‘এবার থেকে কুনজরে বিশ্বাস করব…’, সিদ্ধার্থের অকালমৃত্যু মানতেই পারছেন না ওঁরা!

বৃহস্পতিবার সকালে কুপার হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয় না। ম্যাসিভ হার্ট অ্যাটাক-- কিচ্ছু করা যায়নি। শোনা যাচ্ছে গত রাতে ঘুমের ওষুধ খেয়ে রোজের মতোই ঘুমোতে গিয়েছিলেন তিনি।

'এবার থেকে কুনজরে বিশ্বাস করব...', সিদ্ধার্থের অকালমৃত্যু মানতেই পারছেন না ওঁরা!
সিদ্ধার্থ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2021 | 7:10 PM

এ যেন গত বছরের পুনরাবৃত্তি। ২০২০-র জুন মাসে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে থমকে গিয়েছিল বলিউড। এ বার সিদ্ধার্থ শুক্লা। বিশ্বাসই করতে পারছেন না ভক্তরা। কান্নায় ভেঙে পড়েছে বলিউড। ‘কী করে সম্ভব!’– একটাই প্রশ্ন তাঁদের।

রশ্মি দেশাইয়ের সঙ্গে এক সময় প্রেমের গুঞ্জন ছিল সিদ্ধার্থের। এ দিন খবর প্রকাশ্যে আসতেই ভাঙা হৃদয়ের ছবি পোস্ট করেছেন রেশমি। বুঝিয়ে দিয়েছেন তিনি ভাল নেই। খবর যেন কিছুতেই বিশ্বাস করতে পারছেন না মনোজ বাজপেয়ীও। তিনি লিখেছেন, “শকিং। কোনও শব্দই যেন এই খবরের কাছে ফিকে হয়ে যায়।” ফারহা খান ক্ষোভ উগরে দিয়েছেন এই বছরটার উপরেই। প্রশ্ন করেছেন, “আর কিছু খারাপ হওয়ার বাকি আছে?”

বৃহস্পতিবার সকালে কুপার হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয় না। ম্যাসিভ হার্ট অ্যাটাক– কিচ্ছু করা যায়নি। শোনা যাচ্ছে গত রাতে ঘুমের ওষুধ খেয়ে রোজের মতোই ঘুমোতে গিয়েছিলেন তিনি। এমনটা যে হতে পারে সে আন্দাজ করতে পারেননি কেউই। সিদ্ধার্থের ঘনিষ্ঠ বন্ধু বিন্দু দাড়া সিং সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “এত তাড়াতাড়ি চলে গেলে ভাই। এই ক্ষতি কোনওদিনই পূর্ণ হবার নয়। মনে হচ্ছে এবার থেকে খারাপ নজর এই কথায় বিশ্বাস করতে হবে।”

অন্যদিকে গায়িকা নেহা কক্কর লিখেছেন, “এই মুহূর্তে আমার মস্তিষ্ক আর হৃদয় যেন থমকে গেছে। বিশ্বাসই হচ্ছে না। রেস্ট ইন পিস সিদ্ধার্থ শুক্লা। পরিবার ও প্রিয়জনদের প্রতি সমবেদনা।” শুধু ছোট পর্দার সহকর্মীরাই নন। বড় পর্দার বিপাশা বসু থেকে শুরু করে মাধবন– সিদ্ধার্থের এই মৃত্যু কিছুতেই বিশ্বাস করতে পারছেন না। মাধুরী দীক্ষিত লিখেছেন, “ভীষণ শকিং। সব সময় তোমাকে মনে রাখব সিদ্ধার্থ। তোমার আত্মার শান্তি কামনা করি।” কিন্তু যাকে নিয়ে এত কথা, যার সঙ্গে প্রেমের চর্চা সেই শেহনাজ গিল এখনও পর্যন্ত নীরব। এই কঠিন সময়ে তাঁর পাশে থাকার অঙ্গীকার করেছেন ‘সিডনাজ’ ভক্তরা। প্রিয় বন্ধুর এই খারাপ খবরের শোক তিনি দ্রুত কাটিয়ে উঠুন আপাতত এটাই কামনা তাঁদের।

১৯৮০-র ১২ ডিসেম্বর মুম্বইতে জন্ম হয় সিদ্ধার্থর। বাবা অশোক শুক্লা, মা রীতা শুক্লা। মূলত এলাহাবাদের মানুষ তাঁরা। সেন্ট জেভিয়ার্সের প্রাক্তন ছাত্রের অভিনয়ের প্রতি ঝোঁক ছিলই। পরবর্তী কালে রচনা সংসদ স্কুল থেকে ইন্টিরিয়র ডিজাইনিংয়ের ওপর স্নাতক ডিগ্রি লাভ করেন তিনি। প্রথাগত পড়াশোনার বাইরে অন্য কিছু করার প্রতি তাঁর আগ্রহ ছিল।

‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক’-এর মতো টেলিভিশন ধারাবাহিকে সিদ্ধার্থর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। ‘বিগ বস’ ছাড়াও ‘ঝলক দিখলা যা ৬’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতড়ো কে খিলাড়ি’র মতো শোতেও অংশ নিয়েছিলেন তিনি। শোনা যায় শেহনাজ গিলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল।