Nusrat Jahan: নুসরতের ইনস্টাগ্রামে ভেসে এল যশের কোন স্মৃতি?

গতবছর ডিসেম্বর মাসের ঘটনা। নুসরত বেড়াতে গিয়েছিলেন রাজস্থানে।

Nusrat Jahan: নুসরতের ইনস্টাগ্রামে ভেসে এল যশের কোন স্মৃতি?
নুসরত জাহান
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 3:18 PM

চার দিকে মরুভূমি। চোখে সানগ্লাস। খোলা চুল। হলুদ রঙের লং স্কার্ট ও সাদা টি-শার্ট। গলায় ঝলমল করছে অক্সিডাইস্ড নেকপিস। দুই হাতে পরেছেন চুড়ি। হেঁটে চলেছেন আনমনে। সে রকমই একটি ভিডিয়ো কিছুক্ষণ আগেই নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন অভিনেত্রী নুসরত জাহান। ক্যাপশনে লিখেছেন, “কোল্ড সানি ডেস (ঠান্ডা রোদ্দুর মাখা দিন)”। 

গতবছর ডিসেম্বর মাসের ঘটনা। নুসরত বেড়াতে গিয়েছিলেন রাজস্থানে। সঙ্গী কে? ‘স্বামী’ নিখিল নন। নাম উঠে আসে যশ দাশগুপ্তর। প্রকাশ্যে আসে আজমির শেরিফে তাঁদের তোলা ছবিও। সেই থেকেই জল্পনা শুরু। সেই রাজস্থান ট্রিপেরই কি ভিডিয়ো শেয়ার করেছেন নুসরত? ক্যামেরার ওপারে কি যশ? 

রাজস্থান ট্রিপের পর কো-স্টার যশের সঙ্গে নুসরতের প্রেমের জল্পনা আরও জোরালো হয়ে ওঠে। পরে অবশ্য জানা যায়, নিখিলের বাড়ি থেকে বেরিয়ে এসেছেন নুসরত। তারপর জানা যায়, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা। নিখিল বলেই দিয়েছিলেন, সেই সন্তানের বাবা তিনি নন। 

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

তারপর নুসরত একটি বিবৃতিতে জানালেন, তাঁর ও নিখিলের মধ্যে বৈবাহিক সম্পর্ক নেই। তাঁরা ‘লিভ টুগেদার’ করতেন। তুরস্কের বোদরুমে তাঁদের বিয়ে হয়। গোটা বিশ্ব সেই বিয়ের ভিডিয়ো দেখেছে। কলকাতাতেও রিসেপশন হয়। কিন্তু ভারতীয় আইনি মতে সেই বিয়ে নথিভুক্ত করাই হয়নি। তেমনটাই জানিয়েছিলেন নুসরত। নিখিল তাঁর পালটা বিবৃতিতে জানিয়েছিলেন, গত বছর মাঝামাঝি সময়ে নুসরতকে তিনি ভারতে নথিভুক্ত করতে বলেন বিয়ে। নুসরত রাজি ছিলেন না। দু’জনের মধ্যে অশান্তি হয় সেই নিয়ে। নুসরত বাড়ি ছেড়ে বেরিয়ে পড়েন। যশের সঙ্গে ‘এস ও এস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি তাঁর প্রতি দুর্বল হয়ে পড়েছিলেন নুসরত। যশের নাম উল্লেখ না করে সে কথা বিবৃতিতে বলেছিলেন নিখিল। তিনি বলেছিলেন, “আমি প্রতারিত”। 

এদিকে সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসেবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের ভিডিয়ো টুইটে শেয়ার করেছিলেন বিজেপির অমিত মালব্য। তাতে আরও জোরদার হয় তোলপাড় করা সেই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না?

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

তারপর সন্তানের জন্ম দেন নুসরত। ২৬ অগস্ট, বৃহস্পতিবার, মেঘলা দুপুরে পার্ট স্ট্রিটের একটি বেসরকারি ম্যাটার্নিটি হাসপাতালে জন্ম নেয় নুসরতের সন্তান ঈশান। ৮দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফেরেন অভিনেত্রী। বুধবার সন্ধ্যায় কলকাতার একটি স্যালোঁর উদ্বোধন করতে আসেন নুসরত। সন্তানের জন্মের পর হাসপাতাল থেকে বাড়ি ফিরে এই প্রথম জনসমক্ষে আসেন বসিরহাটের তারকা সাংসদ। সাংবাদিকদের মুখোমুখি হয়ে নুসরত বলেন, “আমার বাচ্চার বাবা কে, তা বাচ্চার বাবা-ই জানেন।” তার পরের বাক্যেই বলেন, “আমরা এই মুহূর্তে একসঙ্গে অভিভাবকত্ব দারুণ উপভোগ করছি।”

এর পরই নুসরতের মুখে শোনা যায় একজনের নাম। বিগত কয়েকমাসে তাঁর সঙ্গে নাম জড়িয়েছে বার বার। তাঁর সঙ্গেই রাজস্থান বেড়াতে গিয়েছিলেন নুসরত। তাঁর সঙ্গেই পার্ক-স্ট্রিটের বেকারিতে মেঘলা দুপুরে খেতে দিয়েছিলেন বেবি-বাম্প সমেত। তিনিই নুসরতকে গাড়ি চালিয়ে পার্ক স্ট্রিটের বেসরকারি ম্যাটারনিটি হাসপাতালে ভর্তি করেছেন। তিনিই ছিলেন পাশে। সন্তান জন্মের প্রত্যেক মুহূর্ত ভাগ করেছিলেন নুসরতের সঙ্গে। অর্থাৎ, অভিনেতা যশ দাশগুপ্ত। বুধবার সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে দাঁড়িয়ে নুসরত বলেছেন, “আমি ও যশ একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছি। বাবা সন্তানের যত্ন নিচ্ছেন। সন্তানের ভালোর কথা ভেবে বাড়িতে সকলকে আসতেও দিচ্ছেন না এই মুহূর্তে।”

আরও পড়ুনসন্তানের বাবা সম্পর্কে প্রথমবার প্রকাশ্যে মুখ খুললেন নুসরত জাহান

আরও পড়ুনছেলেকে সামলে নতুন ‘প্রেমে’ ডুবে নুসরত, সঙ্গী যশ

আরও পড়ুনNusrat Jahan : পুত্র সন্তানের মা হলেন নুসরত, বিশেষ মুহূর্তে কী বললেন যশ?