Nusrat Jahan pregnancy: ঈশানের জন্য ‘যশরত’কে শুভেচ্ছা ফ্যান ক্লাবের, কী প্রতিক্রিয়া নুসরতের?

Nusrat Jahan pregnancy: যশের সঙ্গে নুসরতের ব্যক্তিগত সমীকরণের জল্পনা ইন্ডাস্ট্রিতে নতুন নয়। প্রেগন্যান্সির গোটা পর্বে তুমুল ট্রোলিংয়ের শিকার হন নুসরত।

Nusrat Jahan pregnancy: ঈশানের জন্য ‘যশরত’কে শুভেচ্ছা ফ্যান ক্লাবের, কী প্রতিক্রিয়া নুসরতের?
নুসরত এবং যশ। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:20 PM

সদ্য মা হয়েছেন সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। ছেলে ঈশানকে নিয়ে বাড়িও ফিরেছেন তিনি। কিন্তু এখনও সন্তানের পিতৃপরিচয় নিয়ে সরাসরি মুখ খোলেননি। মা হওয়ার পর নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ‘নুসরত জাহান ফ্যান ফরএভার’- ফ্যান ক্লাবের সদস্যরা। সেখানে নুসরত এবং অভিনেতা যশ দাশগুপ্তের বিভিন্ন দৃশ্য জুড়ে তৈরি হয়েছে ভিডিয়ো। ঈশানের জন্য ‘যশরত’কে শুভেচ্ছা জানানো হয়েছে। সেই ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে কি কোথাও নতুন ইঙ্গিত দিলেন নুসরত?

যশের সঙ্গে নুসরতের ব্যক্তিগত সমীকরণের জল্পনা ইন্ডাস্ট্রিতে নতুন নয়। প্রেগন্যান্সির গোটা পর্বে তুমুল ট্রোলিংয়ের শিকার হন নুসরত। কিন্তু সন্তানের বাবার পরিচয় দেওয়া তিনি বাধ্যতামূলক মনে করেননি। নিজের শর্তে জীবন বাঁচতে পারা নায়িকা এখনও পর্যন্ত তাঁর পরিচয়েই সন্তানকে বড় করছেন। কিন্তু তাতে যশের সঙ্গে তাঁর ব্যক্তিগত কেমিস্ট্রির জল্পনা থামছে না। যশই তাঁর সন্তানের বাবা কি না, তা নিয়েও জল্পনা রয়েছে। ফ্যান ক্লাবের তৈরি এই ভিডিয়ো শেয়ার করে কি সেই জল্পনাই আরও উস্কে দিলেন নুসরত?

সদ্য গ্ল্যামলুকে নিজের ছবি শেয়ার করে নুসরত লিখেছিলেন, “যে সব মানুষের কাছ থেকে তুমি উপদেশ গ্রহণ করো না, তাঁদের থেকে সমালোচনাও গ্রহণ কর না।” এ ধরনের ইঙ্গিতবহ পোস্ট নুসরত আগেও করেছেন। তবে এ বার ব্যতিক্রম তাঁর হ্যাশট্যাগ। নুসরতের হ্যাশট্যাগ জানিয়ে দিচ্ছে নতুন জার্নি শুরু করেছেন তিনি। নতুন চরিত্রে আবিষ্কার করছেন নিজেকে। পাশাপাশি প্রথম বার নিজের মাতৃত্ব নিয়েও মুখ খুলেছেন তিনি। লিখেছেন, #newmommylife… চমকের বাকি আছে আরও। নুসরত জানিয়ে দিয়েছেন, যে ছবি তিনি পোস্ট করেছেন সেই ছবিটি তুলে দিয়েছেন, ‘বাবা’।

Nusrat-Post

নুসরতের ইনস্টাগ্রাম থেকে নেওয়া স্ক্রিনশট।

গত বৃহস্পতিবার, ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্কস্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সূত্রের খবর, সন্তানের নাম রেখেছেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’। নুসরতের ডেলিভারি পর্বে সারাক্ষণ অভিনেতা যশ তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। তাঁকে তিনিই গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। সন্তান জন্মানোর পর যশ জানিয়েছিলেন, নুসরত ও সদ্যোজাত ভাল আছে। হাসপাতালে ছিলেন নুসরতের পরিবারের সদস্যরাও। ছেলের নাম কি যশের (Yash) নামের সঙ্গে নাম মিলিয়ে রাখলেন নুসরত? না! এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তিনি।

এ সবের মাঝে নুসরতকে অভিনন্দন জানাতে পিছপা হননি নিখিল জৈন। নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। মা এবং সন্তানকে তিনি দেখতে যাবেন না বলেছেন ঠিকই, কিন্তু নুসরতের সন্তানের মঙ্গল কামনা করেছেন নিখিল।

প্রেগন্যান্সির গোটা জার্নিতে নিজেকে অনেকটাই আড়ালে রেখেছিলেন নুসরত। তবে একান্তে সময় কাটানো হোক বা পছন্দের ছবি আঁকার মুহূর্ত শেয়ার করেছিলেন সোশ্যাল ওয়ালে। গোটা পর্বে যশ যে তাঁর সঙ্গী ছিলেন, তার ইঙ্গিত মিলেছে দুই শিল্পীর সোশ্যাল পোস্টে।

কেন এত লুকোছাপা? কেন এত আড়াল… বিগত বেশ কয়েক মাস ধরে নুসরত ও তাঁর মাতৃত্ব নিয়ে যেন ঝড় বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে জড়িয়ে কুৎসিত মন্তব্য থেকে শুরু করে, সন্তানের পিতৃপরিচয়… ট্রোলিং যেন থেমেও থামছিল না। ট্রোলিংকে সঙ্গে করেই এ দিন পৃথিবীকে প্রথম বার চেনার সুযোগ পেল নুসরতের ওই একরত্তি। পিতৃ পরিচয়? নুসরতের সন্তান– এই পরিচয়েই শিরোনাম দখল করল সেই ক্ষুদে।

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন, ‘আমি ভাবি, ঈশ্বর ভাল মানুষদেরই আগে ডেকে নেন’, সিদ্ধার্থর প্রয়াণে বললেন সুশান্তের দিদি