সন্তানের বাবা সম্পর্কে প্রথমবার প্রকাশ্যে মুখ খুললেন নুসরত জাহান

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Sep 09, 2021 | 1:31 AM

Nusrat Jahan: মা হওয়ার পর এই প্রথম জনসমক্ষে এলেন নুসরত জাহান। মুখ খুলেছেন যশকে নিয়ে।

সন্তানের বাবা সম্পর্কে প্রথমবার প্রকাশ্যে মুখ খুললেন নুসরত জাহান
নুসরত জাহান

নুসরত জাহানের সন্তানের বাবা কে? এই প্রশ্নের উত্তর দিলেন খোদ নুসরত। বুধবার সন্ধ্যায় কলকাতার একটি স্যালোঁর উদ্বোধন করতে আসেন নুসরত। সন্তানের জন্মের পর হাসপাতাল থেকে বাড়ি ফিরে এই প্রথম জনসমক্ষে আসেন বসিরহাটের তারকা সাংসদ। সাংবাদিকদের মুখোমুখি হয়ে নুসরত বলেছেন, “আমার বাচ্চার বাবা কে, তা বাচ্চার বাবা-ই জানেন।” তার পরের বাক্যেই বলেন, “আমরা এই মুহূর্তে একসঙ্গে অভিভাবকত্ব দারুণ উপভোগ করছি।”

এর পরই নুসরতের মুখে শোনা যায় একজনের নাম। বিগত কয়েকমাসে তাঁর সঙ্গে নাম জড়িয়েছে বার বার। তাঁর সঙ্গেই রাজস্থান বেড়াতে গিয়েছিলেন নুসরত। তাঁর সঙ্গেই পার্ক-স্ট্রিটের বেকারিতে মেঘলা দুপুরে খেতে দিয়েছিলেন বেবি-বাম্প সমেত। তিনিই নুসরতকে গাড়ি চালিয়ে পার্ক স্ট্রিটের বেসরকারি ম্যাটারনিটি হাসপাতালে ভর্তি করেছেন। তিনিই ছিলেন পাশে। সন্তান জন্মের প্রত্যেক মুহূর্ত ভাগ করেছিলেন নুসরতের সঙ্গে। অর্থাৎ, অভিনেতা যশ দাশগুপ্ত। বুধবার সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে দাঁড়িয়ে নুসরত বলেছেন, “আমি ও যশ একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছি। বাবা সন্তানের যত্ন নিচ্ছেন। সন্তানের ভালোর কথা ভেবে বাড়িতে সকলকে আসতেও দিচ্ছেন না এই মুহূর্তে।”

অর্ধেক অফ-শোল্ডার ড্রেস। কানে চকচকে দুল। মাথায় উঁচু করে পনিটেল। হাসি-খুশি মনে গাড়ি থেকে নামলেন বসিরহাটের সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান। সদ্য মা হয়েছেন পুত্র সন্তানের। ২৬ অগস্ট জন্ম দিয়েছেন ছোট্ট ঈশানের। নতুন মা। চোখে মুখে ফুটে উঠছে লালিত্ব। দেখে মনেই হচ্ছে, দারুণ ভাল আছেন তিনি। সন্তানের প্রতিপালনে মন দিয়েছেন। তবে মানুষের ভালবাসা পেয়ে তিনি যে আপ্লুত হয়েছেন জানিয়েছেন প্রথমেই। বলেছেন, অনেক অনেক ভালবাসা পেয়েছি সকলের থেকে। থ্যাঙ্ক ইউ সো মাচ। আমার সন্তান ভাল আছে।”

সন্তানের জন্মের পর মায়েদের শরীরে পরিবর্তন আসে। নুসরতের সাফ বক্তব্য, “একজন মা হিসেবে ভাবা উচিত না ত্বকের সঙ্গে কী হচ্ছে, শরীরের সঙ্গে কী হচ্ছে। এগুলো না ভেবেই মাতৃত্ব উপভোগ করা উচিত। আমি এখন কোনও ডায়েট করছি না। বাচ্চাকে ফিড করাচ্ছি।”

বাড়িতে কোনও বাচ্চা এলে তাকে আদর করে অনেকে অনেক নামে ডাকেন। নুসরতের সন্তানের ক্ষেত্রেও তাই হচ্ছে। একেকজন একেক নামে তাকে ডাকছেন। কিন্তু নুসরত তাকে ডাকছেন ঈশান নামেই। জানালেন, পুজোর কেনাকাটা একেবারেই করছেন না। এই সবে হাসপাতাল থেকে ফিরেছেন। সুস্থ না থাকলে ৮দিনের মধ্যে হাসপাতাল থেকে ফিরতে পারতেন না। কাজেও ফিরতে পারতেন না তিনি। অনেকদিন বসিরহাটের মানুষের কাছে যাওয়া হয়নি বলে উদ্বেগ প্রকাশ করেছেন। তাঁদের কাছে দ্রুত ফিরতে চান নুসরত।

অভিনয়, সাংসদের কাজ… সেই সঙ্গে যুক্ত হয়েছে মাতৃত্ব। এতকিছু সামলাতে হবে ঈশানের মাকে। বলেছেন, “এত দায়িত্বের মধ্যে আমার ঘুম আসছে না। প্রত্যেক সদ্যজাত রাতে জাগে। ঈশানও জাগছে।”

সাংসদ হিসেবে তাঁর কাজ অনেকটাই গুরুত্বপূর্ণ। তাই আগে সেই কাজে ফিরতে চান নুসরত। ছবির কাজে এখনই ফেরার কোনও পরিকল্পনা নেই তাঁর। বলেছেন, “ঈশানের আমাকে দরকার। তাই ছবি থেকে ব্রেক নিলাম।”

আরও পড়ুনছেলেকে সামলে নতুন ‘প্রেমে’ ডুবে নুসরত, সঙ্গী যশ

আরও পড়ুনঈশানের জন্য ‘যশরত’কে শুভেচ্ছা ফ্যান ক্লাবের, কী প্রতিক্রিয়া নুসরতের?

আরও পড়ুননতুন লুকে নয়া জার্নি নুসরতের, আনলেন ‘বাবা’র প্রসঙ্গও

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla