নতুন লুকে নয়া জার্নি নুসরতের, আনলেন ‘বাবা’র প্রসঙ্গও

মাতৃত্ব পর্বে আগাগোড়া নুসরতের পাশে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরত সন্তানকে নিয়ে গাড়িতে ওঠার পর সেই গাড়ি নিজে চালিয়ে বাড়ি নিয়ে যান যশ।

নতুন লুকে নয়া জার্নি নুসরতের, আনলেন 'বাবা'র প্রসঙ্গও
নুসরত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2021 | 7:10 PM

একটি পোস্ট করেছেন নুসরত জাহান, আর সেই পোস্টের ক্যাপশনকে কেন্দ্র করে শুরু হয়েছে যাবতীয় আলোচনা। বিগত কয়েক মাসে প্রথম বার আনলেন ‘বাবা’র প্রসঙ্গ। একই সঙ্গে নিজের নতুন জার্নি নিয়েও মুখ খুললেন তিনি।

গ্ল্যামলুকে নিজের ছবি শেয়ার করে নুসরত লিখেছেন, “যে সব মানুষের কাছ থেকে তুমি উপদেশ গ্রহণ করো না, তাঁদের থেকে সমালোচনাও গ্রহণ কর না।” এ ধরনের ইঙ্গিতবহ পোস্ট নুসরত আগেও করেছেন। তবে এ বার কী ব্যতিক্রম? ব্যতিক্রম তাঁর হ্যাশট্যাগ। নুসরতের হ্যাশট্যাগ জানিয়ে দিচ্ছে নতুন জার্নি শুরু করেছেন তিনি। নতুন চরিত্রে আবিষ্কার করছেন নিজেকে। পাশাপাশি প্রথম বার নিজের মাতৃত্ব নিয়েও মুখ খুলেছেন তিনি। লিখেছেন, #newmommylife… চমকের বাকি আছে আরও। নুসরত জানিয়ে দিয়েছেন, যে ছবি তিনি পোস্ট করেছেন সেই ছবিটি তুলে দিয়েছেন, ‘বাবা’।

নেটিজেনদের মধ্যে প্রশ্ন জেগেছে, কার বাবার কথা বলছেন তিনি? নুসরতের নাকি তাঁর সন্তানের? যদিও সে ব্যাপারের নুসরত থেকেছেন নিরুত্তর। তবু নেটিজেনদের একাংশের ধারণা সন্তানের বাবার কথাই উল্লেখ করেছেন তিনি। অনেকে আবার জিজ্ঞাসা করেছেন, পিকচার কার্টেসির জায়গায় ‘বাবা’র অ্যাকাউণত কেন ট্যাগ করলেন না তিনি?  ইঙ্গিতে কোনও এক বিশেষ ব্যক্তিরকেই বোঝালেন তিনি? উঠেছে সে প্রশ্নও।

সদ্যোজাত পুত্র সন্তানকে নিয়ে সোমবারই বাড়ি ফিরেছেন নুসরত জাহান। তিনি ও সদ্যোজাত দু’জনেই সুস্থ আছেন বলে খবর। প্রথমে জানা গিয়েছিল, প্রাথমিক কিছু পরীক্ষার পর মঙ্গলবার বাড়ি ফিরবেন নুসরত। কিন্তু সব কিছু ঠিক থাকায় সোমবারই তাঁকে ছেড়ে দেওয়া হয়।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

মাতৃত্ব পর্বে আগাগোড়া নুসরতের পাশে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরত সন্তানকে নিয়ে গাড়িতে ওঠার পর সেই গাড়ি নিজে চালিয়ে বাড়ি নিয়ে যান যশ। এখন পাম অ্যাভিনিউয়ের বাড়িতে সন্তানকে নিয়ে রয়েছেন তিনি। এসবের মাঝে নুসরতকে অভিনন্দন জানাতে পিছপা হননি নিখিল জৈন। নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। মা এবং সন্তানকে তিনি দেখতে যাবেন না বলেছেন ঠিকই, কিন্তু নুসরতের সন্তানের মঙ্গল কামনা করেছেন নিখিল।

প্রেগন্যান্সির গোটা জার্নিতে নিজেকে অনেকটাই আড়ালে রেখেছিলেন নুসরত। তবে একান্তে সময় কাটানো হোক বা পছন্দের ছবি আঁকার মুহূর্ত শেয়ার করেছিলেন সোশ্যাল ওয়ালে। গোটা পর্বে যশ যে তাঁর সঙ্গী ছিলেন, তার ইঙ্গিত মিলেছে দুই শিল্পীর সোশ্যাল পোস্টে।

কেন এত লুকোছাপা? কেন এত আড়াল… বিগত বেশ কয়েক মাস ধরে নুসরত ও তাঁর মাতৃত্ব নিয়ে যেন ঝড় বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে জড়িয়ে কুৎসিত মন্তব্য থেকে শুরু করে, সন্তানের পিতৃপরিচয়… ট্রোলিং যেন থেমেও থামছিল না। ট্রোলিংকে সঙ্গে করেই এ দিন পৃথিবীকে প্রথম বার চেনার সুযোগ পেল নুসরতের ওই একরত্তি। পিতৃ পরিচয়? নুসরতের সন্তান– এই পরিচয়েই শিরোনাম দখল করল সেই ক্ষুদে। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন- Sidharth Shukla: আলিয়ার বিপরীতে বলি-ডেবিউ, বচ্চন-ভক্ত সিদ্ধার্থের দীর্ঘ সময় কাটত জিমেই

আরও পড়ুন-‘এবার থেকে কুনজরে বিশ্বাস করব…’, সিদ্ধার্থের অকালমৃত্যু মানতেই পারছেন না ওঁরা!