Rohit Shetty: “ফোন করে ডাকলে তবেই না ফোটোগ্রাফাররা আসবেন”, সেলেবদের দান ও এয়ারপোর্ট লুক নিয়ে কটাক্ষ রোহিতের

পরিচালকের বক্তব্য, এই অযাচিত বিষয়গুলি নিয়ে মানুষ একটু বেশিই আচ্ছন্ন হয়ে পড়েছেন ইদানিং।

Rohit Shetty: ফোন করে ডাকলে তবেই না ফোটোগ্রাফাররা আসবেন, সেলেবদের দান ও এয়ারপোর্ট লুক নিয়ে কটাক্ষ রোহিতের
রোহিত শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 7:14 AM

স্পষ্ট কথা স্পষ্টভাবে মুখের উপর বলে দিতে পছন্দ করেন তিনি। ঢেকেঢুকে কথা বলতে পারেন না মোটে। সম্প্রতি একটি চ্যাট শোতে অতিথি হিসেবে এসে তেমনই কিছু কথা বললেন পরিচালক রোহিত শেট্টি।

শোতে এসে কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন রোহিত। কথা বলেন বিখ্যাতদের চ্যারিটি কাজ নিয়েও। তাঁদের রাস্তার ধারে, মন্দিরের বাইরে দানধ্যান করতে দেখা যায়। অসহায় মানুষের হাতে দানের সামগ্রী তুলে দিতে দেখা যায়। এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন রোহিত। বলেছেন, “ফোন করে জানালে তবেই না ফোটোগ্রাফার জানতে পারবেন, যে আজ অমুক মন্দিরের বাইরে রয়েছে তমুক সেলিব্রিটি। না হলে তাঁরাই বা জানবেন কীভাবে?” সরাসরি প্রশ্ন তুলেছেন, “কোনও মানুষ এরকম করতে পারেন?”

View this post on Instagram

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

সেলিব্রিটিদের এয়ারপোর্ট লুক সবসময়ই চর্চায় থাকে। এই বিষয়টি নিয়ে রীতিমতো মশকরা করেন ‘সিংহাম’-এর পরিচালক। বলেন, “এটার তো আলাদা খরচ হয়ে গিয়েছে এখন। বহু মূল্যবান জামাকাপড়, অ্যাক্সেসরিজের পিছনে বাড়তি বিনিয়োগ। আমি প্লেন থেকে নামছি বা প্লেনে উঠছি, এই খবরটাও ফোটোগ্রাফারদের আগে থেকে জানিয়ে দেন সেলেবরা। ফোটোগ্রাফাররা সেখানে পৌঁছে যান। ছবি ওঠে ‘এয়ারপোর্ট লুক’-এর। না হলে তো সকলে চড্ডি-বানিয়ানেই যাতায়াত করতেন!” পরিচালকের বক্তব্য, এই অযাচিত বিষয়গুলি নিয়ে মানুষ একটু বেশিই আচ্ছন্ন হয়ে পড়েছেন ইদানিং।

সম্প্রতি ‘খাতরো কে খিলাড়ি’ শোটি হোস্ট করছেন রোহিত। কেপ টাউনে শুটিং হচ্ছে শোয়ের। তাই কিছু মাস আগেই কেপ টাউনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। ছবির দিক থেকে দেখতে গেলে অক্ষয় কুমার-ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’ ছবিটিও অনেকদিন ধরেই মুক্তির অপেক্ষায় আছে। প্যান্ডেমিকের কারণে ছবির মুক্তি পিছিয়েই চলেছে। উইলিয়াম শেক্সপিয়ারের নাটক ”দ্য কমেডি অফ এরার্স’-এর কাহিনির উপর ভিত্তি করে রণবীর সিং, জ্যাকলিন ফার্নান্ডেজ, পূজা হেগরে ও বরুণ শর্মাকে নিয়ে ‘সার্কাস’ ছবিটিরও পরিচালনা করছেন রোহিত। অজয় দেবগণের সঙ্গে ‘গোলমাল ফাইভ’ তৈরির ঘোষণাও হয়ে গিয়েছে।

আরও পড়ুনKangana Ranaut: বাস্তবের থালাইভি’র সঙ্গে পরিচয় করালেন কঙ্গনা, ছবির সিকুয়্যেল কি আসছে?

আরও পড়ুনDevlina Kumar: “দেখতে দেখতে ৯ মাস হয়ে গেল”, কীসের ইঙ্গিত দিলেন দেবলীনা

আরও পড়ুননুসরতের ইনস্টাগ্রামে ভেসে এল যশের কোন স্মৃতি?