‘এত তাড়াতাড়ি বাবাকে ভুলে গেলেন!’, সমালোচনার মুখে মালাইকা

Malaika Arora: কয়েক দিন আগেই তাঁর পরিবারে ঘটে গিয়েছে বড় অঘটন। তার পর অভিনেত্রীকে এমন হাসিমুখে দেখে রীতিমতো অবাক সবাই। কথা হচ্ছে অভিনেত্রী মালাইকা অরোরার। কয়েক দিন আগেই বাবারে হারিয়েছেন তিনি। আবাসনের ছ'তলা থেকে ঝাঁপ দিয়ে অস্বাভাবিক মৃত্যু হয় নায়িকার সত্‍ বাবা অনিল মেহতার।

'এত তাড়াতাড়ি বাবাকে ভুলে গেলেন!', সমালোচনার মুখে মালাইকা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2024 | 5:20 PM
কয়েক দিন আগেই তাঁর পরিবারে ঘটে গিয়েছে বড় অঘটন। তার পর অভিনেত্রীকে এমন হাসিমুখে দেখে রীতিমতো অবাক সবাই। কথা হচ্ছে অভিনেত্রী মালাইকা অরোরার। কয়েক দিন আগেই বাবারে হারিয়েছেন তিনি। আবাসনের ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে অস্বাভাবিক মৃত্যু হয় নায়িকার সত্‍ বাবা অনিল মেহতার।
এই দুর্ঘটনার কথা জানাজানি হওয়ার পর আরও সঙ্গে সঙ্গে মালাইকার বাড়িতে ছুটে যান তাঁর বন্ধুবান্ধব এবং নায়িকার প্রাক্তন স্বামীর পরিবারের অনেকেই। এই ঘটনার পর ক্যামেরার সামনে ধরা দিলেন মালাইকা। ডিজাইনার শাড়ি , খোঁপায় গোলাপ ফুলের সাজে ধরা দিলেন অভিনেত্রী। তাঁকে এই সাজে দেখেই হইহই কাণ্ড নেটপাড়ায়। বাবার মৃত্যুর কয়েক দিন কাটতে না কাটতেই এ কী অবস্থা। অভিনেত্রীর সাজ দেখে শুরু সমালোচনা।
এক জন লিখেছেন, “এত সহজে বাবার মৃত্যুশোক ভুলে গেলেন!” আবার একজন লিখলেন, “এই পরিস্থিতিতে ইচ্ছা করল এমন সাজগোজ করে বাড়ি থেকে বেরোতে!” আবার কারও মন্তব্য “আপনার সাজতে ইচ্ছা করল?” কেউ কেউ আবার লিখেছেন, “আপনি ভুলে গেলেন নিজের বাবাকে এত তাড়াতাড়ি?” নায়িকার পরিবারে এই ঘটনা ঘটে যাওয়ার পর অনেকের মনেই প্রশ্ন তৈরি হয়েছিল যে কী করে তাঁর বাবার সঙ্গে বয়সের পার্থক্য এত কম হয়। তবে পরবর্তীকালে জানা যায় অনিল ছিলেন তাঁর সত্‍ বাবা। তবে তাঁদের সম্পর্ক খুবই ভাল ছিল। উল্লেখ্য, মালাইকার বাবার শেষকৃত্যে উপস্থিত হয়েছিলেন তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান এবং প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুরও।