‘মির্জাপুর ২’-এর রেকর্ড সাফল্য, আসছে ‘মির্জাপুর ৩’

TV9 বাংলা ডিজিটাল: মাত্র সাতদিন। হ্যাঁ, এই সময়ের মধ্যেই নাকি ইতিহাস সৃষ্টি করেছে কালিন ভাইয়া, মুন্না ভাইয়া, গুড্ডু পন্ডিত, গোলু, মকবুল, বীণা ত্রিপাঠি, লালা-র মতো চরিত্ররা। বুঝতেই পারছেন গত ২৩ অক্টোবর মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘মির্জাপুর ২’-এর (Mirzapur 3 release date) কথা বলা হচ্ছে। এরা সকলেই ওই ওয়েব সিরিজের চরিত্র। আমাজন প্রাইম প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল […]

‘মির্জাপুর ২’-এর রেকর্ড সাফল্য, আসছে ‘মির্জাপুর ৩’
ফের শুরু অপেক্ষা।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 12, 2020 | 12:47 PM

TV9 বাংলা ডিজিটাল: মাত্র সাতদিন। হ্যাঁ, এই সময়ের মধ্যেই নাকি ইতিহাস সৃষ্টি করেছে কালিন ভাইয়া, মুন্না ভাইয়া, গুড্ডু পন্ডিত, গোলু, মকবুল, বীণা ত্রিপাঠি, লালা-র মতো চরিত্ররা। বুঝতেই পারছেন গত ২৩ অক্টোবর মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘মির্জাপুর ২’-এর (Mirzapur 3 release date) কথা বলা হচ্ছে। এরা সকলেই ওই ওয়েব সিরিজের চরিত্র। আমাজন প্রাইম প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল এই সিরিজ। তাদের তরফে দাবি করা হয়েছে, মাত্র সাতদিনের মধ্যে রেকর্ড সংখ্যক দর্শক দেখেছেন এই সিরিজ। যা রেকর্ড তৈরি করে উঠে এসেছে ‘মোস্ট ওয়াচড’ এর তালিকায়। দর্শকের চাহিদা মেনেই শুরু হয়ে গিয়ছে ‘মির্জাপুর ৩’-এর কাজ। আমাজন কর্তৃপক্ষেত তরফে শুক্রবার এই ইঙ্গিত পাওয়া গিয়েছে।

আরও পড়ুন, ভাইয়ের বিয়েতে পরা কঙ্গনার শাড়ি, গয়নার দাম জানলে চমকে উঠবেন!

পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi), দিব্যেন্দু শর্মা, আলি ফজল, রসিকা দুগ্গল, শ্বেতা ত্রিপাঠি, রাজেশ তাইলঙ্গের মতো অভিনেতারা মির্জাপুরের প্রথম সিজনে অভিনয় করেছিলেন। দ্বিতীয় সিজনও তাঁদের অভিনয়ে সমৃদ্ধ। এই সিজনে তাঁদের সঙ্গে যুক্ত হয়েছেন বিজয় ভার্মা, প্রিয়াংশু পেনইউলি, ঈশা তলওয়ারের মতো শিল্পীরা। প্রায় প্রতিটি চরিত্রের পরতে পরতে লুকিয়ে রয়েছে ভিন্ন গল্প। তেমনই দুরন্ত পারফরম্যান্স করেছেন তাঁরা। আমাজনের তরফে জানানো হয়েছে, দ্বিতীয় সিজন দর্শকের বেশি ভাল লেগেছে। মোট যত দর্শক দ্বিতীয় সিজন দেখেছেন, তাঁদের মধ্যে ৫০ শতাংশ দেখে ফেলেছেন মুক্তি পাওয়ার দু’দিনের মধ্যেই। যার মাধ্যমেই বোঝা গিয়েছে, কতটা অপেক্ষা লুকিয়ে ছিল। শ্বেতা ত্রিপাঠির মতো বেশ কিছু শিল্পী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকের প্রতি তাঁদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সঙ্গে সিজন থ্রিয়ের জন্য তাঁদের অপেক্ষার কথাও জানিয়েছেন।

আরও পড়ুন, করোনা নয়, অন্য কারণে দিওয়ালি পার্টি করবেন না জিতেন্দ্র!

এই প্রসঙ্গে এক্সেল এন্টারটেনমেন্টের প্রযোজন রীতেশ সিধওয়ালি বলেন, “দুটো সিজনের পর মির্জাপুর গ্লোবাল সেনসেশন হয়ে গিয়েছে। দর্শকের ভালবাসার প্রমাণ আমরা পেয়েছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আমরা এই বিপুল সাড়া পেয়ে সত্যিই কৃতজ্ঞ।”

আরও পড়ুন, মুম্বই নয়, কোথায় দিওয়ালি সেলিব্রেট করবেন সইফ-করিনা?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla