Devlina Kumar: “দেখতে দেখতে ৯ মাস হয়ে গেল”, কীসের ইঙ্গিত দিলেন দেবলীনা

বিবাহিত জীবন, বিশেষ করে বিয়ের নানা মুহূর্তের ছবি প্রায়সই দেবলীনা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

Devlina Kumar: দেখতে দেখতে ৯ মাস হয়ে গেল, কীসের ইঙ্গিত দিলেন দেবলীনা
দেবলীনা কুমার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 6:36 PM

মহানায়ক উত্তমকুমারের নাত-বউ অভিনেত্রী দেবলীনা কুমার। বিয়ে করেছেন মহানায়কের নাতি গৌরব চট্টোপাধ্যায়কে। আজ থেকে ঠিক ৯ মাস আগে তাঁদের চার হাত এক করে দিয়েছে পরিবার। করোনাকালেই সাত পাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা।

বিয়ের ৯ মাস কাটিয়ে ফেলেছেন দেবলীনা-গৌরব। তাঁদের বন্ধুত্ব অনেকদিনের। বিয়ের আগে কোর্টশিপ ভাল মতোই উপভোগ করেছেন দুই তারকা। তারপর তাঁদের বিয়ে হয় ২০২০ সালের ৯ ডিসেম্বর। আজ ৯ সেপ্টেম্বর। বেশ কয়েকটা মাস কাটিয়ে দিলেন বিবাহিত স্টেটাস নিয়ে।

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

বৃহস্পতিবার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, “দেখতে দেখতে নাকি ৯ মাস কেটে গেল।” গৌরব ও দেবলীনার বিয়েতে এসেছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রীর বাবা দেবাশিস কুমার রাসবিহারীর বিধায়ক। তাঁদের দু’ হাত ভরে আর্শীবাদ করেছেন মুখ্যমন্ত্রী। সেই ছবিও কিছুদিন আগে দেবলীনা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

বিবাহিত জীবন, বিশেষ করে বিয়ের নানা মুহূর্তের ছবি প্রায়সই দেবলীনা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কখনও শেয়ার করেন ভাত-কাপড়ের ছবি, কখনও ননদদের সঙ্গে হাসি-মজার ছবি। কখনও ভবানীপুরে তাঁর প্রথম দিনের ছবি। বিয়ের প্রথম বছর বলে কথা! ক্লাউড নাইনেই বিচরণ করছেন অভিনেত্রী।

গত ৯ ডিসেম্বর বৈদিক মতে বিয়ে হয় গৌরব-দেবলীনার। চৌধুরী ভিলায় বসেছিল গৌরব-দেবলীনার বিয়ের আসর। অতিমারির পরিস্থিতি না হলে বিয়েতে প্রচুর অতিথি সমাগম হত। কিন্তু পরিস্থিতির কথা মাথায় রেখে নিমন্ত্রিতের তালিকা ছিল সীমিত। মূলত পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের সাক্ষী রেখে বিয়ে করেন এই জুটি। এরপর খ্রিষ্টান মতেও বিয়ে হয়েছে তাঁদের। সঙ্গীত, মেহেন্দি, রিসেপশন মিলিয়ে দীর্ঘ অনুষ্ঠান। হইহুল্লোড়ে মেতেছিলেন নব-দম্পতি। অতিমারির আবহেও আয়োজনে কোনও ত্রুটি করেননি দুই পরিবারের সদস্যরা। ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুরা প্রতিটি অনুষ্ঠানেই পাশে ছিলেন। এছাড়াও টলিউড ইন্ডাস্ট্রির বহু তারকা পিসি চন্দ্র গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে গিয়ে শুভেচ্ছা জানিয়েছেন দম্পতিকে।

আরও পড়ুনNusrat Jahan: নুসরতের ইনস্টাগ্রামে ভেসে এল যশের কোন স্মৃতি?

আরও পড়ুনসলমন খানের ‘হিট অ্যান্ড রান’ নিয়ে অনলাইন গেম; আদালতে ছুটলেন অভিনেতা

আরও পড়ুনসন্তানের বাবা সম্পর্কে প্রথমবার প্রকাশ্যে মুখ খুললেন নুসরত জাহান