজ্ঞেস করেন, “আচ্ছা, তাঁরা কারা?” রাজেশের অক্ষয় কুমার, সইফ আলি খানদের নাম করেন। হতাশ হয়ে শাহরুখ বলেন, “সকলে আছেন?” খানিক ঘাবড়ে শাহরুখের উত্তর, “সবাই নেই সেখানে…. অর্থাৎ আপনি”।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করে করণ লিখেছেন, “কোনও দিনও ভাবিনি ইন্ডাস্ট্রির বাদশা এই ভাবে দুঃখ প্রকাশ করবেন। এটাও আমাকে দেখতে হচ্ছে। মনে হচ্ছে, সবই দেখে নিলাম বোধহয়।” ভিডিয়োটি শেয়ার করেছেন রণবীর সিংও। লিখেছেন, “শাহরুখের সেন্স অফ হিউমার অন্য মাত্রায় ভাইসাহাব।”

চুপ থাকেননি শাহরুখ নিজেও। টুইট করে লিখেছেন, “হুম… পিকচার তো অভি বাকি হ্যায়… মেরে দোস্ত।”

কীসের ইঙ্গিত দিলেন শাহরুখ? তা হলে কি তাঁকে দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মের কোনও সিরিজ, ছবি কিংবা শোতে? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সকলের মনে। তা হলে কি সেই স্ট্রিমিংয়ের সঙ্গে যুক্ত আছেন করণ, রণবীরও?

আরও পড়ুন: চাই না মেয়ে আমার মতো করে গান করুক, তাই ওকে টিপস দিইনি: নচিকেতা চক্রবর্তী

আরও পড়ুনGaslight: সারা-বিক্রান্ত অভিনীত ‘গ্যাসলাইট’ ছবির অন্য প্রধান নারী চরিত্রে কে?

আরও পড়ুনRohit Shetty: “ফোন করে ডাকলে তবেই না ফোটোগ্রাফাররা আসবেন”, সেলেবদের দান ও এয়ারপোর্ট লুক নিয়ে কটাক্ষ রোহিতের