খান পরিবার বলে টাকায় খামতি নেই, নিজের চেক নিজেই সই করতেন মালাইকা

Bollywood Gossip: সম্পর্ক থাকাকালিন প্রকাশ্যে তাঁরা বেজায় সুখী জুটিই ছিলেন। একে অন্যের সঙ্গে চুটিয়ে কাজও করছিলেন। আরবাজের সঙ্গে সহ প্রয়োজকের কাজ করেছেন মালাইকা একাধিক ছবিতে। সেখানে আইটেম ডান্সেও দেখা যেত মালাইকাকে।

খান পরিবার বলে টাকায় খামতি নেই, নিজের চেক নিজেই সই করতেন মালাইকা
Follow Us:
| Updated on: Apr 16, 2024 | 3:14 PM

মালাইকা আরোরা, খান পরিবারের পুত্রবধূ হয়েছিলেন আরবাজ খানকে ভালবেসে। বিয়ের পর সবটাই চলছিল বেশ ভালই। মাঝে মধ্যে পর্দায় দেখাও যেত তাঁকে। এক পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন মালাইকা আরোরা। তারপর হঠাৎই ঘটে ছন্দপতন। সাজানো সংসার রাতারাতি ভেঙে যাওয়ার খবর সামনে আসে। শোনা গিয়েছিল, আরবাজ খান ও মালাইকা আরোরা আলাদা হতে চলেছেন। যদিও এই বিয়ে বাঁচিয়ে রাখার জন্য বহু চেষ্টা করেছিলেন সলমন খান। অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়িয়ে গিয়েছিল মালাইকা আরোরার। অন্যদিকে অর্জুন কাপুরের বাবা বনি কাপুর সলমন খানের বেশ কাছের মানুষ। শোনা যায় সলমন খান নাকি বনি কাপুরকে দিয়েছিলেন হুমকি। বলেছিলেন অর্জুন কাপুরকে বলিউডে কাজ করতে দেবেন না। কিন্তু তাতে লাভের লাভ কিছুই হয়নি। মালাইকার হাত ছাড়তে রাজি ছিলেন না অর্জুন কাপুর।

ফলে বিবাহ বিচ্ছেদ শেষ পর্যন্ত হয়ে যায়। তবে এই বিবাহ বিচ্ছেদ নিয়ে একাধিক খবর ছড়িয়ে পড়ে রাতারাতি। কখনও শোনা যায়, তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন, কখনও আবার লিভইনের খবর। তবে সম্পর্ক থাকাকালিন প্রকাশ্যে তাঁরা বেজায় সুখী জুটিই ছিলেন। একে অন্যের সঙ্গে চুটিয়ে কাজও করছিলেন। আরবাজের সঙ্গে সহ প্রয়োজকের কাজ করেছেন মালাইকা একাধিক ছবিতে। সেখানে আইটেম ডান্সেও দেখা যেত মালাইকাকে। একবার কপিল শর্মা শোয়ে এসে সেই প্রসঙ্গে মুখ খোলেন জুটি।

যদিও কপিলের প্রশ্ন খুব একটা মনে ধরেনি সেদিন আরবাজের। কপিল প্রশ্ন করেন, আপনি কি বাড়িতে মালাইকাকে নাচতে বলতে পারেন না, তাই আপনার ছবিতে তাঁকে দিয়ে নাচিয়ে নেন? প্রশ্ন শুনে বেজায় রেগে যান আরবাজ। স্পষ্ট বলে বসেন, এ কেমন প্রশ্ন, কোন স্বামী তাঁর স্ত্রীকে বাড়িতে বলে চেনে দেখাও…। যদিও মুহূর্তে পরিস্থিতি সামলে নিয়েছিলেন আরবাজ। তারপরই কপিল তাঁকে প্রশ্ন করে বসেন, বাড়ির প্রযোজনা, টাকা পেতেন কি মালাইকা? আরবাজ হাসতে হাসতে বলেছিলেন, মালাইকা নিজেই নিজের চেক সই করে নিতেন।