কঙ্গনার উচ্চারণ নিয়ে খোলাখুলি ট্রোল করলেন ভাস্বর, জুটল মিশ্র প্রতিক্রিয়া

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Sep 09, 2021 | 10:22 PM

একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা তাঁর ইনস্টাগ্রামে। সেখানেই দেখা যাচ্ছে নেপোটিজম, পদ্মশ্রী ইত্যাদি শব্দ ঠিক যেভাবে উচ্চারণ করেন কঙ্গনা ঠিক সেভাবেই অনুকরণ করেছেন ভাস্বর।

কঙ্গনার উচ্চারণ নিয়ে খোলাখুলি ট্রোল করলেন ভাস্বর, জুটল মিশ্র প্রতিক্রিয়া
কঙ্গনাকে ট্রোল করলেন অভিনেতা ভাস্বর।

কঙ্গনা রানাওয়াতের বাচনভঙ্গি নেটদুনিয়ায় চর্চিত। তাঁর ইংরেজি বলতে না পারার অক্ষমতা নিয়েও বহুবার ট্রোল্ড হয়েছেন তিনি। যদিও ট্রোলের জবাবও দিয়েছেন নিজস্ব ভঙ্গিমায়। তবু কমেডিয়ান থেকে নেটিজেন তাঁর ইংরেজি বলার ধরন নিয়ে আলোচনা থামেনি। এ বার অভিনেত্রীর উচ্চারণ নিয়ে ট্রোল করলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা তাঁর ইনস্টাগ্রামে। সেখানেই দেখা যাচ্ছে নেপোটিজম, পদ্মশ্রী ইত্যাদি শব্দ ঠিক যেভাবে উচ্চারণ করেন কঙ্গনা ঠিক সেভাবেই অনুকরণ করেছেন ভাস্বর। পরোক্ষে ট্রোলই করেছেন তিনি। কমেন্ট বক্সে আর এক অভিনেতা ভট্টাচার্য লিখেছেন, ‘দারুণ ছিল এটা’। যদিও ভাস্বর পোস্টটির কমেন্ট সীমিত করেছেন। তাতে নেটিজেনদের কমেন্ট করার অধিকার নেই। তবে ভাস্বরের ওই রিল ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল। সেখানে অভিনেতার কপালে জুটেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ ফেটে পড়েছেন হাসিতে আবার কঙ্গনা অনুরাগীরা তাঁকে ট্রোল করায় পাল্টা ট্রোল করেছেন ভাস্বরকে।

ইদানিং, একটি নতুন নেশা ধরেছে অভিনেতাকে। রিলস তৈরি করা শিখেছেন তিনি। শুটিংয়ের ফাঁকে রিলস তৈরি করছেন আর পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। একসময় টিকটকে মজে ছিলেন অভিনেতা। ভারতে সেই অ্যাপ বন্ধ থাকায় মন খারাপ হয়ে যায় ভাস্বরের। তিনি অন্য মাধ্যম খুঁজতে শুরু করেন। সেই শূন্যস্থান পূরণ করেছে রিলস। তাই নিত্য নতুন রিলস তৈরি করছেন ভাস্বর। সম্প্রতি আরও বেশ কিছু রিলস শেয়ার করেছিলেন তিনি। নতুন শখ নিয়ে TV9 বাংলাকে ভাস্বর বলেছেন, “আমি একটা সময় খুব টিকটক করতাম। আমার ১ মিলিয়ান ফলোয়ার্সও ছিল। জানেন তো টিকটক বন্ধ হয়ে গেছে। রিলস তৈরি করতে জানতাম না। পরের জেনারেশনের কাছ থেকে রিলস তৈরি করা শিখছি। সেই জন্য এক্সপেরিমেন্টের কারণে এই রিলগুলো তৈরি করা হয়েছে। পোস্ট করার পর দেখলাম প্রচুর হিটস ও লাইক হচ্ছে। আমার খুবই ভাল লাগছে।”

রিলসের পাশাপাশি হাতে রয়েছে বেশ কিছু কাজ। এই মুহূর্তে দুটি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। নতুন সিরিয়াল ‘কাঞ্চি’তে একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকে নিজের চরিত্রটি নিয়ে তাঁর তৃপ্তি প্রকাশ করেছেন ভাস্বর। বলেছেন, “আমার চরিত্রটা করে খুব ভাল লাগছে। খুব আমুদে মানুষের রোল পেয়েছি। সে গান করে। খারাপ জিনিস পছন্দ করে না। আমি তো ইদানিং ঠাকুর-দেবতার চরিত্র করছি, নয়তো খল-নায়কের চরিত্রে অভিনয় করছি। এই চরিত্রটা একেবারে মানুষের মতো চরিত্র। অনেকদিন পর এরকম একটা রোল পেলাম। বেশ ভাল লাগছে।” এ ছাড়াও শ্রীকৃষ্ণ ভক্ত মীরাতেও এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তিনি। এ দিনের এই রিল ভিডিয়োটি ওই ধারাবাহিকেরই কস্টিউম পরে শেয়ার করেছেন তিনি। রিলসে মেতে তিনি আর তাঁর রিলসে মেতে নেটিজেন।

আরও পড়ুন- ‘হুবহু করিনার মতো দেখতে…’, জাহাঙ্গীরের প্রথম ছবি প্রকাশ্যে আসতেই বলছে নেটিজেন

আরও পড়ুন- Bollywood: কঙ্গনার বাতিল করা এই ৫ ছবি দিয়েই বলিউডে ছক্কা হাঁকিয়েছেন অনুষ্কা-করিনারা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla