Kangana Ranaut: বাস্তবের থালাইভি’র সঙ্গে পরিচয় করালেন কঙ্গনা, ছবির সিকুয়্যেল কি আসছে?

দিল্লির রাজনৈতিক নেতাদের জন্য বৃহস্পতিবার একটি বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন নির্মাতারা।

Kangana Ranaut: বাস্তবের থালাইভি'র সঙ্গে পরিচয় করালেন কঙ্গনা, ছবির সিকুয়্যেল কি আসছে?
কঙ্গনা রানাওয়াত
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 6:28 AM

দক্ষিণের প্রয়াত রাজনৈতিক ব্যক্তিত্ব জয়ললিতার জীবনী নিয়ে তৈরি হয়েছে ‘থালাইভি’ ছবিটি। সেখানে জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত। গণেশ চতুর্থীর শুভ দিনে, অর্থাৎ, ১০ সেপ্টেম্বর, শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছেন কঙ্গনার নবতম ছবি। আর রিলিজের পরই জোর গুঞ্জন, সিকুয়্যেল নাকি আসতে চলেছে ‘থালাইভি’র।

ছবি মুক্তির পরপরই কঙ্গনার অভিনয় নিয়ে মুখ খুলতে শুরু করেছেন তাঁর ভক্তরা। প্রতিবারের মতো এবারও তাঁরা অভিনেত্রীর পারফরম্যান্সে মুগ্ধ। আরও একটি বিষয় নিয়ে চর্চা তুঙ্গে উঠেছে – তা হলে ছবির সিকুয়্যেল কি আসতে চলেছে?

View this post on Instagram

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)

বলি অন্দরে কান পালতেই শোনা যাচ্ছে, ‘থালাইভি’ নিয়ে নাকি সিকুয়্যেলের পরিকল্পনা করা হচ্ছে। ছবিতে জয়ললিতার জীবনের যতটুকু দেখানো হয়েছে, তা নাকি যথেষ্ট নয়। আরও অনেককিছুই নাকি বলা বাকি আছে। ছবি দেখে দর্শকের প্রতিক্রিয়া ভাল, সুতরাং নির্মাতাদের মনে হচ্ছে, একটি সিকুয়্যেল করলে মন্দ হবে না।

দিল্লির রাজনৈতিক নেতাদের জন্য বৃহস্পতিবার একটি বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন নির্মাতারা। স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন খোদ কঙ্গনা। ইনস্টাগ্রামে অভিনেত্রী ও রাজনৈতিক ব্যক্তিত্ব স্মৃতি ইরানির সঙ্গে একটি ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “বাস্তবের থালাইভি”। এছাড়াও, অন্যান্য রাজনৈতিক নেতাদের সঙ্গে গ্রুপ ছবি শেয়ার করেছেন কঙ্গনা।

তবে এই ছবির জন্য পরিচালকের প্রথম পছন্দ নাকি কঙ্গনা ছিলেন না নায়িকা। নিজেই শেয়ার করেছিলেন সেই তথ্য। বলেছেন, “তামিল ভাষাটা বেশ কঠিন। অনেকটা সংস্কৃতের মতো। প্রথম দিকে আমার উচ্চারণ একেবারেই ঠিক ছিল না। ছবিটা আমি করলাম ঠিকই। কিন্তু বিজয় (এই ছবির পরিচালক এ এল বিজয়) মনে হয় না, আমার উচ্চারণ নিয়ে খুশি। অডিশন দেওয়ার পর বার বার উচ্চারণের উপর জোর দিয়েছিল ও। আমি পারিনি। ফলে প্রথমে বাদ দিয়ে দিয়েছিল।” কঙ্গনা আরও জানান, চিত্রনাট্য হাতে পাওয়ার পর পরিচালক নাকি তাঁকে বলেছিলেন, গলার স্বর পারফরম্যান্সের একটা বড় অংশ। তামিলে কীভাবে কথা বলতে হবে, তা শিখতে হয়েছিল কঙ্গনাকে।

‘থালাইভি’র সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়ে ভবিষ্যতে পুরোদস্তুর রাজনীতি করার ইঙ্গিত দিয়েছেন কঙ্গনা। তাঁর পাইপলাইনে আছে বেশ কিছু ছবি। যেমন – ‘তেজাস’, ‘ধকড়’, ‘এমার্জেন্সি’। শোনা যাচ্ছে, ‘এমার্জেন্সি’ ছবিটি নাকি তৈরি হতে চলেছে ইন্দিরা গান্ধীর জীবনের উপর।

আরও পড়ুনভবিষ্যতে রাজনীতিতে যোগ দিতে পারেন, স্পষ্ট জানালেন কঙ্গনা

আরও পড়ুন“হৃত্বিকের সঙ্গে ঝামেলা মিটিয়ে নাও”, কঙ্গনাকে আর কী বলেছিলেন জাভেদ আখতার?

আরও পড়ুন: কঙ্গনার উচ্চারণ নিয়ে খোলাখুলি ট্রোল করলেন ভাস্বর, জুটল মিশ্র প্রতিক্রিয়া