Kriti Sanon: পুরুষ সহ-অভিনেতাদের সম্পর্কে অকপট কৃতি, ফাঁস করলেন অনেক কথাই

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর 'ঘনিষ্ঠ' সম্পর্কের কথা শোনা যায়। একসঙ্গে কাজ করেছিলেন 'রাবতা' ছবিতে।

Kriti Sanon: পুরুষ সহ-অভিনেতাদের সম্পর্কে অকপট কৃতি, ফাঁস করলেন অনেক কথাই
কৃতি শ্যানন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 9:23 PM

অনেকটা পথ হেঁটে এসেছেন অভিনেত্রী কৃতি শ্যানন। নিজের দর্শক তৈরি করেছেন ৩১ বছর বয়সি অভিনেত্রী। তেলেগু ছবিতে ডেবিউ করেছিলেন ঠিকই। কিন্তু এখন তিনি বলিউডের পরিচিত নাম। সম্প্রতি মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘হাম দো হামারে দো’। ম্যাডক ফিল্মসের প্রযোজিত ছবিতে কৃতির বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও। দুটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরেশ রাওয়াল ও রত্না পাঠক শাহ।

রুপোলি পর্দায় বহু নায়কের সঙ্গে কাজ করেছেন কৃতি। ‘প্রেমিক’ সুশান্ত সিং রাজপুত, বরুণ ধাওয়ান, টাইগার শ্রফ থেকে শুরু করে প্রভাস, অক্ষয় কুমার। কিছুদিন আগেই মুক্তি পায় কৃতির ‘মিমি’। স্যারোগেট মায়েদের নিয়ে গল্প। দারুণ প্রশংসিত হয়েছে কৃতির অভিনয়। সেখানে পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গেও অভিনয় করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

সম্প্রতি পুরুষ কো-স্টারদের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন কৃতি।

রাজকুমার রাও – ‘হাম দো হামারে দো’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন কৃতি ও রাজকুমার। কৃতি বলেছেন, “আমি রাজকুমারের খুবই ভক্ত। একে অপরের কাজ ও প্রতিভাকে আমরা খুব সম্মান করি। সেটা নিয়ে আমাদের কথাও হয়েছে। রাজকুমার আমার ভীষণ ভীষণ পছন্দের একজন মানুষ।”

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

অক্ষয় কুমার – ‘বচ্চন পাণ্ডে’ ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তাঁর সঙ্গে রয়েছেন কৃতিও। অক্ষয় প্রসঙ্গে কৃতি বলেছেন, “ছবিতে অক্ষয় স্যার আর আমার চরিত্রে একটি ইউনিক ব্যাপার আছে। যে ধরেন বন্ড আমাদের মধ্যে তৈরি হয়েছে, তা অনবদ্য।”

প্রভাস – ‘আদিপুরুষ’ ছবিতে দক্ষিণ ভারতের সুপার স্টার প্রভাসের সঙ্গে কাজ করেছেন কৃতি। বলেছেন, “ছবির শিডিউল পড়ে যখন, আমরা একসঙ্গে কাজ করি। দারুণ মজা করেন প্রভাস। অত্যন্ত ভাল মানুষ তিনি। মাটির খুবই কাছের একজন তারকা। ওঁর সঙ্গে কাজ করতে কোনও অসুবিধেই হয় না। প্রথমদিকে লজ্জা পেতেন। পরে বুঝলাম খুব কথা বলেন। সবসময় হাসিখুশি থাকতেই পছন্দ করেন।”

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

বরুণ ধাওয়ান – ‘দিলওয়ালে’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দু’জনে। কৃতি বলেছেন, “আগের তুলনায় আমাদের বন্ধুত্ব অনেক গাঢ় হয়েছে। ‘দিলওয়ালে’ করার পর আমরা দু’জনে বন্ধু হয়ে গিয়েছি।”

টাইগার শ্রফ – বলিউডে কৃতির ডেবিউ হিরো ছিলেন টাইগার শ্রফ। ছবির নাম ছিল ‘হিরোপান্তি’। ‘গণপত’ ছবিতেও সঙ্গে কাজ করবেন তাঁরা। কৃতি বলেছেন, “এতগুলো বছর পর একসঙ্গে কাজ করা একটু অসুবিধেয় ফেলতে পারে আমাদের। টাইগারের জন্য আমার মনের কোণে একটা দুর্বল জায়গা আছে আজও। কারণ আমাদের দু’জনের কেরিয়ারই একসঙ্গে শুরু হয়। ওঁর সাফল্য দেখে আমি খুব গর্ববোধ করি।”

আরও পড়ুন: Ayushmann Khurrana: মেরিলিন মনরোর সঙ্গে স্ত্রী তাহিরার তুলনা করলেন আয়ুষ্মান খুরানা